ঢাকা মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

‘ইন্দুবালা’ সিরিজের কাজ শেষ করলেন পপি


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৮, ০৯:২২ পিএম
‘ইন্দুবালা’ সিরিজের কাজ শেষ করলেন পপি

জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি, মিডিয়ার সব অঙ্গনেই তার সরব পথ চলা। তবে, এবারই প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী ১৩ পর্বের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। নাম ‘ইন্দুবালা’। ওয়েব সিরিজের নাম ভূমিকায় অভিনয় করেছেন এই পর্দা কন্যা। 

গতকাল শেষ হল ‘ইন্দুবালার’র সিরিজের কাজ। দিনব্যাপী ওয়েব সিরিজটির ডাবিং করার মধ্যদিয়ে এর কাজ শেষ করলেন পপি। প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন- 

‘ওয়েব সিরিজটির গল্প, নির্মাণশৈলী দর্শকের কাছে খুব ভালো লাগবে। কারণ মামুন অনেক কষ্ট করে অনেক আন্তরিকতা নিয়ে এই ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন। এটা তার জন্যও একটি নতুন চ্যালেঞ্জ। আর এর নাম ভূমিকায় আমিও চেষ্টা করেছি আমার সর্বোচ্চটুকু দিয়ে অভিনয় করতে। আমি খুব আশাবাদী কাজটি নিয়ে।’ 

অনন্য মামুন নির্দেশিত এই ওয়েব সিরিজটি শিগগিরই ইনোভেটিভি মিডিয়ার অ্যাপ ‘সিনেস্পট’-এ প্রচার শুরু হবে। ‘ইন্দুবালা’ ওয়েব সিরিজের শুটিং হয়েছে ঢাকা এবং কলকাতায়। এটির গল্প লিখেছেন এর নির্মাতা অনন্য মামুন। 

পপি ছাড়াও এতে অভিনয় করেছেন তারিক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, আঁচল, এবিএম সুমন, ইমতুসহ আরো অনেকে। এদিকে, ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে পপি কাজী আমিরুল ইসলাম শোভার ‘সেভ লাইফ’ সিনেমার শুটিং শুরু করবেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন চম্পা, ফেরদৌস, আনিসুর রহমান মিলন, ওবিদ রেহান, আইরিন, সুবর্ণা, আহসানুল হক মিনু, মানস বন্দ্যোপাধ্যায়সহ আরো অনেকে। 

এরইমধ্যে তিনি প্রায় শেষ করেছেন সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার কাজ। এতে তার বিপরীতে আছেন আমিন খান। শিগগিরই শুরু হবার কথা বুলবুল বিশ্বাসের ‘কাটপিছ’ সিনেমার শুটিং। পপি আরো অভিনয় করছেন আরিফ নির্দেশিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমাতে। এতে তার সহশিল্পী হিসেবে আছেন ফেরদৌস, মৌসুমী হামিদ, তমা মির্জাসহ আরো অনেকে। 

গো নিউজ২৪/জাবু
 

বিনোদন বিভাগের আরো খবর
গোপনে তৃতীয় বিয়ে করেছেন নোবেল

গোপনে তৃতীয় বিয়ে করেছেন নোবেল

ঈদে আসিফ-সাদাতের নতুন চমক (ভিডিও)

ঈদে আসিফ-সাদাতের নতুন চমক (ভিডিও)

অপূর্বর সাথে সম্পর্ক নিয়ে যা বললেন তিশা

অপূর্বর সাথে সম্পর্ক নিয়ে যা বললেন তিশা

অপূর্বর এ সংসারটিও টিকলো না

অপূর্বর এ সংসারটিও টিকলো না

ফের বিয়ে করলেন শখ

ফের বিয়ে করলেন শখ

সংগীতজ্ঞ আজাদ রহমান আর নেই

সংগীতজ্ঞ আজাদ রহমান আর নেই