ঢাকা বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ৭ চৈত্র ১৪২৫

কেন এত শত্রুতা দুজনের


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক: প্রকাশিত: জানুয়ারি ১১, ২০১৯, ১১:২৪ এএম আপডেট: জানুয়ারি ১১, ২০১৯, ১১:৩০ এএম
কেন এত শত্রুতা দুজনের

একাধিক বড় বাজেটের ছবি প্রযোজনা করেছেন রাকেশ রোশন। ‘কহো না পেয়ার হ্যায়’ হয়েছিল সুপারহিট। আপাতত ‘কৃষ ৪’-এর কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। হঠাৎই বলিউডকে দুঃসংবাদের খবর দেন প্রখ্যাত এই নির্মাতা। 

বাবা রাকেশ রোশনের ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা সম্প্রতি জানিয়েছেন ছেলে হৃতিক রোশন। গলায় ক্যানসার হয়েছে অভিনেতার, জানিয়েছেন হৃতিক। পরিচালক হিসাবে রাকেশের প্রথম ছবি ছিল ‘খুদগর্জ’। ছবিটি বক্স অফিসে ভালই সাফল্য পেয়েছিল। ছবিতে ছিলেন জিতেন্দ্র। ১৯৮২ সালে ‘কামচোর’ ছবির ‘তুঝকে প্রীত ভালাই সজনা’ গানের শুটিংয়ে উটিতে যাওয়ার কথা ছিল রাকেশ ও জয়প্রদার। উটি যাওয়ার টাকা না থাকায় গাড়ি বন্ধক রাখেন রাকেশ। 

এরপর পরিচালক রাকেশের ‘কিষণ কানহাইয়া’, ‘করন অর্জুন’ রীতিমতো সুপারহিট হয়। রাকেশ রোশনের ছবির নাম কিন্তু সব ‘কে’ দিয়েই। ১৯৮২ সালের ‘কামচোর’ সুপারহিট। কিন্তু ১৯৮৪ সালের ‘জাগ উঠা ইনসান’ হিট হয়নি। ওমপ্রকাশের পরিচালনায় ‘ভগবান দাদা’ও হিট হয়নি। ছবিতে রজনীকান্ত ছিলেন। এটি শিশু অভিনেতা হিসাবে হৃতিকের প্রথম ছবি।

এরপর ‘কিং আঙ্কল’, ‘খুন ভরি মাঙ্গ’, ‘কহো না পেয়ার হ্যায়’, ‘ক্রেজি ৪’, ‘কাইটস’, কর্ণ-অর্জুন, সব ছবির নামই ‘কে’ দিয়ে শুরু। প্রতিটি ছবিই বক্স অফিসে হিট।

এই হিটের বাজারের মধ্যেই ‘কিং আঙ্কেল’ সিনেমা নিয়ে বলিউডের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে ঝামেলা হয় রাকেশের। এ ছবিতে রাকেশ রোশনের পরিচালনায় কাজ করার কথা ছিল বিগ বির। অমিতাভ বচ্চনকে ভেবেই লেখা হয়েছিল চিত্রনাট্য। কিন্তু প্রথমে কথা দিলেও অমিতাভ বচ্চন নাকি পরে কাজ করতে রাজি হননি।

শোনা যায় তিন থেকে চার বছরের একটা ‘ব্রেক’ চেয়েছিলেন অমিতাভ। তারপর থেকে রাকেশ আর কখনোই অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করতে চাননি। ঘনিষ্ঠ মহলে তিনি আরো জানান যে, আর কোনো দিনই অমিতাভের সঙ্গে কাজ করবেন না। পরে ‘কিং আঙ্কেল’-এ কাজ করেন জ্যাকি শ্রফ। ছবিটি হিট হয়। ছবিতে ছিলেন শাহরুখ খানও।

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর
ঝুঁকি নিলেন শাকিব

ঝুঁকি নিলেন শাকিব

বিতর্কিত কাণ্ডে ফের আলোচনায় পূজা গান্ধী

বিতর্কিত কাণ্ডে ফের আলোচনায় পূজা গান্ধী

বিয়ে করলেন পুতুল

বিয়ে করলেন পুতুল

ঢালিউডে নতুন জুটি

ঢালিউডে নতুন জুটি

ক্যাটরিনাকে আড়াই কোটি রুপির উপহার সালমানের

ক্যাটরিনাকে আড়াই কোটি রুপির উপহার সালমানের

এবার ভারতীয় বিজ্ঞাপনে ফারিয়া

এবার ভারতীয় বিজ্ঞাপনে ফারিয়া