ঢাকা বৃহস্পতিবার, ০৯ জুলাই, ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭

চাচি ডেকে ঘরে ঢুকে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: জুন ২৪, ২০২০, ০৬:১৫ পিএম আপডেট: জুন ২৪, ২০২০, ১২:১৫ পিএম
চাচি ডেকে ঘরে ঢুকে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ

বরিশালের বাবুগঞ্জ উপজেলার উত্তর আগরপুর গ্রামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণের মামলায় জাকির সিকদার (৩০) নামে মাদকাসক্ত এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপুরে গ্রেফতার জাকির সিকদারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। পাশাপাশি মেডিকেল পরীক্ষার জন্য ওই বৃদ্ধাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জাকির সিকদার উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের আগরপুর গ্রামের খালেক সিকদারের ছেলে।

স্থানীয়রা জানান, ওই বৃদ্ধার চার ছেলে-মেয়ে ঢাকায় থাকায় বৃদ্ধা বাড়িতে একা থাকেন। বৃদ্ধার বাড়ির পার্শ্ববর্তী একটি টিনের ঘরে জুয়ার আসর বসত। সেখানে মাদকও সেবন করা হতো। ওই জুয়ার আসরে যাওয়া আসা ছিল জাকির সিকদারের। কয়েক দিন আগে এক রাতে জাকির সিকদার নেশা করে চেচামেচি করে। এতে বৃদ্ধার ঘুমের ব্যাঘাত ঘটে। বৃদ্ধা ঘর থেকে বের হয়ে জাকির ও অন্য জুয়াড়িদের বকাঝকা করেন এবং পরবর্তীতে সেখানে নেশা ও জুয়ার আসর বসালে পুলিশে অভিযোগ করার কথা বলেন।

স্থানীয়রা জানান, ওই ঘটনার জেরে সোমবার রাত ১০টার দিকে বাড়ির সামনে এসে বৃদ্ধাকে চাচি বলে সম্বোধন করে বাইরে আসতে বলে জাকির। এ সময় ঘরে একাই ছিলেন ওই বৃদ্ধা। দরজা খুলে বৃদ্ধা বাইরে এলে নেশা করে চেচামেচি করার জন্য জাকির তার কাছে ক্ষমা চায়।

এ সময় জাকির বৃদ্ধাকে বলে সে জুয়া খেলা ও নেশা করা ছেড়ে দিয়েছে। সে স্বাভাবিকভাবে জীবন যাপন করতে চায়। তবে কারা যেন পুলিশের কাছে তার নামে অভিযোগ দিয়েছে। জুয়া খেলা ও নেশা করার জন্য পুলিশ তাকে ধাওয়া করছে। ধরতে পারলে আটক করে থানায় নিয়ে যাবে। এসব কথা বলে বাকি রাতটুকু ওই বৃদ্ধার বাড়িতে থাকার জন্য আশ্রয় চায় সে।

জাকিরের কথা শুনে সরল বিশ্বাসে ওই রাতে জাকির সিকদারকে নিজের শয়নকক্ষের পাশের একটি কক্ষে থাকতে দেন ওই বৃদ্ধা। এরপর রাত ২টার দিকে বৃদ্ধার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে জাকির। ঘটনার আকস্মিকতায় বৃদ্ধা জ্ঞান হারান। ধর্ষণ শেষে রাতেই পালিয়ে যায় জাকির সিকদার। পরে প্রতিবেশীরা বৃদ্ধাকে উদ্ধার করে আগরপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যান।

প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে পরে বৃদ্ধার ছেলে মঙ্গলবার ঢাকা থেকে বাড়িতে আসেন এবং বাবুগঞ্জ থানায় মামলা করেন। মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে জাকির সিকদারকে গ্রেফতার করে।

বাবুগঞ্জ থানা পুলিশের ওসি মো. মিজানুর রহমান জানান, তার নেতৃত্বে আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের একটি দল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে গৌরনদীর সরিকল এলাকা থেকে অভিযুক্ত ধর্ষক জাকির সিকদারকে গ্রেফতার করে। বুধবার দুপুরে গ্রেফতার জাকির সিকদারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পাশাপাশি মেডিকেল পরীক্ষার জন্য ওই বৃদ্ধাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গো নিউজ২৪/আই

দেশজুড়ে বিভাগের আরো খবর
বান্দরবানে গুলিতে নিহত ৬, আহত ৩

বান্দরবানে গুলিতে নিহত ৬, আহত ৩

বেনসন-গোল্ডলিফ সিগারেট তৈরি হচ্ছে অটো রাইসমিলে

বেনসন-গোল্ডলিফ সিগারেট তৈরি হচ্ছে অটো রাইসমিলে

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৯

দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৯

আলোচিত সেই নারী কাউন্সিলর সপরিবারে কভিড পজিটিভ

আলোচিত সেই নারী কাউন্সিলর সপরিবারে কভিড পজিটিভ

মানসিক প্রতিবন্ধীকে ধরে নিয়ে গুলি করে দিলো বিএসএফ

মানসিক প্রতিবন্ধীকে ধরে নিয়ে গুলি করে দিলো বিএসএফ

করোনাকালের ‘রাজকুমার’

করোনাকালের ‘রাজকুমার’