ঢাকা বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯, ৩ মাঘ ১৪২৫

বাংলাদেশের হলিউড ভক্তদের জন্য সুখবর


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক: প্রকাশিত: মে ১৬, ২০১৮, ০৬:২৮ পিএম আপডেট: মে ১৬, ২০১৮, ১২:৩১ পিএম
বাংলাদেশের হলিউড ভক্তদের জন্য সুখবর

বাংলাদেশের হলিউড ভক্তরা দারুণ একটি সুখবরই পেলেন। মার্ভেল কমিকসের নতুন ছবি ‘ডেডপুল টু’ আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে ১৮মে। অথচ তার একদিন আগেই বাংলাদেশে মুক্তি পাচ্ছে সিনেমাটি। অর্থাৎ সারা বিশ্বের আগে জনপ্রিয় এ সিনেমা উপভোগ করতে পারবেন বাংলাদেশের হলিউডপ্রেমীরা। আগামীকাল ১৭মে ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে ছবিটি।

২০১৬ সালে মুক্তি পাওয়া মার্ভেল কমিকসের সুপারহিরো ডেডপুল। দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল সিনেমাটি। আর ৭৫০ মিলিয়ন মার্কিন ডলার আয় করে রীতিমত চমক সৃষ্টি করেছিলো টিম মিলার পরিচালিত ছবিটি।

তবে ডেডপুলের দ্বিতীয় কিস্তি নির্মাণ করেছেন ডেভিড লেইচ। গতবার অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও কাজ করেছেন রায়ান। বরাবরের মতো তার সঙ্গে থাকছেন ছবির আরও দুই প্রযোজক। আগের ছবির মতো এখানেও রায়ান রেনল্ড ডেডপুলের ভূমিকায় আছেন। সেই সাথে থাকছেন জ্যাজি বিটজ, ব্রিয়ানা হিল্ডারব্র্যান্ড, জ্যাক ক্যাসি, স্টিফানসহ আরো অনেকে। আগের ছবি থেকে এবার থাকছেন মোরেনা বাক্কারিন ও টি জে মিলার। আর ক্যাবলের ভূমিকায় থাকছেন জশ ব্রোলিন।

এবারের সিনেমাটির কাহিনী কী সে সম্পর্কে এখনই কিছু বলা যাচ্ছে না। বেশ কয়েকদিন আগে সিনেমার ট্রেইলার প্রকাশিত হয়। যেখানে দেখা যায় রাসেলকে ঘিরেই ‘ডেডপুল টু’ ছবির গল্প আবর্তিত হয়েছে। বাচ্চা ছেলে রাসেল একজন মিউটেন্ট। সময় পরিভ্রমণকারী ক্যাবলের হাত থেকে বাঁচাতে হবে রাসেলকে।

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর
স্বামী-স্ত্রী একসঙ্গে...
এক নাটকে

স্বামী-স্ত্রী একসঙ্গে...

কেমন চলছে মিথিলার জীবন?

কেমন চলছে মিথিলার জীবন?

হাসপাতাল ছেড়েছেন অহনা

হাসপাতাল ছেড়েছেন অহনা

আটকে গেল ফারুকীর সিনেমা

আটকে গেল ফারুকীর সিনেমা

জাজ এর ঘোষণায় নতুন চলচ্চিত্র

জাজ এর ঘোষণায় নতুন চলচ্চিত্র

আঁচলের দেখা...

আঁচলের দেখা...