ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘মায়াবতী’কে অরুণ চৌধুরীর চমক


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০১৯, ০৬:৩০ পিএম আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০১৯, ১২:৩০ পিএম
‘মায়াবতী’কে অরুণ চৌধুরীর চমক

২০ ফেব্রুয়ারি ছিল জনপ্রিয় অভিনেত্রী নূসরাত ইমরোজ তিশা’র জন্মদিন। দিনব্যাপী নানা আয়োজনের ফাঁকেও তিশা সন্ধ্যায় সাউন্ডবক্স স্টুডিওতে তার নতুন চলচ্চিত্রের ডাবিংয়ের কাজে অংশ নেন। অরুণ চৌধুরী পরিচালিত এই চলচ্চিত্রের নাম ‘মায়াবতী’। তিশাকে চমকে দেবার জন্যই এই বিশেষ দিনে ডাবিংয়ের শিডিউল রাখা হয়েছিল বলে জানান নির্মাতা।

কাজের ফাঁকে একটা সময় এ ছবির শিল্পী-কলাকুশলীরা ‘সারপ্রাইজ কেক’ কেটে তিশার জন্মদিন পালন করেন। এ সময় তিশার পাশে নির্মাতা ছাড়াও উপস্থিত ছিলেন এ ছবির নায়ক ইয়াশ রোহান, মেধাবী শব্দ প্রকৌশলী রিপন নাথ, চিত্রগ্রাহক তানভীর আনজুম, শিশু শিল্পী মীম সহ আরো অনেকে।

সাউন্ডবক্স স্টুডিওতে কেক কাটছেন তিশা।

উল্লেখ্য ‘স্বপ্নজাল’ ছবির নায়ক ইয়াশ রোহানের সাথে ‘মায়াবতী’-ই তিশার প্রথম চলচ্চিত্র। এ ছবিতে ইয়াশ ‘ইকবাল’ চরিত্রে এবং তিশা অভিনয় করেছেন ‘মায়া’ চরিত্রে। এর আগে থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, টেলিভিশন, অস্তিত্ব, রানা পাগলা, ডুব, হালদা, ফাগুন হাওয়ায় চলচ্চিত্রে অভিনয় করলেও এবারই প্রথম তিশা কোনো চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করলেন।

পরিচালক অরুণ চৌধুরী বলেন, ‘মায়াবতী’ গানের ছবি, প্রাণের ছবি। আমার প্রথম চলচ্চিত্র ‘আলতাবানু’র প্রধান চরিত্রে মম যেমন ভীষণ শক্তিশালী অভিনয় দেখিয়েছিলেন, এবারের ছবিতেও তিশার মত শক্তিশালী অভিনেত্রী দর্শকদের মুগ্ধ করবেন। দর্শক তিশা-ইয়াশের মত একটি নতুন জুটি পাবেন। তাছাড়া রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশীদ, দিলারা জামান, ফজলুর রহমান বাবু, আফরোজা বানু, ওয়াহিদা মল্লিক জলি, আব্দুল্লাহ রানা, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল-এর মত মেধাবী অভিনয়শিল্পীদের মিলনমেলা রয়েছে এ ছবিতে।

‘মায়াবতী’ ছবিতে অভিনয় প্রসঙ্গে তিশা বলেন, গল্প-চরিত্র-নির্মাতা এই তিনটি বিষয়ে আমি কখনো ছাড় দেই না। ‘মায়াবতী’ ছবির শক্তি আমাদের পরিচালক অরুণ দা’র গল্প। আমার মন ছুঁয়ে গেছে। আমি নিশ্চিত এই গল্পের সাথে যে কোনো বয়সের, যে কোনো শ্রেণীর দর্শকই একাত্ম হতে পারবেন।

অন্যদিকে ইয়াশ রোহান বলেন, ‘স্বপ্নজাল’-এর পর বেশ কিছু চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলাম। তবে কোনো ছবির সাথেই ঠিক যেন নিজেকে মানিয়ে নিতে পারছিলাম না। ‘স্বপ্নজাল’-এর ‘সোনাই/ অপু’ চরিত্রের পর ‘মায়াবতী’র ‘ইকবাল’ই আমার দ্বিতীয় চলচ্চিত্র ও চরিত্র হিসেবে শতভাগ ‘পারফেক্ট’ মনে হয়েছে।

এ ছবিতে আমাদের বাস্তব সমাজের পারিপার্শ্বিক অবস্থা ও নানাবিধ সামাজিক অসঙ্গতি একটি নিটোল প্রেমের গল্পের মোড়কে নির্মাতা উপস্থাপন করেছেন। আমি মনে করি আমরা যেমন আনন্দ নিয়ে কাজটি করেছি দর্শকও আনন্দ নিয়ে ‘মায়াবতী’কে গ্রহণ করবেন। যোগ করেন রোহান।

আনোয়ার আজাদ ফিল্ম প্রযোজিত ‘মায়াবতী’র শুটিং শুরু হয় ডিসেম্বরে। সব কাজ শেষ করে আসছে মার্চেই সেন্সরে জমা দেয়ার প্রস্তুতি নিচ্ছেন পরিচালক। সেন্সর ছাড়পত্র পাবার পর খুব শিগগীরই প্রেক্ষাগৃহে দর্শক দেখতে পাবেন ‘মায়াবতী’।

গো নিউজ২৪/কাসা/আরআর

বিনোদন বিভাগের আরো খবর
বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী