ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬

দ্বিতীয় সপ্তাহে বাঁড়লো হল সংখ্যা


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: মার্চ ১৪, ২০১৯, ০৭:০৬ পিএম আপডেট: মার্চ ১৪, ২০১৯, ০৭:১১ পিএম
দ্বিতীয় সপ্তাহে বাঁড়লো হল সংখ্যা

৮ই মার্চ সারা দেশব্যাপী মুক্তি পেয়েছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবি ‘যদি একদিন’। সিনেমাটি মুক্তির পর থেকেই চারিদিকে প্রশংসায় ভাসছে। প্রথমে মাত্র ২২টি সিনেমা হলে মুক্তি পেলেও দেশের বিভিন্ন অঞ্চলের দর্শকের আগ্রহের কারণে এবার দ্বিতীয় সপ্তাহ থেকে বেড়ে দাঁড়ালো ‘যদি একদিন’-এর হল সংখ্যা।

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল  রাজ জানিয়েছেন, ‘যদি একদিন’ মুক্তির পর থেকেই সবার কাছে  দারুণ সাড়া পাচ্ছেন তিনি। সবাই 'যদি একদিন' এর খুব প্রশংসা করছেন। এখন পর্যন্ত যে সব অঞ্চলে ছবিটি যায়নি সেসব অঞ্চল থেকেও ছবিটিকে মুক্তি দেয়ার জন্য একের পর এক বার্তা পাচ্ছেন তিনি। অবশেষে দ্বিতীয় সপ্তাহ থেকে হল সংখ্যা বাড়ছে।

‘যদি একদিন' সিনেমার জন্য প্রশংসা পাচ্ছেন ছবির নির্মাতাসহ অন্যতম আকর্ষণ তাহসান ও শিশুশিল্পী রাইসা। দর্শকদের চাহিদার কথা ভেবে দ্বিতীয় সপ্তাহে দেশের ৩৩ টি সিনেমা হলে চলবে ছবিটি। জানালেন নির্মাতা।

যদি একদিন দেখা যাবে যেসব প্রেক্ষাগৃহে।

যদি একদিন ছবির মুক্তির পর বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে বন্দর নগরী চট্টগ্রাম পৌঁছেছেন নির্মাতা রাজ, তাসকিন, রাইসাসহ অনেকেই। সেখানে সকালে নগরপিতা আবু জাহেদ মোহাম্মদ নাছির উদ্দীন ‘আলমাস সিনেমা হল’-এ টিম ‘যদি একদিন’কে শুভেচ্ছা জানান। বাংলাদেশের পর খুব শীঘ্রই অস্ট্রেলিয়া-কানাডা-আমেরিকায় এই তিন দেশে মুক্তি পেতে যাচ্ছে ‘যদি একদিন’। 

নির্মাতা রাজ আগেই জানিয়েছেন কানাডায় ২২ মার্চ, অস্ট্রেলিয়াতে ৩১ মার্চ এবং আমেরিকায় এপ্রিলের প্রথম সপ্তাহে ‘যদি একদিন’ মুক্তি দেয়া হচ্ছে। একইমাসে ফ্রান্স, আয়ারল্যান্ডেও মুক্তির প্রক্রিয়া চলছে।

‘যদি একদিন’র মাধ্যমে প্রথমবার মতো চলচ্চিত্রে অভিনয় করে সবাইকে মুগ্ধ  করেছেন সংগীত ও ছোটপর্দার হার্টথ্রব তারকা তাহসান খান। তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, শিশুশিল্পী রাইসা, সাবেরি আলম, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশার প্রমুখ।

এ ছবির চিত্রনাট্য যৌথভাবে করেছেন আসাদ জামান ও নির্মাতা রাজ নিজেই। গান করেছেন তাহসান, কোনাল, ইমরান, ন্যান্সি, হৃদয় খান, পড়শি ও নাভেদ পারভেজ। আর এককভাবে ‘যদি একদিন’ প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

গো নিউজ২৪/কাসা/আরআর

বিনোদন বিভাগের আরো খবর
সৈকত নাসিরের ‘ট্র্যাপড’

সৈকত নাসিরের ‘ট্র্যাপড’

আন্না‍‍’র প্রযোজনায় প্রথমবার

আন্না‍‍’র প্রযোজনায় প্রথমবার

শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত 

শ্রাবন্তীর স্বামীর মাথায় হাত 

ক্ষমা চাইলেন বিবেক

ক্ষমা চাইলেন বিবেক

ঈদে আঁখি আলমগীরের নতুন গান

ঈদে আঁখি আলমগীরের নতুন গান

চেনা যায় মানুষটিকে?

চেনা যায় মানুষটিকে?