ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাজারে হরেক রঙের বুবলী আইসক্রিম!


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: মার্চ ১৭, ২০১৯, ০৫:২৩ পিএম আপডেট: মার্চ ১৭, ২০১৯, ০৫:২৭ পিএম
বাজারে হরেক রঙের বুবলী আইসক্রিম!

বাজারে ঈগলু আইসক্রিম, চকবার আইসক্রিম, মাচো ও নানান নামে অনেক আইসক্রিম পাওয়া যায়। কিন্তু নায়িকার নামে আইসক্রিম! বাংলাদেশে সম্ভবত এই প্রথম কোনো সিনেমার নায়িকার নামকরণে আইসক্রিম বাজারে এসেছে। সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী'র নামে সিলেটে আইসক্রিম পাওয়া যাচ্ছে। 

বর্হিবিশ্বে তারকাদের নামে অনেক জায়গার নামকরণ,অনেক পোষক,প্রসাধনী বার্বি পুতুলের নামকরণ হলেও আমাদের দেশে এই প্রচলণটা খুবই কম। একটা সময় আমাদের দেশীয় নায়ক-নায়িকা বা সিনেমার নামে পোস্টার, ভিউকার্ড, চানাচুর, আইসক্রিম বা চকলেট পাওয়া যেতো। রিকশার সাজসজ্জাতেও জনপ্রিয়  নায়ক-নায়িকাদের মুখ দেখা যেত প্রচুর। 

এগুলো সাধারণত করা হতো ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের চেষ্টায়। আর এই জন্যই সাধারনত তারকাদের ভক্তরাই তাদের প্রিয় তারকাদের নিয়ে এসব আবেগীয় কাজকর্ম করে থাকেন। কিন্ত বর্তমানের দেশীয় চলচ্চিত্রের অবস্থা খুবই নাজুক। তাই এগুলো আর এখন তেমন দেখা মিলেনা বললেই চলে। 

কিন্তু চমকে যাওয়ার মতো হলেও এটাই সত্য এই সময়ের জনপ্রিয়  নায়িকা বুবলীকে নিয়ে তার এক ভক্ত হাজির হলেন ‘বুবলী আইসক্রিম’ নিয়ে। সিলেটে পাওয়া যাচ্ছে এই আইসক্রিম। নায়িকা বুবলী সেই আইসক্রিমের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দিয়েছেন। সেখানে দেখা গেল আইসক্রিমের প্যাকেটে লেখা বুবলী আইসক্রিম। রয়েছে তার ছবিও।

বুবলীর সেই পোস্ট।

বুবলী নিজে এই ছবির ক্যাপশনে আবেগাপ্লুত হয়ে লিখেছেন, ‘আমার কিছু কিছু ভক্তদের ভালোবাসায় সত্যি অভিভূত এবং আবেগাপ্লুত হই প্রায় সময়। বাংলাদেশের বাইরে প্রবাসী ভাই বোনেরা হোক আর বিভিন্ন জেলা থেকে হোক, আপনাদের সবার দোয় আর ভালোবাসায় আমি সত্যি পরিপূর্ন।

আজ আবার নতুন করে সিলেটবাসীদের কাছে একটু বেশি কৃতজ্ঞ হলাম, আমার নাম এবং ছবি দিয়ে সিলেটে বুবলী আইসক্রিম পাওয়া যাচ্ছে, এটা সত্যি আমার জন্য অনেক বড় ব্যাপার। এত অল্প সময়ে আপনারা আমাকে এতো আপন করে নিয়েছেন যা আমাকে আগামীর পথচলায় আরো বেশি শক্তি যোগাবে। অনেক ভালোবাসা আর শ্রদ্ধা আপনাদের প্রতি!’

নায়িকা আবেগে আপ্লুত হলেও নিজের নামে বাজারে আসা আইসক্রিমের মান নিয়ে দৃষ্টি আকর্ষণ করতে ভুলেননি। তিনি লেখেন, ‘যারা আমাকে ছবিগুলো পাঠিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। আর অনুগ্রহ করে বুবলী আইসক্রিমের গুণগত মান সঠিক আছে কিনা তা আশা করছি নিশ্চিত করবেন। অসংখ্য ধন্যবাদ!

প্রসঙ্গত, বর্তমানে নায়িকা বুবলী অভিনয় করছেন নতুন চলচ্চিত্র  ‘পাসওয়ার্ড’শিরোনামের সিনেমাতে। মালেক আফসারী পরিচালিত এই ছবিতে বুবলীর নায়ক শাকিব খান। মোহাম্মদ ইকবালের পাশাপাশি ছবিটির প্রযোজনাতেও যুক্ত শাকিব। এটি আসছে রোজার ঈদে মুক্তি পাবে।

এছাড়াও শাহীন সুমনের পরিচালনায় শাকিবের সঙ্গে ‘একটু প্রেম দরকার’ ছবিতেও কাজ করছেন বুবলী।উল্লেখ্য,এর আগেও তার অভিষেক চলচ্চিত্র বসগিরি'তে বুবলী শিরোনামে একটি গান হয়েছিল,যা ঐসময়ে গানটি তাকে বেশ জনপ্রিয়তা এনে দেয়।

গো নিউজ২৪/কাসা/আরআর

বিনোদন বিভাগের আরো খবর
বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী