ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

‘কাজ কম করলেও, আমার প্রতিটি কাজ হোক সেরা’


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: মে ২৫, ২০১৯, ১১:০৯ এএম আপডেট: মে ২৫, ২০১৯, ১১:১১ এএম
‘কাজ কম করলেও, আমার প্রতিটি কাজ হোক সেরা’

ঈদের বাকি মাত্র কয়েকদিনের, এই আনন্দের মাত্রা বাড়িয়ে দিতে সিনেমা প্রেমীদের জন্য মুক্তি পেতে যাচ্ছে নতুন নতুন সিনেমা। আসছে ঈদে মুক্তি প্রতীক্ষিত 'নোলক' সিনেমা এবং তার সিনেমা ক্যারিয়ার, ব্যক্তিজীবন সব কিছুই নিয়েই মাছরাঙা টেলিভিশনের মুখোমুখি হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র চিত্রনায়িকা ববি। এক দশক ধরে চলচ্চিত্রে নিজের দক্ষতায় শক্ত অবস্থান তৈরি করেছেন ঢাকাই চলচ্চিত্রেই এই নায়িকা। শুরুর দিকটা যদিও মসৃণ ছিল না। ‘রাঙা সকাল’ শিরোনামের একটি ঈদের অনুষ্ঠানে চলচ্চিত্রে পা রাখার আগের অনেক অজানা কথা ভক্তদের সাথে শেয়ার করেছেন।

নিজের কাজের প্রতি আন্তরিক ববি জানান, ‘সিনেমা করার জন্য মারও খেতে হয়েছে আমাকে। তবে আমি শুরু থেকেই চেয়েছিলাম কাজ কম করলেও প্রতিটি কাজই যেন আমার সেরা কাজ হয় সিনেমার প্রতিটি দৃশ্যই যেন সেরা হয়।’

এবার ঈদে মুক্তি পাতে তার অভিনীত সিনেমা ‘নোলক’। গত মাসে ববি হারান তার প্রিয় বাবাকে। অথচ এর কিছুদিন পরই ভারতের বব-পাবনের নৃত্য পরিচালনায় ‘নোলক’ চলচ্চিত্রের একটি বিশেষ গানে অভিনয়ের জন্য আবারো ভারত যেতে হয় তাকে। শোককে কিভাবে তিনি শক্তি হিসেবে নিয়ে কাজ করেছেন, সব কিছুই ববি জানিয়েছেন মাছরাঙা টেলিভিশনের নিয়মিত এই আয়োজনে।

নিজের বিয়েতে নোলক পড়তে চান বলে ববি এই সিনেমার কলা-কৌশলীদের অভিনন্দ জানিয়ে বলেন, ‘নোলক’ চলচ্চিত্রের শুটিং করতে গিয়ে ভারতের রেকর্ড সৃষ্টিকারী ব্যবসাসফল চলচ্চিত্র ‘বাহুবলী’র ঘোড়া চালাতে হয়েছে তাকে। হায়দরাবাদে শুটিংয়ের সময় ঘোড়ার গাড়ির সঙ্গে একজন প্রশিক্ষকও ছিলেন।’

‘রাঙা সকাল’ অনুষ্ঠানের একটি দৃশ্যে চিত্রনায়িকা ববি। ছবি: সংগৃহীত

‘নোলক’ এর শুটিং ঘোড়ার স্ট্যান্ট শিখতে হয়েছে বলে ববি অনুষ্ঠানে জানিয়েছেন, একটু পরপর বিশ্রাম দিতে হয় ঘোড়াকে। তার মেজাজ-মর্জি বুঝে বিস্কুট খেতে দিতে হয়। সেই ঘোড়া একটা সময় ববিকে নিয়ে ঢুকে পড়েছিল জঙ্গলে। ক্যামেরাম্যান সহ সবাই আমার থেকে বেশ দূরে ছিলেন। আমি মাথা নিচু করে না রাখলে জঙ্গলে সেখানেই আমার শেষ দিন হতে পারতো।

অভিনয়ের পাশাপাশি ফ্যাশন ডিজাইনিং ও হেয়ার স্টাইল করা তার নেশা আছে জানিয়ে ববি গল্পের ছলে বলেন, যে কেউ তার কাছে এসে চুল কাটতে চাইলে ববি অবশ্যই তার হেয়ার স্টাইল নিয়ে ভাববেন।

রুম্মান রশীদ খান ও সাকী’র উপস্থাপনায় ঈদের ৩য় দিন সকাল ৭টায় মাছরাঙা টেলিভিশনে আরো জানা যাবে শিল্পী হবার আগে এবং পরে ববির সামাজিক আন্দোলনের বিস্তারিত সব তথ্য। রকিবুল আলম ও জোবায়ের ইকবাল এর প্রযোজনায় ‘রাঙা সকাল’ শিরোনামের এই অনুষ্ঠানে আরো জানা যাবে ববির বর্তমান ব্যস্ততা এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে।

গো নিউজ২৪/কাসা/আরআর

বিনোদন বিভাগের আরো খবর
‘ন্যুড কনটেন্ট’ ভিডিও বানালেন শ্রীলেখা

‘ন্যুড কনটেন্ট’ ভিডিও বানালেন শ্রীলেখা

দৌলতদিয়া যৌনপল্লীতে প্রভা

দৌলতদিয়া যৌনপল্লীতে প্রভা

শাড়ি পড়েই দুর্দান্ত গোল করলেন শ্রাবন্তী

শাড়ি পড়েই দুর্দান্ত গোল করলেন শ্রাবন্তী

শিল্পী সমিতির সভাপতি পদে লড়বেন মৌসুমী

শিল্পী সমিতির সভাপতি পদে লড়বেন মৌসুমী

আমি ছোট, ছোটই থাকব: রানু মণ্ডল

আমি ছোট, ছোটই থাকব: রানু মণ্ডল

রান্না-বান্নায় ব্যস্ত ভাইজান

রান্না-বান্নায় ব্যস্ত ভাইজান