ঢাকা শনিবার, ২৩ জুন, ২০১৮, ৯ আষাঢ় ১৪২৫
Beta Version
Sharp AC

অনিশ্চিত আরো একটি ছবি


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: জুন ১৩, ২০১৮, ১২:১৭ পিএম আপডেট: জুন ১৩, ২০১৮, ১২:৩৩ পিএম
অনিশ্চিত আরো একটি ছবি
Sharp AC

ছবি মুক্তি নিয়ে ঝামেলা পিছু ছাড়ছে না ঢালিউড সুপারস্টার শাকিব খানের। নিত্য নতুন লুকে হাজির হচ্ছেন ভক্তদের সামনে। যৌথ প্রযোজনার কিংবা কলকাতার সিনেমায় অভিনয় করে দর্শকদের উপহার দিচ্ছেন ব্লকবাস্টার সিনেমা।

কিন্তু বাংলাদেশে ছবি মুক্তি নিয়ে পড়তে হচ্ছে বিপাকে। শুরুটা হয়েছে চালবাজ দিয়ে। বৈশাখী উৎসবে বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটির। কিন্তু নানান ঝটিলতায় সেটি আর সম্ভব হয়নি।

পরে কোনো বিশেষ উৎসব ছাড়াই সাফটা চুক্তির মাধ্যমে মুক্তি পায় সিনেমাটি। এ ঝামেলা শেষ করতে না করতেই ভাইজান এল রে নিয়েও একই পরিস্থিতিতে পড়তে হয়। আসছে ঈদ উৎসবে ভারতের পাশাপাশি বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটি। কিন্তু আইনি ঝটিলতায় সেটিও সম্ভব হয়নি। সেই রেশ কাটতে না কাটতে আরো একটি দুঃসংবাদ শুনতে হল ঢাকাই ছবির এ তারকাকে।

শাকিব খান ও বুবলী অভিনীত ছবি 'সুপার হিরো'র মুক্তিও প্রায় অনিশ্চিত। আসন্ন ঈদকে টার্গেট করেই নির্মাণ করা হয়েছিল এ সিনেমা। সব আনুষ্ঠানিকতা শেষে গেল সোমবার বিকেল ৩টার পর ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়ে। তবে ঈদের আগে ছবিটি সেন্সরে প্রদর্শন হবে কি না তা নিশ্চিত করতে পারছেন না সেন্সর বোর্ড সংশ্লিষ্টরা।

একটি বিশ্বস্ত সূত্রে জানা যায়, ঈদে ‘সুপার হিরো’ মুক্তি পাওয়ার কোনো সম্ভাবনা নেই। কেননা এই বিষয়ে আদালতে একটি শুনানি হবে। যার তারিখ নির্ধারণ করা হয়েছে ঈদের পর। এ বিষয়ে সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান আজিজুর রহমান বলেন, এখন পর্যন্ত ছবিটি সেন্সরে প্রদর্শিত হয়নি। প্রদর্শিত হলে জানতে পারব। মঙ্গলবার ছবিটি প্রদর্শিত হবে কি না? এমন প্রশ্নের জবাবে আজিজুর রহমান বলেন, এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

এদিকে ঈদের বাকি তিন দিনের মতো। অথচ ঈদে কোন কোন ছবি মুক্তি পাবে সেটাই চূড়ান্ত হয়নি এখনো। এমন অবস্থাকে প্রযোজকদের জন্য ‘আত্মঘাতি’ সিদ্ধান্ত বলে মনে করেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

তিনি বলেন, সিনেমা মুক্তি দিতে হলে আগে থেকেই সব জটিলতা কাটিয়ে পরে মুক্তির তারিখ চূড়ান্ত করতে হয়। মুক্তির তারিখ ঠিক রেখে প্রচার প্রচারণা, পোস্টারিং করে মানুষকে জানাতে হয়। অথচ তিন দিন পর ঈদ, আমাদের সিনেমায় এখনো চূড়ান্ত হয়নি। এতো তাড়াহুড়ো করে সিনেমা মুক্তির বিষয়টি আত্মঘাতি সিদ্ধান্ত বলে মনে হয়।

উল্লেখ্য, সরকারের অনুমতি না নিয়েই বিদেশে টানা শুটিং করার অভিযোগ ওঠে সুপার হিরোর বিরুদ্ধে। স্ব-প্রণোদিত হয়ে নিপা এন্টার প্রাইজ নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান তথ্যমন্ত্রণালয়কে বিষয়টি অবহিত করে। একইসাথে ঢাকাই চলচ্চিত্রের স্বার্থে ছবিটিকে সেন্সর প্রদান না করতে অনুরোধ করা হয়।

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর
মামা-মামীর সঙ্গে ভাগ্নে ক্রুষ্ণার দ্বন্দ্ব চরমে

মামা-মামীর সঙ্গে ভাগ্নে ক্রুষ্ণার দ্বন্দ্ব চরমে

পা পিছলে পড়লেন কাজল (ভিডিও)

পা পিছলে পড়লেন কাজল (ভিডিও)

নেইমারের জার্সি গায়ে মা-ছেলে

নেইমারের জার্সি গায়ে মা-ছেলে

এগিয়ে ‘সুপার হিরো’

এগিয়ে ‘সুপার হিরো’

রেকর্ড গড়ল ‘বুকের বা পাশে’

রেকর্ড গড়ল ‘বুকের বা পাশে’

মণিহারে ‘সুপার হিরো’র দারুণ অায়

মণিহারে ‘সুপার হিরো’র দারুণ অায়

Best Electronics AC mela