ঢাকা শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯, ২৯ অগ্রাহায়ণ ১৪২৬

ঈদ ব্যস্ততায় শিপন


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: আগস্ট ১০, ২০১৯, ০৭:২৫ পিএম আপডেট: আগস্ট ১০, ২০১৯, ০৭:২৬ পিএম
ঈদ ব্যস্ততায় শিপন

বর্তমান সময়ের ব্যস্ততম অভিনেতা শিপন মিত্র। সিনেমা, নাটক, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিও সবকিছু নিয়েই তার ভীষণ ব্যস্ততা যাচ্ছে। শুরুটা তার ২০১৪ সালে সৈকত নাসির পচিালিত ‘দেশা-দ্য লিডার’ সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয়।

এক কথায় প্রথম সিনেমা দিয়েই অনেকের নজর কাড়েন তিনি। এরপর অনেক অফার পেলেও কাজ করছেন খুব বেছে বেছে। যার ফলে ক্যারিয়ারের সময়কাল হিসেবে তার অভিনীত সিনেমার সংখ্যা হাতেগোনা। কিন্তু যে কয়টি কাজ করেছেন সবকটিতে আলাদা একটা ছাপ রেখে গেছেন তিনি।

বর্তমানে তিনি সিনেমায় অভিনয়ের পাশাপাশি নাটকেও অভিনয় করছেন। এই ঈদে বেশ কয়েকটি নাটক নিয়ে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন তিনি। নাট্যনির্মাতা ও কাহিনীকার প্রীতি দত্তের কাহিনী ও পরিচালনায় আসছে ঈদে ছোটপর্দার দক্ষ এবং জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা'র সাথে শিপন জুটি বেধেছেন 'তেঁতুল পাতায় দুজন' টেলিছবিতে।

সমাজের নিম্নবিত্ত এক রঙ মিস্তিরির চরিত্রে দেখা যাবে তাকে। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই টেলিছবিতে শুটিং এর সময়কালের কিছু ছবি প্রকাশ পেলে তাতে শিপন-তিশার জুটি এবং তাদের ভিন্নধর্মী লুক নজর কাড়ে সবার।

এছাড়াও ঈদে মুক্তি পাচ্ছে কবি ও নির্মাতা রাজু আলীম নির্মিত প্রথম সিনেমা ‘ভালোবাসার রাজকন্যা’। এই সিনেমাটিতে মৌসুমী হামিদ-শিপন মিত্র জুটি প্রথমবারের মতো সিনেমায় জুটি বেধে অভিনয় করেছেন। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা জানান, ‘এটি একই সঙ্গে দুই মাধ্যমে মুক্তি পাবে। ঈদুল আজহায় বড় পর্দায় মুক্তির পাশাপাশি ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারও হবে।

একুশে টেলিভিশনের ঈদ উপলক্ষে সাতদিন ব্যাপী অনুষ্ঠানমালায় সাত পর্বের নাটক 'জুনিয়র আটির্স্ট' নাটিকেও একটি ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে শিপন মিত্রকে। এছাড়া আরো দুটি নাটকের শুটিং চলছে। শুটিং শেষ হলে জানা যাবে নাটকগুলো কোন চ্যানেলে দেখানো হবে।

অন্যদিকে বিনোদনের অন্যতম জনপ্রিয় মাধ্যম হিসেবে এখন ইউটিউব আলাদা একটা জায়গা করে নিয়েছে। এই সময়ে এসে নাটক, টেলিফিল্ম ছাড়াও ভিন্নধর্মী কিছু শর্টফিল্ম নির্মান করা হচ্ছে। এরকমই এক নতুন কন্টেন্ট এবং ভিন্নধর্মী মেকিং এর শর্টফিল্মেও কাজ করেছেন তিনি। এছাড়া প্রাণ ফ্রুটো ঈদ এক্সপ্রেসের  'টু মাচ' নামক একটি শর্টফিল্মেও দেখা যাবে তাকে। জানা গেছে শর্টফিল্ম গুলো খুব শিগগিরই ইউটিউবে প্রকাশ পাবে।

সম্প্রতি বেসরকারি চ্যানেল এনটিভিতে দেশের বাইকারদের নিয়ে অনুষ্ঠিত হচ্ছে একটি রিয়্যালিটি শো ‘স্টান্ডমেনিয়া’। এই রিয়েলিটি শোতে একজন বিচারকের ভূমিকায় দেখা যাবে শিপনকে। এই শোয়ের মাধ্যমে দেশের সেরা বাইকার খুঁজে বের করা হবে। সেই শো’য়ে শিপনের সাথে বিচারকের দায়িত্ব পালন করছেন অন্য দুই নায়ক নিরব হোসাইন এবং সাইমন সাদিক।  

সামনে মুক্তি পাচ্ছে অন্যন্য মামুন পরিচালিত চলচ্চিত্র 'বন্ধন'। এই সিনেমাটি নিয়েও আশাবাদী এই তরুণ অভিনেতা। মুম্বাইয়ে বলিউডের দক্ষ এবং জনপ্রিয় অভিনেতা অনুপম খেরের অ্যাক্টিং স্কুলে অভিনয়ের কোর্স করে আসা এই অভিনেতা কাজ করতে চান অভিনয়ের সুযোগ আছে এমন মানসম্মত প্রজেক্টে।
 
তাই নিজের জার্নিটা একটু ধীরগতির হলেও সামনে অবস্থার পরিবর্তন ঘটবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিনি। এই ঈদে তার করা প্রতিটা কাজই দর্শকদের কাছে আলাদা একটা জায়গা করে নিবে বলে জানিয়েছেন তিনি। তার পরিশ্রম, দক্ষতা এবং অভিনয়ের প্রতি ভালোবাসা তাকে নিয়ে যাবে সফলতার শীর্ষে এমনটাই দেখার অপেক্ষায় তার ভক্ত এবং কাছের মানুষদের।

গোনিউজ২৪/এম

বিনোদন বিভাগের আরো খবর
আজহারপুত্রের সঙ্গে বিয়ে হলো সানিয়ার বোনের

আজহারপুত্রের সঙ্গে বিয়ে হলো সানিয়ার বোনের

‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো হচ্ছে: পপি

‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো হচ্ছে: পপি

চারদিক কাঁপিয়ে এলো ‘বীর’

চারদিক কাঁপিয়ে এলো ‘বীর’

দীপিকার এসিড ঝলসানো মুখ...

দীপিকার এসিড ঝলসানো মুখ...

মিসেস ‘রশিদ মুর্খাজি’ এখন ‘সিমরান’

মিসেস ‘রশিদ মুর্খাজি’ এখন ‘সিমরান’

‘ন ডরাই’ সিনেমার প্রদর্শনী বাতিলে হাইকোর্টের রুল

‘ন ডরাই’ সিনেমার প্রদর্শনী বাতিলে হাইকোর্টের রুল