ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আন্না‍‍’র প্রযোজনায় প্রথমবার


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: মে ২১, ২০১৯, ০৮:০০ পিএম আপডেট: মে ২৩, ২০১৯, ১২:০৪ পিএম
আন্না‍‍’র প্রযোজনায় প্রথমবার

চিত্রনায়িকা নাহিদা আশরাফ আন্না অভিনয় ছেড়ে দিয়েছেন তা অনেকদিন হলো, বর্তমানে তিনি সংসার নিজের আন্নাস মেকওভারের পাশাপাশি ধর্মীয় কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন। কিন্তু অভিনয় থেকে দূরে থাকলেও মন পড়ে থাকে মিডিয়া অঙ্গনেই।

তাই তো অভিনয়ে আর না দেখা মিললেও প্রযোজক হয়ে দেখা দিচ্ছেন আসছে ঈদে তার প্রযোজনায় আনন্দবাজার মাল্টিমিডিয়া ব্যানারে দুটি ঈদ বিশেষ নাটকে। এবং আশ্চর্যের বিষয় হলো এবারেরই প্রথম সংগীতশিল্পী তানজিনা রুমা কোনো নাটকে অভিনয় করলেন।

মির্জা রাকিবের কাহিনীতে সাদেক সিদ্দিকীর পরিচালনায় ঈদের বিশেষ নাটক 'সুরের আকাশ'-তে নাটক দিয়েই শিল্পী তানজিনা রুমা জীবনে প্রথমবার অভিনয় করলেন। তানজিনা রুমা ছাড়াও 'সুরের আকাশ'-আরো অভিনয় করেছেন, চিত্রনায়ক শিপন মিত্র, বিন্দিয়া কবির, সাগর সিদ্দিকী, মিথিলা, সানজানা সাঞ্জু, শম্পা, নিজাম মিথুন, সেজুঁতি, জর্জ ইউসুফ খান এবং শিশুশিল্পী লাজিনা।

সুরের আকাশ' গল্পে একজন মেধাবী সংগীতশিল্পীর জীবনে ঘটে যাওয়া নানা ঘটনা এবং তার ক্যারিয়ারের উত্থান-পতন প্রেম ভালোবাসা দেখানো হয়েছে। একজন সংগীতশিল্পী তানজিনা রুমা এখানেও তিনি নাম ভূমিকায় আছেন, তিনি গানের জগতে নিজে প্রতিষ্ঠিত করতে এক সংগ্রামী জীবনে নামে। এসময় একজন অডিও প্রতিষ্ঠানের মালিক সাগর সিদ্দিকীর কুনজরে পড়েন।

সেই সময় একজন নিষ্ঠাবান সুরকার শিপন মিত্র তাকে সাহায্যের হাত বাড়িয়ে দেন। একটা সময় শিপন মিত্র তানজিনা রুমার প্রতি দুর্বল হয়ে পড়েন। কিন্তু আরেক দিকে বিন্দিয়া শিপনকে একতরফা ভালোবেসে যান। এমন সময় কি করবেন তানজিনা রুমা? জানতে হলে আপনাকে চোখ রাখতে হবে এসএটিভির পর্দায় ঈদের সময়ে।

জীবনে প্রথমবার অভিনয় নিয়ে শিল্পী তানজিনা রুমা বলেন ,"আমি প্রথমেই ধন্যবাদ দিতে চাই পরিচালক সাদেক সিদ্দিকী উনাকে, আমাকে এতো সুন্দর একটি চরিত্র দেয়ার জন্য। এই নাটকে আমি একজন সংগীতশিল্পী হিসেবেই অভিনয় করেছি। আসলে অভিনয় করাটা ভীষণ কষ্টের কিন্তু সকলে সহযোগিতা আর ভালোবাসায় আমি কাজটি করতে পেরেছি। জানিনা কতোটুকু ভালো করতে পেরেছি। এটা প্রচার হওয়ার পরই দর্শকরা বলতে পারবেন। অভিনয়ে নিয়মিত হবো না, তবে এইরকম ভালো চরিত্রের প্রস্তাব পেলে অবশ্যই ভেবে দেখবো।"

চিত্রনায়ক শিপন মিত্র জানান, "শিল্পী তানজিনা রুমার সাথে প্রথমবার কাজ করলাম খুবই ভালো লাগলো। আমার চরিত্রের গুরুত্ব এখানে অনেক। ভালো লেগেছে এমন একটি চরিত্রে কাজ করে। আমি ধন্যবাদ দিতে চাই আনন্দবাজার মাল্টিমিডিয়া পুরো পরিবারকে, কারণ এই পরিবারের সাথে আমার আত্মার সম্পর্ক। সাদেক সিদ্দিকী আঙ্কেল সাগর আন্না এদের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক।আমি সব সময়ই চাইবো তাদের সাথে কাজ করে যেতে। আর অভিনন্দন জানাই বন্ধু আন্নাকে প্রযোজক হিসেব নিয়মিত কাজ করার জন্য।"

এদিকে অভিনেত্রী থেকে প্রযোজনায় আসা নিয়ে অভিনেত্রী নাহিদা আশরাফ আন্না জানান, "যেহেতু আমি আর কখনোই অভিনয় করবো না তাই পর্দার পিছনে থেকে কাজ করতে চাই।বলতে পারেন এটা আমার ভালোবাসা থেকে প্রযোজক হওয়া। আমি এখন থেকে নিয়মিত নাটক টেলিফিল্ম এবং সিনেমাও প্রযোজনা করার চেষ্টা করবো।

উল্লেখ্য, অভিনেত্রী নাহিদা আশরাফ আন্না'র নির্বাহী প্রযোজনায় ঈদে বৈশাখী টিভি আরো একটি নাটক প্রচারিত হবে। সাদেক সিদ্দিকীর পরিচালনায় 'বউ বাধ্য পাত্র' নাটকে অভিনয় করেছেন-সম্রাট,বিন্দিয়া কবির, শবনম পারভীন, হান্নান শেলী, সোহানা নদী,স্বপ্নীল রন, ঝুমা জর্জসহ আরো অনেকে।

গোনিউজ২৪/এম

বিনোদন বিভাগের আরো খবর
বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী