ঢাকা রবিবার, ১৯ আগস্ট, ২০১৮, ৪ ভাদ্র ১৪২৫
Beta Version
Sharp AC

আমাকে হয়রানির উদ্দেশ্যে এই মামলা করা হয়েছে: বিপাশা


গো নিউজ২৪ | কাহহার সামি: প্রকাশিত: আগস্ট ৯, ২০১৮, ০৭:০৭ পিএম
আমাকে হয়রানির উদ্দেশ্যে এই মামলা করা হয়েছে: বিপাশা
Sharp AC

মডেল-অভিনেত্রী বিপাশা কবির। চলচ্চিত্রে আইটেম কন্যা হিসেবে বেশ পরিচিতি। বর্তমানে বেশ কিছু ছবিতে নায়িকা প্রধান হিসেবে কাজ করেছেন এই লাস্যময়ী কন্যা। সম্প্রতি তার বিরুদ্ধে মামলা করেছেন চলচ্চিত্র পরিচালক দেলোয়ার হোসেন (ডি হোসেন)।

অর্থ আত্মসাতের পাশাপাশি চুক্তি ভঙের অভিযোগ তুলে মামলা করেছেন এই পরিচালক। লিখিতভাবে মামলায় ডি হোসেন জানান, ‘তার প্রতিষ্ঠান এমএম ইন্টারন্যাশনালের ব্যানারে ‘র‌্যাব ভার্সেস টপ টেরর’ ও ‘লেডি টারজান’ শিরোনামের দু’টি ছবিতে অভিনয়ের জন্য গত ১৭ জানুয়ারি বিপাশা কবির চুক্তিবদ্ধ হন। 

কিন্তু শুটিংয়ের দু’দিন আগে বিপাশা তার বয়ফ্রেন্ডকে ছবিতে নেয়ার জন্য নির্মাতা ডি  হোসেনকে চাপ দেন। নির্মাতা এই দাবি মেনে না নেয়ায় বিপাশা তার ছবিতে কাজ করা থেকে বিরত থাকেন।

এতে ছবিটির কাজ যথাসময়ে শুরু করতে না পারায় নির্মাতা চরম আর্থিক ক্ষতির মুখে পড়েন এবং বিপাশার কাছে অগ্রিম দেয়া অর্থ ফেরত চেয়েও পাননি। ফলে বাধ্য হয়ে নির্মাতা ডি হোসেন ১লা আগস্ট চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালত-৩ এ বিপাশা কবিরকে অভিযুক্ত করে একটি সি আর মামলা দায়ের করেন। (মামলা নাম্বার ৫১৬/১৮)। 

এ বিষয়ে জানতে গো নিউজ প্রতিনিধির সঙ্গে ফোনে কথা হয় বিপাশা কবিরের। তিনি জানান, “শুনেছি মামলা করেছে। তবে কোনো কাগজ হাতে পাইনি। আর এটা একমাত্র আমাকে হয়রানি করার জন্য করা হয়েছে। এ পরিচালকের কাছ থেকে আমি দুটি চেক নিয়েছিলাম ২৫ করে ৫০ হাজারের। তার মধ্যে একটি আমি ভেঙে ফেলি। 

আর আমার বিপরীতে যে নায়ক নেয়ার কথা তিনি বলেছেন তাতে আমি আপত্তি করেছি। এজন্য আমি তাকে চেক ফেরত দেবার জন্য ফোনও করেছিলাম। সে প্রমাণও আছে। কিন্তু তিনি কল রিসিভ না করে উল্টো আমার নামে থানায় অভিযোগ করেছেন। এটা একেবারেই উদ্দেশ্যমূলক।”

“তবে আমিও বসে থাকবো না। আমি এর জবাব দিবো। উনার নামে মান হানির মামলা করবো।” যোগ করলেন বিপাশা।  

গো নিউজ২৪/কাসা

বিনোদন বিভাগের আরো খবর
আসছে ‘পলিসি কাশেম’

আসছে ‘পলিসি কাশেম’

কাঁদলেন আলিয়া (ভিডিও)

কাঁদলেন আলিয়া (ভিডিও)

এবারের ঈদেও ‘মোশাররফ উৎসব’

এবারের ঈদেও ‘মোশাররফ উৎসব’

অভিনেতা আব্দুস সাত্তার আর নেই

অভিনেতা আব্দুস সাত্তার আর নেই

পার্টিতে থাকছেন না শাহরুখ-সালমান?

পার্টিতে থাকছেন না শাহরুখ-সালমান?

ইত্যাদির পর এবার ‘পাঁচফোড়ন’

ইত্যাদির পর এবার ‘পাঁচফোড়ন’

Best Electronics AC mela