ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫
Sharp AC

তৃতীয় লিঙ্গের মাঝে ঈদ উপহার বিতরণ


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদন: প্রকাশিত: জুন ১৪, ২০১৮, ০৪:০০ পিএম আপডেট: জুন ১৪, ২০১৮, ১০:০০ এএম
তৃতীয় লিঙ্গের মাঝে ঈদ উপহার বিতরণ
Sharp AC

বর্হিবিশ্বের মত বাংলাদেশেও তৃতীয় লিঙ্গের মানুষরা সব সময় উপেক্ষিত ও অবহেলিত। কিন্তু একটু সচেতনতা, একটু সহানুভূতি, একটু সহযোগিতায় পারে পিছিয়ে থাকা এই জনগোষ্ঠিকে এগিয়ে নিতে। তেমনি এক মানবতাময় উদারশীল বাংলাদেশ পুলিশ অতিরিক্ত ডিআইজি জনাব হাবিবুর রহমান বিপিএম(বার), যিনি এই পিছিয়ে থাকা জনগোষ্ঠীকে এগিয়ে নিতে অক্লান্ত পরিশ্রম করছেন।

গত ১৩জুন তার উত্তরণ ফাউন্ডেশন এর উদ্দোগ্যে রাজধানীর মগবাজারে বসবাসকারী প্রায় ৪০০ জন তৃতীয় লিঙ্গের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্রের শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান, চিত্রনায়িকা শাহনূর, চিত্রনায়িক জয় এবং চিত্রনায়িকা বিপাশা কবির।

এছাড়াও আরো যারা উপস্থিত ছিলেন উত্তরণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জনাব কামরুল হাসান শায়ক, সমন্বয়কারী এম এম মাহবুব হাসান, ভাইস-চেয়ারম্যান ডাঃ ওয়াজেদ শামসুরন্নাহার দিশা, মেজর মনিরুজ্জামান এবং ফাউন্ডেশনের এইচ আর এন্ড এডমিন কনসালটেন্ট এম সেলিম মোল্লাসহ আরো অনেকে। 

অনুষ্ঠানে উপস্থিত তৃতীয় লিঙ্গের উদ্দেশ্যে জনাব হাবিবুর রহমান বলেন, “আমাদের মাননীয় প্রধানমন্ত্রী আপনাদেরকে দেশের তৃতীয় লিঙ্গ হিসেবে স্বীকৃতি দিয়েছেন, অতএব এখন থেকে দেশের সকল সাংবিধানিক আইনে মত আপনারা চলাফেরা করবেন। এখন থেকে চাইলে আর আপনারা আগের পেশাতে যেতে পারবেন না, কারণ এখন থেকে আপনাদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করে দেয়া হয়েছে। গার্মেন্টস, পার্লার ও টেইলারে কাজের ব্যবস্থা করে দেয়া হয়েছে।”

উপস্থিত চিত্রনায়ক জায়েদ খান বলেন, “আপনারা আমাদেরকে সিনেমাতে হিরো হিসেবে দেখে থাকেন, কিন্তু আপনাদের কাছে আসল হিরো হলেন জনাব হাবিবুর রহমান ভাই। উনি আপনাদের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করছেন। উনার প্রচেষ্টায় আপনারা নিজদেরকে উন্নতরূপে প্রতিষ্ঠিত করতে পারবেন। আমি জনাব হাবিবুর রহমান ভাইয়ের গল্প নিয়ে চলচ্চিত্র নির্মাণ করবো আর সেখানে অভিনয় করবেন আপনারা।”

গো নিউজ২৪/কাসা/আরআর

বিনোদন বিভাগের আরো খবর
নবজাতককে নিয়ে ঘরে ফিরলেন নীল নিতিন

নবজাতককে নিয়ে ঘরে ফিরলেন নীল নিতিন

জায়েদ খানের ‘সাপোর্ট’

জায়েদ খানের ‘সাপোর্ট’

হেনস্তার শিকার শিল্পা শেঠি

হেনস্তার শিকার শিল্পা শেঠি

আবারো উত্তাপ ছড়াবেন প্রিয়াঙ্কা

আবারো উত্তাপ ছড়াবেন প্রিয়াঙ্কা

ক্ষোভ ঝাড়লেন আবদুল আজিজ

ক্ষোভ ঝাড়লেন আবদুল আজিজ

তোমাকে কে বিয়ে করবে: অর্জুনকে পরিনীতি

তোমাকে কে বিয়ে করবে: অর্জুনকে পরিনীতি

Best Electronics AC mela