ঢাকা রবিবার, ০৯ আগস্ট, ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ সমাবেশ


গো নিউজ২৪ | শামসুল ইসলাম সহিদ,মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০১৯, ০১:৫৬ পিএম আপডেট: ডিসেম্বর ১১, ২০১৯, ০৭:৫৬ এএম
মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন  বিক্ষোভ সমাবেশ

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুনকে নিয়ে দৈনিক সময়ের আলো পত্রিকায় মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে।

বুধবার সকাল এগারটায় মির্জাাপুর পুরাতন বাসস্ট্যান্ডের উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন এবং নাগরিক সমাজের ব্যানারে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শীতের সকালের কোয়াশা উপেক্ষা করে উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে ব্যানার ফেষ্টুনসহ মিসিল নিয়ে নেতাকর্মীরা পুরাতন বাসস্ট্যান্ডে জমায়েত হতে থাকে। সকাল এগারটার দিকে প্রায় পাঁচ সহ¯্রাধিক নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার নারী পুরুষের সমন্বয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে এই মানববন্ধন একসময় বিক্ষোভে পরিনত হয়ে সদরে একটি মিসিল বের করে।

মিসিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষীণ শেষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে সমাবেশ করে। উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার মুফাজ্জল হোসেন দুলালের সভাপতিত্বে ব্ক্তৃতা করেন উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক, পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, জেলা পরিষদ সদস্য সাইদুর রহমান খান বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজাহরুল ইসলাম, ভাতগ্রাম ইউপি চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম, ভাওড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, উপজেলা ছাত্রীগের সভাপতি সাদ্দাম হোসেন খান প্রমুখ। 

এসময় উপস্থিত ছিলেন আনাইতারা ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, ফতেপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, বাশতৈল ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মিল্টন, উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সোহেল রানা, উপজেলা  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোতালেব মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবিদ হোসেন শান্ত, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম প্রমুখ।

উল্লেখ,গত ৯ ডিসেম্বর দৈনিক সময়ের আলো পত্রিকায় মির্জাপুর উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামনকে নিয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ হয়।

গোনিউজ২৪/এমএএস

দেশজুড়ে বিভাগের আরো খবর
সড়কে ঝরে গেল ২৭ প্রাণ

সড়কে ঝরে গেল ২৭ প্রাণ

বাসের ধাক্কায় দুমড়েমুচড়ে গেল সিএনজি, নিহত ৭

বাসের ধাক্কায় দুমড়েমুচড়ে গেল সিএনজি, নিহত ৭

দিনের শুরুতেই সড়কে ঝড়ে গেল ৫ প্রাণ

দিনের শুরুতেই সড়কে ঝড়ে গেল ৫ প্রাণ

রেলের ২২৫ টাকার টিকিট ১৫শ’ টাকায় বিক্রি

রেলের ২২৫ টাকার টিকিট ১৫শ’ টাকায় বিক্রি

১২ জনের জানাজা, চারদিকে শুধু কান্না

১২ জনের জানাজা, চারদিকে শুধু কান্না

‘মিনি কক্সবাজার’ ঘুরতে গিয়ে নৌকাডুবি, নিহত ১৭

‘মিনি কক্সবাজার’ ঘুরতে গিয়ে নৌকাডুবি, নিহত ১৭