ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

মায়াবতী’র আমন্ত্রণ


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৩:১৩ পিএম আপডেট: সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৩:১৬ পিএম
মায়াবতী’র আমন্ত্রণ

‘শুধু মাত্র দর্শকদের জন্যই আমাদের সিনেমা। দর্শকরা যখন সিনেমা দেখতে হলে আসেন তবেই আমাদের কষ্ট স্বার্থক। তারা যখন ভালো সমালোচনা করেন, তখন আমরা ভালো কিছু করার উৎসাহ পাই।’ বললেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। 

দর্শকদের আমন্ত্রণ জানিয়ে তিশা বলেন, ‘ছবিটি দেখতে সবাই হলে আসবেন, ছবিটি দেখবেন। ভুল ত্রুটি হলে অবশ্যই বলবেন। এর মধ্যে একটা ম্যাসেজ রয়েছে। না মানে না। পৃথিবীর প্রত্যেকটা মানুষের ‘না’ বলার অধিকার রয়েছে। আর সেই ‘না’ কে সবার শ্রদ্ধা করা উচিত।’

সিনেমাটি মুক্তি আগে সোমবার রাতে রাজধানীর এটি রেস্টুরেন্ট অনুষ্ঠিত হয়ে গেলো মায়াবতীর আড্ডা। এ আড্ডায় হাজির হয়ে এসব কথা বলেন তিশা। আড্ডায় আরো উপস্থিত হয়েছিলেন সিনেমাটির নির্মাতা, নায়ক-নায়িকা, কলাকুশলীরা।  

তিশা-ইয়াশ রোহান।

 

আগামী ১৩ সেপ্টেম্বর ঢাকা সহ সারাদেশে মুক্তি পাচ্ছে অরুণ চৌধুরী পরিচালিত ছবি ‘মায়াবতী’। এ ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, ইয়াশ রোহান।

তিশা এই ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন। তার নায়ক হিসেবে আছেন ইয়াশ রোহান। নিজের বক্তব্যে ছবিটির শুটিংকালীন অভিজ্ঞতা জানাতে গিয়ে তিশা বলেন, আমরা এই সিনেমার একটি বড় অংশের শুটিং করেছি দৌলতদিয়ার যৌন পল্লীতে। সেখানকার মানুষেরা আমাদের অনেক সহযোগিতা করেছেন। সিনেমাটি তাদের উৎসর্গ করা উচিত বলে আমি মনে করি।’

মায়াবতীর গল্পে দেখা যাবে, ‘মায়া’ নামে এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছে থেকে চুরি হয়ে যায়। পরে তাকে বিক্রি করা হয় দৌলতদিয়ার যৌন পল্লীতে। সেখানে বেড়ে ওঠে সে, সংগীত গুরু খোদাবক্স তাকে বড় করে তোলেন। এ সময় ব্যারিস্টার পুত্রের প্রেমে পড়েন মায়া। সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য এবং পরিচালনায় রয়েছেন নির্মাতা অরুণ চৌধুরী। এটি তার পরিচালিত দ্বিতীয় সিনেমা।

আড্ডায় ‘মায়াবতী’ টিম।

বিভিন্ন চরিত্রে এতে তিশা ও ইয়াশ রোহান ছাড়া আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন কণ্ঠশিল্পী আগুন। 

মায়াবতী আড্ডা সঞ্চালনা করেন  রুম্মান রশীদ খান। সারাদেশে এ ছবিটি পরিবেশনার দায়িত্ব নিয়েছে জাজ মাল্টিমিডিয়া। ২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তির এ ছবির গল্প গড়ে উঠেছে ‘ওমেন ট্র্যাফিকিং’-এর মত বিষয়কে ঘিরে।

**ভিডিও...

গো নিউজ২৪/কাসা  

বিনোদন বিভাগের আরো খবর
প্রথম ‘মিসেস বাংলাদেশ’ হলেন অবনী

প্রথম ‘মিসেস বাংলাদেশ’ হলেন অবনী

শাকিবের বিপরীতে এবার নারগিস ফাখরি!

শাকিবের বিপরীতে এবার নারগিস ফাখরি!

অস্কারে যাচ্ছে ‘আলফা’

অস্কারে যাচ্ছে ‘আলফা’

প্লেট-গ্লাস ভেঙে শিল্পার সস্তা নাচ!

প্লেট-গ্লাস ভেঙে শিল্পার সস্তা নাচ!

আইয়ুব বাচ্চুর ‘রূপালি গিটার’ উদ্বোধন সন্ধ্যায়

আইয়ুব বাচ্চুর ‘রূপালি গিটার’ উদ্বোধন সন্ধ্যায়

স্কুলের রাঁধুনি থেকে একরাতে কোটিপতি

স্কুলের রাঁধুনি থেকে একরাতে কোটিপতি