ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সেই নামেই হচ্ছে শাকিব-বুবলীর নতুন সিনেমা


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: জুন ১৮, ২০১৯, ০৫:৩৫ পিএম আপডেট: জুন ১৮, ২০১৯, ১১:৩৫ এএম
সেই নামেই হচ্ছে শাকিব-বুবলীর নতুন সিনেমা

২০১৩ সালে পরিচালক জাকির হোসেন রাজু শাকিব খান ও অপু বিশ্বাস'কে 'মনের মতো মানুষ পাইলাম না' সিনেমার মহরত অনুষ্ঠান করেছিলেন। কিন্তু হঠাৎ অজানা কোনো কারণ বশত সেই সময় আর সিনেমাটির শুটিং শুরু করতে পারেনি। এবার ২০১৯ সালে এসে সেই একই নামে ছবিটি নির্মাণ করছেন পরিচালক জাকির হোসেন রাজু। 

কিন্তু নায়ক ঠিক থাকলেও নায়িকার জায়াগা বদল হয়েছে। অপু বিশ্বাসের জায়গায় এখন অভিনয় করছেন এই সময়ের জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। 

এদিকে এই সিনেমা নিয়ে চলছে তুমুল আলোচনা। সিনেমার নাম নিয়ে ঘোর আপত্তি শাকিব খানের ভক্তরা। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবি জানিয়ে আসছিলেন, নতুন ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’-এর নাম যেন পরিবর্তন করা হয়।

এমন কী শাকিবের বেশ কয়েকটি ফ্যান পেজে এ নিয়ে প্রচারণাও চালানো হয়েছে। তাদের মতে, বর্তমান সময়ে এত বড় নাম বেমানান। নামটি সেকালের মনে হয়। তাই তারা চাচ্ছিলো নতুন কোনো নামে শুরু হোক তাদের প্রিয় তারকার এই ছবি। 

তবে ছবিটির মহরতের দিন পরিচালক জাকির হোসেন রাজু জানালেন, নামটি পরিবর্তন হওয়ার কোনোই সম্ভাবনা নেই। এটিই চূড়ান্ত। ছবির গল্পের জন্য এমন নামটিই রাখা হয়েছে।

গতকাল (১৭ জুন) সন্ধ্যায় ঢাকা ক্লাবে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান, সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন, তথ্য মন্ত্রণালয়ের সচিব আব্দুল মালেক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, সিনেমাটির পরিচালক জাকির হোসেন রাজু, শাকিব খান-বুবলীসহ অনেকে।

অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘এটা মিষ্টি একটি প্রেমের চলচ্চিত্র। চিরচেনা গল্প। যা দেখলেই মনে হবে, এটা আমার পরিচিত ঘটনা। যেখানে একটি গ্রামের গল্প উঠে আসবে। শহরও যুক্ত হবে। আমার সাম্প্রতিক ছবির বাইরে একেবারের ভিন্নভাবে এখানে আমাকে পাওয়া যাবে।’

এছাড়াও তিনি আরো বলেন, পুরো পৃথিবীতে সবাই জানেন এবং মানেন দেশ গঠনে পরিবার গঠনে একটি ভালো সিনেমার কতোখানি গুরুত্ব। সাথে তিনি তার সিনেমার পরিচালকদের প্রতিও কৃতজ্ঞতা জানাতে ভুল করেনি। ছবির গল্পেও কিছুটা পরিবর্তন আনা হয়েছে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

গত রোজার মাসে ছবিটির কাজ শুরু হয়। এর আগে রাজধানীর একটি স্টুডিওতে সিনেমাটির দুটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গাজী মাজহারুল আনোয়ার ও জাকির হোসেন রাজুর কথায় গান দুটির সুর ও সংগীত করেছেন শফিক তুহিন। কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী রাশেদ।

শাকিব খানকে নিয়ে আগেও সিনেমা নির্মাণ করেছেন জাকির হোসেন রাজু। এগুলোর মধ্যে আছে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘মনে প্রাণে আছো তুমি’, ‘স্বামীর সংসার’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘মা আমার স্বর্গ’ ও সর্বশেষ ‘মনের ঘরে বসত করে’।অন্যদিকে এর মাধ্যমে আবারও চলচ্চিত্রে জুটি বাঁধলেন শাকিব খান ও বুবলী। সর্বশেষ তাদের জুটির ঈদে মুক্তি পাওয়া ‘পাসওয়ার্ড’ সিনেমায় অভিনয় করেছেন এবং সিনেমাটি ব্যাপক ব্যবসা সফলতা লাভ করে।

গো নিউজ২৪/কাসা/আরআর

বিনোদন বিভাগের আরো খবর
বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী