ঢাকা রবিবার, ২৯ মার্চ, ২০২০, ১৫ চৈত্র ১৪২৬

প্রধান শিক্ষকসহ ৩ জনের ধর্ষণে মা হলো ৫ম শ্রেণির ছাত্রী


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০১৯, ০৬:০৮ পিএম আপডেট: ডিসেম্বর ১৪, ২০১৯, ১২:০৮ পিএম
প্রধান শিক্ষকসহ ৩ জনের ধর্ষণে মা হলো ৫ম শ্রেণির ছাত্রী

ফুটফুটে এক কন্যা শিশুর জন্ম দিয়েছে স্কুলের প্রধান শিক্ষকসহ ৩ জনের ধর্ষণের শিকার পঞ্চম শ্রেণির ছাত্রী (১২)। শনিবার দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে অস্ত্রোপচারে নবজাতকের জন্ম হয়। নবজাতকের শ্বাসকষ্ট থাকায় তাকে শিশু ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। নবজাতকের মা সুস্থ আছে। তবে তার সন্তানের বাবা কে তা নিয়ে দুশ্চিন্তায় পড়েছে সবাই।

মা হওয়ায় এই শিশু ছাত্রীটি বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ভোজমহল গ্রামের একটি হতদরিদ্র পরিবারের সন্তান। চার ভাই-বোনের মধ্যে সে সবার ছোট। তার মা বিভিন্ন বাড়িতে গৃহকর্মীর কাজ করেন এবং বাবা সবজি বিক্রি করেন।

ধর্ষণের শিকার শিশুটি জানায়, প্রায় এক বছর আগে বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের ভোজমহল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) বাবুল হোসেন বিদ্যালয় ভবনের তিনতলায় লাইব্রেরি কক্ষে নিয়ে তাকে ধর্ষণ করে। এরপর প্রায় সহকারী শিক্ষিকা রেবাকে দিয়ে তাকে লাইব্রেরিতে ডেকে নিয়ে প্রধান শিক্ষক ধর্ষণ করত। রেবা লাইব্রেরির বাইরে পাহারায় থাকত। পরবর্তীতে একই বাড়ির সম্পর্কে চাচা জুয়েলও বাবা-মায়ের অনুপস্থিতিতে তাকে ধর্ষণ করত। এছাড়া রনি নামের এক প্রতিবেশীও তাকে ধর্ষণ করে। গর্ভের চার মাসের সময় শারীরিক অবস্থার পরিবর্তন হলে মায়ের চাপের মুখে তার কাছে সবকিছু খুলে বলে। তখন প্রধান শিক্ষকের চাপের মুখে শুধুমাত্র জুয়েলকে আসামি করে মামলা করে শিশুটির মা।

বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি আবুল কালাম বলেন, ওই ছাত্রীর মা বাদী হয়ে শুধুমাত্র জুয়েলকে আসামি করে মামলা করেন। ওই আসামিকে গ্রেফতার করা হয়। বর্তমানে সে এ মামলায় কারাগারে। এছাড়া ওই শিশু শুধুমাত্র জুয়েলকে দায়ী করে ২২ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছে। মামলার চার্জশিটও দেয়া হয়েছে। এখন প্রধান শিক্ষকের নাম আসা প্রসঙ্গে ওসি বলেন, জুয়েল শিশুটির নিকটাত্মীয়। ঘটনাটি ভিন্নখাতে নিতে প্রধান শিক্ষকের নাম আসতে পারে।

অভিযুক্ত প্রধান শিক্ষক বাবুল চাপরাশীর মোবাইল ফোন বন্ধ ও আত্মগোপনে থাকায় তার বক্তব্য জানা যায়নি। তবে তার স্বজনরা বলছেন, তিনি স্থানীয় রাজনীতির শিকার।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচাল ডা. এসএম বাকির হোসেন বলেন, পঞ্চম শ্রেণির ওই শিশু ছাত্রী ফুটফুটে এক কন্যাশিশুর জন্ম দিয়েছে। তবে জন্ম নেয়া শিশুটির ওজন আড়াই কেজির কম। নবজাতকের শ্বাসকষ্ট থাকায় তাকে শিশু ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। নবজাতকের মা সুস্থ আছে। হাসপাতালের পক্ষ থেকে তাকে ১০ হাজার টাকার ওষুধ কিনে দেয়া হয়েছে। মা ও শিশুকে দেখার জন্য অভিজ্ঞ চিকিৎসক নিয়োজিত রয়েছেন।

গো নিউজ২৪/আই

দেশজুড়ে বিভাগের আরো খবর
মৃত্যু যন্ত্রণায় ছটফট করছেন বৃদ্ধ, পালালেন স্বজনরা

মৃত্যু যন্ত্রণায় ছটফট করছেন বৃদ্ধ, পালালেন স্বজনরা

করোনা সন্দেহে চিকিৎসা না পেয়ে ধুঁকে ধুঁকে মরলেন যুবক

করোনা সন্দেহে চিকিৎসা না পেয়ে ধুঁকে ধুঁকে মরলেন যুবক

প্রকাশ্যে ইউপি সদস্যকে পেটালেন এসিল্যান্ড

প্রকাশ্যে ইউপি সদস্যকে পেটালেন এসিল্যান্ড

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ চারজন নিহত

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ চারজন নিহত

সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে পাঁচজন নিহত

সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে পাঁচজন নিহত

নিষেধাজ্ঞা ভেঙে উরস

নিষেধাজ্ঞা ভেঙে উরস