ঢাকা রবিবার, ১৯ আগস্ট, ২০১৮, ৪ ভাদ্র ১৪২৫
Beta Version
Sharp AC

যেসব হিট ছবিকে সোজা ‘না’ করেছিলেন আলিয়া


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক: প্রকাশিত: জুন ১৩, ২০১৮, ১০:২২ এএম
যেসব হিট ছবিকে সোজা ‘না’ করেছিলেন আলিয়া
Sharp AC

বলিউডের উঠতি তারকা আলিয়া ভাট। বলিউড অভিষেকের পর থেকেই একের পর এক ব্লকবাস্টার সিনেমায় অভিনয় করে মন কেড়েছেন সবার। জনপ্রিয়তার বিচারে বরাবরই ২৫ বছর বয়সী এ নায়িকার প্রতি আগ্রহ থাকে পরিচালকদের। যখন যেটা পছন্দ হয় সেটাই করেন, আর পছন্দ না হলে সোজা 'না' করে দেন। দেখে নিন আলিয়া ভাটের ফিরিয়ে দেওয়া ছবিগুলো। যেগুলো পরে অন্য শিল্পীর মাধ্যমে ব্লকবাস্টার হিট হয়েছিল।

১. রাবতা
রাবতা ছবিটির জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন আলিয়া। সবকিছু ঠিকঠাক থাকলে সুশান্ত সিংহ রাজপুতের বিপরীতে দেখা মিলত আলিয়ারই। কিন্তু মাঝপথে এই ছবিটির অফার ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। আর সেই কারণেই অফারটি চলে যায় কৃতি শ্যাননের কাছে।

২. নীরজা
সাহসী এয়ার হোসটেস নীরজা ভানোট কে নিয়ে তৈরি বায়োপিকে সোনম কাপুরের অভিনয় দর্শকদের মনে দাগ কেটেছিল। আর ছবিটির জন্য জাতীয় পুরস্কারও পেয়েছিলেন সোনম। তবে ‘নীরজা’ ছবিটিতে অভিনয়ের জন্য সোনমের আগে প্রথম ডাক এসেছিল আলিয়া ভাটের। কিন্তু আলিয়া ছবিটি করতে না চাওয়ায়, সোনম কাপুরের অভিনয় নিশ্চিত হয়।

৩. সাহো-
প্রভাসের ‘সাহো’তেও অভিনয় করার কথা ছিল আলিয়া ভাটের। সেই জায়গায় এখন শ্রদ্ধা কাপুর। হঠাৎ আলিয়ার জায়গায় শ্রদ্ধা কাপুর কেন? বলিউডে গুঞ্জন এ সিনেমায় নায়িকার চরিত্রটি ছোট বলেই অফারটি ফিরিয়ে দেন আলিয়া।  

৪. গোলমাল এগেইন
‘গোলমাল এগেইন’-এর জন্য পরিচালক রোহিত শেঠির প্রথম পছন্দ ছিলেন আলিয়া ভাট। আলিয়াও মনেপ্রাণে চাইছিলেন ছবিটির সঙ্গে যুক্ত হতে। কিন্তু শেষ পর্যন্ত সময়ের অভাবে ছবিটি আর করা হয়নি 'রাজি'র নায়িকার। এরপর পরিণীতি চোপড়াকে নায়িকা হিসেবে বেছে নেন রোহিত শেঠি।

৫. থাগস অব হিন্দুস্তান-
আলিয়া ভাটের কাছেই প্রথম এসেছিল ‘থাগস অব হিন্দুস্তান’এর অফার। তবে বলিউড সূত্রের দাবি, ছবিটিতে নিজের অভিনয়ের স্কোপ কম ছিল বলেই পরিচালককে না করে দেন আলিয়া। আর তারপরেই অফারটি চলে যায় ফতিমা সানা শেখের কাছে। এই মুহূর্তে জোরকদমে ছবিটির শুটিং চলছে।

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর
নতুন নায়িকার সন্ধান, তবে...

নতুন নায়িকার সন্ধান, তবে...

লিভ টুগেদার করছেন ভাবনা?

লিভ টুগেদার করছেন ভাবনা?

মেহজাবিন-জোভানের ‘লাভ vs ক্রাশ’

মেহজাবিন-জোভানের ‘লাভ vs ক্রাশ’

বাগদান শেষ না হতেই ঘনিষ্ঠ নিক-প্রিয়াঙ্কা

বাগদান শেষ না হতেই ঘনিষ্ঠ নিক-প্রিয়াঙ্কা

কোরবানি দেবেন অপু বিশ্বাস

কোরবানি দেবেন অপু বিশ্বাস

তারকাদের নিয়ে ‘তারকামেলা’

তারকাদের নিয়ে ‘তারকামেলা’

Best Electronics AC mela