ঢাকা বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ৭ চৈত্র ১৪২৫

গায়ে হাত দেয়ার পর যা করলেন জেরিন খান


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক: প্রকাশিত: জানুয়ারি ১২, ২০১৯, ০৯:২৩ পিএম আপডেট: জানুয়ারি ১২, ২০১৯, ০৯:২৭ পিএম
গায়ে হাত দেয়ার পর যা করলেন জেরিন খান

বলিউডের আলোচিত অভিনেত্রী জেরিন খান। ২০১০ সালে ‘ভীর’ সিনেমার মাধ্যমে অভিষেক তার। সালমান খানের হাত ধরেই ওই সিনেমায় নায়িকা হন তিনি। গুঞ্জন আছে, ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পর সালমান এমন কাউকে খুঁজছিলেন যে কিনা অবিকল তার মতো দেখতে হবে। সেসময় তিনি পেয়ে যান জেরিন খানের দেখা।

এরপর সালমানের সঙ্গে জেরিনের প্রথম সিনেমা বেশ প্রশংসিত হয়। তার রূপে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। কিন্তু পরবর্তীতে বেশ কিছু সিনেমা করলেও জেরিন সেভাবে আলোচনায় আসতে পারেননি। এরপরই নিজেকে বদলে ফেলেন এ অভিনেত্রী। ‘হেট স্টোরি-৩’এ খোলামেলাভাবে হাজির হয়ে নজর কাড়েন সবার। সেই ধারাবাহিকতায় সবশেষ কয়েকটি ছবিতে বেশ খোলামেলাই দেখা গেছে জেরিনকে।

ফর্মে থাকাকালীনই গত বছরের ডিসেম্বরের শেষ দিকে বিতর্কের মুখে পড়েছিলেন ‘বীর’-এর অভিনেত্রী। এক মোটরসাইকেল চালক হঠাৎই তার গাড়ির ওপর আছড়ে পড়েন। এতে ওই চালককে গুরুত্বর আহতবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হলে বাঁচাতে পারেননি চিকিৎসকরা। এ ঘটনায় তোপের মুখে পড়া জেরিন আবারো খবরের শিরোনাম হলেন। এবার এক ব্যক্তিকে প্রকাশ্যে পিটিয়ে আলোচনায় এ অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমস জানায়, ভারতের মহারাষ্ট্রের আওরঙ্গবাদে একটি শপিং আউটলেটের উদ্বোধন করতে যান জেরিন। সেখানে ভিড়ের ভেতর এক ব্যক্তি তাকে আপত্তিকর স্পর্শ করেন। সম্প্রতি সেই ঘটনার একটি ভিডিও প্রকাশ পেয়েছে। 

ভিডিওতে দেখা যাচ্ছে, সেই হেনস্তাকারীকে প্রকাশ্যে পেটাচ্ছেন এই অভিনেত্রী। ওই ঘটনা প্রসঙ্গে জেরিন বলেছেন, ‘মাঝেমধ্যে কিছু ব্যাপার নিজের হাতেই নিতে হয়, কে কী ভাবছে সে নিয়ে মোটেও ভাবা উচিত নয়। একজন নারী হিসেবে আমি সর্বদাই বিশ্বাস করি, কেউ যদি হেনস্তার চেষ্টা করে অথবা অসদাচরণ করে, তাকে তা ফিরিয়ে দিতে হবে; হোক তা প্রকাশ্যে অথবা দুয়ার আঁটা কোথাও। 

আমি পাবলিক ফিগার মানে এই নয় যে এসবের মুখোমুখি হই না বা অনিরাপত্তাবোধ করি না। আপত্তিকরভাবে আমাকে স্পর্শ করা বা জড়িয়ে ধরার অধিকার কারও নেই। আমি প্রথমে একজন নারী এবং প্রত্যেক নারীর বাঁচার, স্বাধীনভাবে কাজ করার এবং পুরুষের মতোই সমান নিরাপদ পরিবেশ আমার প্রাপ্য।'

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর
ঝুঁকি নিলেন শাকিব

ঝুঁকি নিলেন শাকিব

বিতর্কিত কাণ্ডে ফের আলোচনায় পূজা গান্ধী

বিতর্কিত কাণ্ডে ফের আলোচনায় পূজা গান্ধী

বিয়ে করলেন পুতুল

বিয়ে করলেন পুতুল

ঢালিউডে নতুন জুটি

ঢালিউডে নতুন জুটি

ক্যাটরিনাকে আড়াই কোটি রুপির উপহার সালমানের

ক্যাটরিনাকে আড়াই কোটি রুপির উপহার সালমানের

এবার ভারতীয় বিজ্ঞাপনে ফারিয়া

এবার ভারতীয় বিজ্ঞাপনে ফারিয়া