ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বছর জুড়ে বলিউডে ‘স্টার কিড’দের রাজত্ব


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদন: প্রকাশিত: আগস্ট ১৬, ২০১৮, ০৯:৫৭ এএম
বছর জুড়ে বলিউডে ‘স্টার কিড’দের রাজত্ব

জাহ্নবী, সুহানা, সারা আলি খান থেকে ঈশান খট্টর, নুপূর স্যানন, হর্ষবর্ধন কাপুর, সিদ্ধান্ত কাপুর--এবছর বলিউডে যে-যে নতুন মুখ এসেছেন, বা আসছেন, তাদের অধিকাংশই 'স্টার-কিড'! ইতিমধ্যেই ইন্ডাস্ট্রির অনেকে ঠাট্টা করে বলছেন, এ'বছর 'স্টার কিড'-দের ভিড় ঠেলে কোনও বহিরাগত 'ফ্রেশ ফেস' বলিউডে এন্ট্রি পেলে তাকে কুর্ণিশ করা হবে!

সুহানা খান:


শাহরুখ খান, গৌরী খান কন্যা সুহানা খান! প্ল্যাটারে অপেক্ষা করছে প্রচুর অফার। তবে ডেবিউ-এর জন্য শাহরুখ কন্যার তালিকায় রয়েছে মাত্র দুটো নাম-- সঞ্জয় লীলা বনসালি এবং সুজয় ঘোষ। সম্প্রতি জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন 'ভোগ'-এর কভারে দেখা মিলেছে! করণ জোহর নিজে হাতে ট্রেনিং দিয়েছেন অভিনয়ের । ইতিমধ্যেই প্রথম ছবির অফারের ছড়াছড়ি। 

তব, সঞ্জয় লীলা বনসালি অথবা সুজয় ঘোষের ছবিকেই বি-টাউনের স্টেপিং স্টোন হিসেবে বাছতে চান সুহানা। পাপা শাহরুখও মেয়ের ডেবিউ প্ল্যানিং নিয়ে মাথা ঘামাচ্ছেন! ব্যস্ত মা গৌরিও! বরাবরই খবরের শীর্ষে শাহ রুখ, গৌরি কন্যা সুহানা খান। সোশ্যাল মিডিয়ায় সুহানার জনপ্রিয়তা আকাশছোঁয়া। ইনস্টাগ্রাম বা ট্যুইটারে একটা ছবি পোস্ট করলেন কী কমেন্টস-এর বন্যা! তার নামে ফেসবুকে ফ্যান পেজ-এর সংখ্যাও অগণিত! তার জুতো থেকে সুমিং পুলে বিকিনি পড়ে বান্ধবীর সঙ্গে জলকেলি... সুন্দরীর প্রতিটি মুহূর্ত নিয়ে উত্তেজনা তুঙ্গে! এককথায়, সোশ্যাল মিডিয়ার নয়া সেনসেশন সুহানা খান! এবার পর্দা কাঁপাতে আসছেন সুন্দরী!

জাহ্নবী কাপুর:


এবছরের সবচেয়ে চর্চিত ডেবিউ জাহ্নবী কাপুর-এর। প্রথম ছবি 'ধড়ক' মুক্তি পেল জুলাই মাসে। জাহ্নবী কিন্তু ২০১৭ থেকেই সেলেব স্টেটাস পেয়ে আসছেন। 'ধড়ক'-এ তিনি কেমন অভিনয় করবেন তা কেউ জানত না! কিন্তু শ্রীদেবী কন্যাকে নিয়ে হুড়োহুড়ি কম ছিল না।

হর্ষবর্ধন কাপুর:


ডেবিউ হয়েছিল আগেই। তবে এই প্রথম কমার্শিয়াল ছবি- 'ভাবেশ জোশি সুপারহিরো'-এ দেখা গেল অনিল কাপুর পুত্র হর্ষবর্ধনকে। তবে এই ছবিতে তিনি ঠিক কী বোঝাতে চেয়েছেন, তা অনেকেরই বোধগম্য হয়নি। যদিও লুক নিয়ে এক্সপেরিমেন্ট থেকে অন্য ধরনের চরিত্র বাছাইয়ের চেষ্টা...বৈচিত্র আনার চেষ্টা করেছেন বৈকি!

ঈশান খট্টর:


এই তালিকায় স্বতন্ত্র শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টর। 'বিয়ন্ড দ্য ক্লাউডস' হোক কী 'ধড়ক'-- ঈশান প্রমাণ করেছেন, অভিনয়টা তিনি পারেন।

সারা আলি খান:


করণ জোহরের হাত ধরেই এ'বছর বলিউডে পা রাখছেন সইফ কন্যা সারা আলি খান-ও। রোহিত শেট্টির ছবি দিয়ে জার্নি শুরু। বিপরীতে রণবীর সিং। ইন্ডাস্ট্রির অনেকেরই মত--কিছুদিনের মধ্যেই জাহ্নবীকে ছাপিয়ে সারাই আসতে চলেছেন লাইমলাইটের কেন্দ্রে !

অনন্যা পান্ডে:


'স্টুডেন্ট অফ দ্য ইয়ার'-এর সিক্যুয়েলে দেখা মিলবে চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের। বিপরীতে টাইগার শ্রফ।

সিদ্ধান্ত কাপুর:


তালিকায় রয়েছেন শক্তি কাপুরের ছেলে, শ্রদ্ধা কাপুরের দাদা সিদ্ধান্ত কাপুরও। তবে স্টার কিড- দের কাস্ট করা নিয়ে বিতর্কও কিছু কম নেই! অনেকেই বলছেন-- রোজ হাজার খানেক নতুন ছেলেমেয়ে অডিশন দেন। অথচ শেষপর্যন্ত বেছে নেওয়া হয় স্টার কিড- দেরকেই। বাবা মায়েদের পরিশ্রমের ফল? নাকি নেপোটিজম?

করণ দেওল:


পাইপলাইনে রয়েছেন সানি দেওলের ছেলে করণ দেওলও ! অনেকবছর বাদে বলিটাউনে একই বছরে এতজন তারকা সন্তান পর্দায় পা রাখতে চলেছেন! তবে, প্রথম ছবি পাওয়া সহজ হতে পারে, কিন্তু নিজেকে প্রমাণ করতে না পারলে টিকে থাকা মুশকিল! ২০১৮য় প্রায় এক ডজন নতুন 'স্টার কিড' বি-টাউনে আসছেন। ২০২০-র মধ্যেই স্পষ্ট হয়ে যাবে, কার দৌড় কতদূর!

গো নিউজ২৪/জাবু

বিনোদন বিভাগের আরো খবর
বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী