ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫
Sharp AC

হলিউড প্রযোজক হার্বিকে রেস্তোরাঁয় পেয়েই চড়!


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০১৮, ০৮:৪৫ পিএম
হলিউড প্রযোজক হার্বিকে রেস্তোরাঁয় পেয়েই চড়!
Sharp AC

হার্ভি ওয়াইনস্টেন! হলিউডের বিখ্যাত প্রযোজক হিসেবে খ্যাতি রয়েছে তার। সম্প্রতি আরো এক নিন্দিত খ্যাতির নাম লেখালেন এই প্রযোজকের নামের সাথে। উঠে আসে তার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ। ঔই অভিযোগ ওঠার পর থেকে শান্তিতে আর ঘোরার উপায় নেই তার। সম্প্রতি এক রেস্তোরাঁয় খাবারের জন্য গিয়ে সাধারণ মানুষের চড় খেতে হলো তাকে! 

টিএমজেড ওয়েবসাইট জানিয়েছে, যুক্তরাষ্ট্রে অ্যারিজোনার স্কটসডেলে এলিমেন্টস নামের ওই রেস্তোরাঁয় খেতে গিয়ে লাঞ্ছিত হয়েছেন হার্ভি। নিন্দিত এই প্রযোজকের গালে এক ব্যক্তি কষে দু’বার চড় বসিয়ে দেন! সঙ্গে কটূক্তিও হজম করতে হয়েছে তাকে।

জানা যায়, হার্ভি রেস্তোরাঁটিতে রাতের খাবার খেতে গেলে এক ক্রেতা তার সঙ্গে ছবি তোলার আগ্রহ দেখান। কিন্তু রাজি হননি ৬৫ বছর বয়সী এই প্রযোজক। খাওয়া শেষে তিনি বের হতে গেলে ওই ক্রেতাই তাকে অভিনেত্রীদের যৌন হয়রানি করায় বিরূপ মন্তব্য করেন ও গালে চড় বসিয়ে দেন।

যদিও হার্ভির প্রতিনিধিরা এক বিবৃতিতে জানিয়েছে, টিএমজেড রেস্তোরাঁর যে খবর প্রকাশ করেছে তা মোটেও সত্যি নয়।

এদিকে সাম্প্রতিক ব্যক্তিজীবনে মোটেও ভালো নেই হার্ভি। স্ত্রী ফ্যাশন ডিজাইনার জিওর্জিনা চ্যাপম্যানের সঙ্গে ছাড়াছাড়ি তো হয়েছেই, এবার কাগজে-কলমেও বিচ্ছেদ হচ্ছে তাদের। তারা বিয়ে করেছিলেন ২০০৭ সালের ডিসেম্বরে।

এদিকে হার্ভির বিরুদ্ধে মামলা চালাতে বাড়ি বিক্রি করেছেন রোজ ম্যাকগোয়ান। হলিউডের এই মোগলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলা অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। এন্টারটেইনমেন্ট উইকলি এ তথ্য জানিয়েছে।

বেশকিছু বিখ্যাত ছবির প্রযোজক ওয়াইনস্টেন কোম্পানির এই প্রতিষ্ঠাতার যৌন নিপীড়নের দগদগে ঘটনাগুলো প্রকাশ্যে আসার পর থেকে হলিউডে সমালোচনার ঝড় বইছে। তার এসব প্রচেষ্টাকে ক্ষমতার চূড়ান্ত অপব্যবহার হিসেবে দেখছেন তারকারা। তাই ৬৫ বছর বয়সী এই নির্মাতাকে ধুয়ে দিচ্ছেন সবাই।

গোল্ডেন গ্লোব আসরে লালগালিচায় কালো পোশাকে তারকারাইতোমধ্যে লন্ডন, লস অ্যাঞ্জেলেস ও নিউ ইয়র্ক পুলিশ হার্ভির বিরুদ্ধে অভিযোগের তদন্ত করছে। এর মধ্যে অভিজ্ঞতা ও প্রত্যক্ষদর্শী হিসেবে সবকিছু বলার জন্য ওয়াইনস্টেন কোম্পানির একদল কর্মী খোলা চিঠির মাধ্যমে নন-ডিসক্লোজার চুক্তি থেকে মুক্তি চেয়েছেন।

গিনেথ প্যালট্রো, অ্যাঞ্জেলিনা জোলি, রোজ ম্যাকগোয়ান, কারা ডেলেভিনেনসহ অনেকে হার্ভির যৌন হয়রানির অভিজ্ঞতা প্রকাশ্যে এনেছেন।

এদিকে অভিনেত্রীদের দেখাদেখি ‘মি টু’ (#Me_Too) হ্যাশট্যাগে দুনিয়াজুড়ে নারীরা টুইটারে নিজেদের যৌন হেনস্তার মুখোমুখি হওয়ার অভিজ্ঞতার কথা জানাচ্ছেন। যৌন হয়রানির প্রতিবাদে সম্প্রতি অনুষ্ঠিত গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস-এর লালগালিচায় তারকা হেঁটেছেন কালো পোশাক পরে।

গো নিউজ২৪/জাবু

বিনোদন বিভাগের আরো খবর
অভিষেকের অপেক্ষায় প্রহর গুনছে কোহলি

অভিষেকের অপেক্ষায় প্রহর গুনছে কোহলি

সম্পদেও আমিরি হাল আমিরের

সম্পদেও আমিরি হাল আমিরের

ইউটিউবে নিশো-অথৈর ‘কাঁচের দেয়াল’

ইউটিউবে নিশো-অথৈর ‘কাঁচের দেয়াল’

এই শিশুটি এখন বলি নায়িকা, চেনা যায়?

এই শিশুটি এখন বলি নায়িকা, চেনা যায়?

নভেম্বরে ‘দিপবীর’ -এর বিয়েটা হয়েও আর হচ্ছে না!

নভেম্বরে ‘দিপবীর’ -এর বিয়েটা হয়েও আর হচ্ছে না!

জেনিফার নতুন পরিচয়

জেনিফার নতুন পরিচয়

Best Electronics AC mela