ঢাকা বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮, ১ ভাদ্র ১৪২৫
Beta Version
Sharp AC

শাকিব খানের অনুরোধে চলচ্চিত্রে সম্রাট


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: মে ১৬, ২০১৮, ১২:০০ পিএম
শাকিব খানের অনুরোধে চলচ্চিত্রে সম্রাট
Sharp AC

প্রয়াত কিংবদন্তী নায়ক রাজ রাজ্জাকের ছোট ছেলে চিত্রনায়ক সম্রাট। দীর্ঘদিন ধরেই বড় পর্দার আড়ালে ছিলেন তিনি। অবশেষে আবারো বড় পর্দায় ফিরছেন। ‘ক্যাপ্টেন খান’ সিনেমার মধ্য দিয়েই প্রত্যাবর্তন হচ্ছে সম্রাটের। এ সিনেমায় এরই মধ্যে চুক্তিবদ্ধও হয়েছেন সম্রাট। এ চলচ্চিত্রে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে দেখা যাবে জুনিয়র রাজ্জাককে।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই সিনেমার শুটিংও শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার বিএফডিসিতে ‘ক্যাপ্টেন খান’ সিনেমার শুটিংয়ে অংশ নেন সম্রাট।

শুটিং হয়েছে এফডিসি আর তেজগাঁওয়ে এক রেস্তোরাঁয়। সম্রাট জানালেন, অপরাধ জগৎ নিয়ে ‘ক্যাপ্টেন খান’ ছবির গল্প। শাকিব খান গ্যাংস্টার। নানা অপরাধের সঙ্গে তার সম্পৃক্ততা। অপরাধকর্মে তার অন্যতম সহযোগী সম্রাট। একসঙ্গে সব কাজ করেন। এর চেয়েও বড় খবর হচ্ছে শুধুমাত্র শাকিব খানের অনুরোধেই চলচ্চিত্রে ফিরছেন সম্রাট।

এ অভিনেতাকে চলচ্চিত্রে ফেরাতে শাকিব বলেছিলেন, ‘একটা খুব ভালো ছবি হচ্ছে। আমি কাজ করছি। আমি চাই এখানে তুমিও কাজ করো। আর কাজটা তোমাকে করতেই হবে।’

এ বিষয়ে সম্রাট বললেন, ‘বড় ভাই যেহেতু অনুরোধ করেছেন, আমিও রাজি হয়ে যাই।’ ‘ক্যাপ্টেন খান’ ছবির সঙ্গে এভাবেই যুক্ত হলেন সম্রাট।

সম্রাট বললেন, ‘গল্পে আমার চরিত্রটির যথেষ্ট গুরুত্ব রয়েছে। শাকিব খানের ফোনের পর ছবির গল্পটি শুনে মুগ্ধ হয়ে যাই। আর চলচ্চিত্রের বর্তমান যে অবস্থা, তা আমরা সবাই জানি। এ জন্য চলচ্চিত্রের কাজ করা হয় না। সেদিক থেকে এই ছবিটি অন্য রকম।’

২০ মে থেকে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং হবে কক্সবাজারে। ঈদের পর টানা কাজ হবে ব্যাংককে। ‘ক্যাপ্টেন খান’ ছবিতে আরও অভিনয় করছেন শবনম বুবলী, কলকাতার পায়েল মুখার্জি, মিশা সওদাগর, অমিত হাসান, ডন, শিবা শানুসহ আরো অনেকে।

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর
মালাইকাকে এড়িয়ে গেলেন সালমান

মালাইকাকে এড়িয়ে গেলেন সালমান

মনে খুব কষ্ট পেয়েছি তখন: শিমু

মনে খুব কষ্ট পেয়েছি তখন: শিমু

তুমি আমার চারপাশের আলোর বলয়: রণবীর

তুমি আমার চারপাশের আলোর বলয়: রণবীর

পূর্ণিমার অতিথি এবার ফারুক

পূর্ণিমার অতিথি এবার ফারুক

পাঁচ বছর পর..

পাঁচ বছর পর..

বিয়েতে মোবাইল নিষিদ্ধ

বিয়েতে মোবাইল নিষিদ্ধ

Best Electronics AC mela