ঢাকা বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯, ৩ মাঘ ১৪২৫

সাতদিনের মাথায় আরো এক আমদানি ছবি


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদন: প্রকাশিত: আগস্ট ৯, ২০১৮, ১০:৪৮ পিএম
সাতদিনের মাথায় আরো এক আমদানি ছবি

দেশের প্রেক্ষাগৃহে গেল শুক্রবার মুক্তি পায় কলকাতা ছবি ‘ফিদা’। ২৩টি সিনেমা হলে এটি মুক্তি পায়। ছবিটি নির্মাণ করেছেন ভারতের নির্মাতা পথিকৃৎ বসু। এতে অভিনয় করেছেন কলকাতার ইয়াশ ও সানজানা ব্যানার্জি।

কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মসের কাছ থেকে ছবিটি বাংলাদেশে আমদানি করে আরাধনা এন্টারপ্রাইজ। এ ছবিটি দেখার জন্য প্রেক্ষাগৃহে খুব একটা ভিড় করেননি দর্শকরা। জানা যায়, ‘ফিদা’ ছবির চেয়ে ‘পোড়ামন টু’ ও ‘ভাইজান এলো রে’ ছবি দু’টি এখনও দর্শক দেখছেন।

এদিকে সাতদিনের মাথায় কলকাতা থেকে বিনিময়ের মাধ্যমে আরো একটি ছবি আগামী সপ্তাহে মুক্তি পাবে। ছবির নাম ‘পিয়া রে’। এ ছবিতে কলকাতার দুই তারকা মুখ সোহম ও শ্রাবন্তী অভিনয় করেছেন। 

ছবিটি পরিচালনা করেছেন অভিমন্যু মুখোপাধ্যায়। এতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন সোমরাজ মাইতি। জিৎ গাঙ্গুলী ছবিটির সংগীত পরিচালক।  

প্রদর্শক সমিতির উপদেষ্টা মিয়া আলাউদ্দিন এ প্রসঙ্গে বলেন, ‘ফিদা’ ছবিটি খুব একটা ভালো ব্যবসা করেনি। গণ্ডগোল-মারামারির কারণ ছাড়াও ছবিটি দর্শকরা খুব একটা গ্রহণ করছে না। 

তবে আগামী সপ্তাহে ভারতীয় ছবি ‘পিয়া রে’ প্রদর্শন শুরু করবে হল কর্তৃপক্ষ। এ ছবিটি নিয়ে তারা বেশ আশাবাদী। এখন দেখা যাক এ ছবিটি কেমন ব্যবসা করে।” 

বাংলাদেশে মুক্তির ক্ষেত্রে ছবিটি পরিবেশনা করেছে জাজ মাল্টিমিডিয়া। সোহম ও শ্রাবন্তী ছাড়া ‘পিয়া রে’ ছবিতে আরো অভিনয় করেছেন সুপ্রিয় দত্ত, কাঞ্চন মল্লিক, শুভদ্রা, বুদ্ধদেব ভট্টাচার্য।

গো নিউজ২৪/জাবু

বিনোদন বিভাগের আরো খবর
স্বামী-স্ত্রী একসঙ্গে...
এক নাটকে

স্বামী-স্ত্রী একসঙ্গে...

কেমন চলছে মিথিলার জীবন?

কেমন চলছে মিথিলার জীবন?

হাসপাতাল ছেড়েছেন অহনা

হাসপাতাল ছেড়েছেন অহনা

আটকে গেল ফারুকীর সিনেমা

আটকে গেল ফারুকীর সিনেমা

জাজ এর ঘোষণায় নতুন চলচ্চিত্র

জাজ এর ঘোষণায় নতুন চলচ্চিত্র

আঁচলের দেখা...

আঁচলের দেখা...