ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ফাইনালের উত্তেজনায় পুড়ছেন তারকারাও


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: মার্চ ১৮, ২০১৮, ০৫:৪৬ পিএম আপডেট: মার্চ ১৮, ২০১৮, ১২:০৩ পিএম
ফাইনালের উত্তেজনায় পুড়ছেন তারকারাও

বাংলাদেশ-ভারতের ফাইনাল নিয়ে উত্তেজনার পারদ এখন তুঙ্গে। এই ম্যাচ নিয়ে উন্মাদনায় ভাসছে গোটা দেশ। ক্রিকেট ভক্তদের অপেক্ষা এখন এই ম্যাচ নিয়েই। যে যার মতো করে উইশ করছেন বাংলাদেশ দলকে। শুধু তাই নয় কথার লড়াইও জমে উঠেছে বেশ। ম্যাচটি নিয়ে বাংলাদেশ-ভারত দুই দেশের দর্শকদের বাকবিতণ্ডাও দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিশেষ করে আলোচনায় এখন নাগিন ড্যান্স। তাই ম্যাচ শুরু হওয়ার আগেই উত্তেজনা ছড়িয়ে পড়েছে সবার মনে। পিছিয়ে নেই বাংলাদেশের শোবিজ জগতের তারকারাও। এই ম্যাচ নিয়ে নিজেদের মধ্যে উত্তেজনার কথা জানালেন এ তারকারা। শুধু তাই নয় দলকে জানালেন শুভ কামনা। তাহলে জেনে নিন ম্যাচটি নিয়ে কী ভাবছেন তারা...

১. আসিফ আকবর:
আসিফের ক্রিকেট প্রেম নিয়ে নতুন করে আর কিছু বলার নেই। তিনি যেমন সঙ্গীতশিল্পী ঠিক তেমনই ক্রিকেট পাগল একজন মানুষও। আজকের ম্যাচ নিয়ে এ তারকা বলেন, বাংলাদেশের প্রতিটি মানুষ স্বপ্ন দেখছেন ভারতকে হারিয়ে ট্রফি জয় করবে বাংলাদেশ। আমাদের দল নিজেদের সেরাটা দিতে পারলেই জয়টা শুধুই সময়ের ব্যাপার। জিতলেও বাংলাদেশ, হারলেও বাংলাদেশ। ভালোবাসা অবিরাম।

২. মিশা সওদাগর:
আমি সুযোগ পেলেই খেলা দেখি। নিদাহাস ট্রফির খেলাগুলোও আগ্রহ সহকারে দেখেছি। শ্রীলঙ্কার সঙ্গে পুরো খেলাটা আমি টিভি সেটের সামনে বসে দেখেছি। খেলাটা আমাদের স্বপ্নকে জাগ্রত করেছে। আমার প্রত্যাশা থাকবে বাংলাদেশ দল তাদের সেরাটা দিয়ে মাঠে খেলবেন। তাদের দিকে পুরো তাকিয়ে পুরো বাংলাদেশ। অপেক্ষা করছি, টাইগারদের সেরা পারফর্ম দেখার।

৩. সুবর্ণা মুস্তাফা:
ক্রিকেটের প্রতি সুবর্ণা মুস্তাফার ভালোবাসা অনেকেরই জানা। এই অভিনেত্রী বলেন, “বাংলাদেশ টিমের খেলা থাকলে সাধারনত আমি শুটিং বন্ধ রাখি। এটা মোটামুটি সবার জানা। শ্রীলঙ্কার সঙ্গে ম্যাচটাও দেখেছি এ টু জেড। এখন ভাবনা ফাইনাল নিয়ে।

৪. সাইমন সাদিক :
ঢালিউডের ব্যস্ততম এই নায়ক বলেন, ক্রিকেট খেলা সুযোগ পেলে মিস করি না। শুটিং বা অন্যান্য কাজ থাকলে রেডিও বা টেলিভিশনে দেখি। শ্রীলঙ্কার সঙ্গে বিজয় আমাদের স্বপ্নটা আরো বাড়িয়ে দিয়েছে। ভারতের সঙ্গে বিজয় আমাদেরই হবে। এবার আমরা কোবরা দিবো! অফুরন্ত সাহস আর ভালোবাসা তোমাদের জন্য।

৫. তানভীন সুইটি
ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, গত ম্যাচে আমাদের সাকিব আল হাসান যে কাজটি করেছেন, এর আগেও একই কাজ রানাতুঙ্গা করেছিলেন। আমি ওই ম্যাচটি দেখেছিলাম। রানাতুঙ্গাও কিন্তু পুরো টিম নিয়ে মাঠ থেকে বের হয়ে গিয়েছিলেন। আমাদের দেশ ক্রিকেট খেলায় ভালো করছে, সামনে এগিয়ে যাচ্ছে- মনে হয় এ বিষয়টি অনেকে মানতে পারছে না। সাকিব আল হাসানের প্রতিবাদ ঠিক ছিল। কারণ ভুলটা তো ওদের ছিল। ফাইনালে টাইগারদের জয়ের আশায়।

৬. আঁচল আঁখি:
এই অভিনেত্রী বলেন, বাসায় এখন ফ্রি সময় কাটাচ্ছি। সবগুলো খেলাই আমি উপভোগ করি। কয়েকদিনের জন্য খুলনায় আসছি।  শ্রীলঙ্কাকে হারানোর পর স্বপ্নটা দ্বিগুন বেড়ে গেছে। টাইগারদের উপর আশা রাখছি, জয়ের পতাকা আমাদেরই উড়বে।

৭. ববি
ছবির শুটিংয়ে ব্যস্ত সময় পার করা এই নায়িকা বলেন, আমি সব সময় খেলার জন্য সময় বের করি। কখনো গাড়িতে থাকলে রেডিওতে খেলার খবর শুনি। আমার আশা, আজ ভারতকেও গুড়িয়ে দেবে টাইগাররা।

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর
বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী