ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মির্জাপুর কুমুদিনী হাসপতাল থেকে নিখোঁজ, লাশ মিললো সিলেটে


গো নিউজ২৪ | শামসুল ইসলাম সহিদ, মির্জাপুর (টাঙ্গাইল )প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৮, ০৯:৪৩ পিএম আপডেট: সেপ্টেম্বর ২১, ২০১৮, ০৯:৪৫ পিএম
মির্জাপুর কুমুদিনী হাসপতাল থেকে নিখোঁজ, লাশ মিললো সিলেটে

মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসা নিতে এসে স্কুলছাত্রী রুমি লাশ হয়ে বেওয়ারিশ হিসেবে দাফন হল সিলেটে। ধর্ষণের পর হত্যা করে রাস্তার পাশে ফেলে রাখা রুমির লাশ ১০ সেপ্টেম্বর রাতে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ উদ্ধার করে। এ ঘটনায় ঘাতক শফিক মিয়াসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বাড়ি বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে।

খুন হওয়া কিশোরী রুমি আক্তার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের নগরভাতগ্রাম আউটপাড়া গ্রামের আতাউর রহমানের মেয়ে। সে মির্জাপুর উপজেলার মৈশামূড়া বসন্ত কুমারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। রুমির ভাই শফিকুল ইসলাম ও চাচা কবির হোসেন ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে মির্জাপুর থেকে বিশ্বনাথ গিয়ে ছবি দেখে রুমির পরিচয় নিশ্চিত করেন।

জানা গেছে, পেটে ব্যথা নিয়ে ৪ সেপ্টেম্বর কুমুদিনী হাসপাতালের ফিমেল মেডিসিন ওয়ার্ডের ৫২ নম্বর বেডে ভর্তি হয় রুমি। সেখানে শফিক নামে এক ব্যক্তির সঙ্গে তার পরিচয় হয়। ৯ সেপ্টেম্বর পরিবারের লোকজন হাসপাতালে রুমিকে দেখে দুপুরের খাবার খাইয়ে বাড়ি চলে যায়। ওই দিন রাত সাড়ে ৮টার দিকে হাসপাতাল থেকে স্বজনদের ফোন করে জানানো হয় যে, হাসপাতালে রুমিকে পাওয়া যাচ্ছে না। এ খবর শুনে স্বজনরা হাসপাতালে ছুটে আসে। আশপাশ এলাকায় খোঁজাখুঁজি করেও না পেয়ে রুমির ভাই রাতেই মির্জাপুর থানায় সাধারণ ডায়েরি করেন।

কুমুদিনী হাসপাতালের ভিডিও ফুটেজ দেখে পুলিশ জানতে পারে, চিকিৎসাধীন অবস্থায় ৯ সেপ্টেম্বর বিকেল ৫টা ১৭ মিনিট ৪৩ সেকেন্ডে রুমি কুমুদিনী হাসপাতাল থেকে বের হয়ে যায়। সে হাসপাতালের প্রধান ফটকে এলে শফিক তাকে নিয়ে যায়।

এদিকে ১০ সেপ্টেম্বর রাতে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ রামপাশা ইউপির পাটাকইন গ্রামে রাস্তার পাশ থেকে রুমির লাশ উদ্ধার করে। ১২ সেপ্টেম্বর বেওয়ারিশ হিসেবে লাশ হযরত মানিক গোরস্তানে দাফন করা হয়।

লাশ উদ্ধারের পর মোবাইল ফোন ট্র্যাক করে ১৬ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় দুজনকে গ্রেফতার করে বিশ্বনাথ থানা পুলিশ। তারা হলেন রামচন্দ্রপুর গ্রামের ওহাব উল্লাহর দুই পুত্রবধূ দিপা বেগম ও লাভলী বেগম। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ মঙ্গলবার সকালে মির্জাপুরের গোড়াই ইউনিয়নের সোহাগপাড়া থেকে ওহাব উল্লাহর ছেলে শফিক ও সন্ধ্যায় গাজীপুর থেকে তার স্ত্রী সোনালী আক্তার হ্যাপীকে গ্রেফতার করে। শফিক মির্জাপুরে নাসির গ্লাস ফ্যাক্টরিতে চাকরি করত বলে পুলিশ জানায়।

বিশ্বনাথ থানার ওসি শামছুদ্দোহা জানান, শফিকের শাশুড়ি অসুস্থ হলে তাকে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। একই ওয়ার্ডে অসুস্থ রুমি ভর্তি হয়। হাসপাতালে যাওয়া-আসার একপর্যায় রুমির সঙ্গে পরিচয় হয় শফিক মিয়ার। ৯ সেপ্টেম্বর রুমিকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিশ্বনাথে নিজ গ্রাম রামচন্দ্রপুরে নিয়ে যায় শফিক। সেখানে ধর্ষণের পর খালের পানিতে ডুবিয়ে রুমিকে সে হত্যা করে। পরে লাশ পাশের পাঠাকইন গ্রামে রাস্তার পাশে ফেলে রেখে শফিক টাঙ্গাইলে পালিয়ে যায়।

এদিকে লাশ উদ্ধারের পর থেকে শফিকের স্ত্রী সোনালী আক্তার হ্যাপী অতি আগ্রহী হয়ে আসামিদের ধরতে বারবার পুলিশকে ফোন করেন। এতে পুলিশের সন্দেহ হলে হ্যাপীকে গ্রেফতার করা হয়।

গো নিউজ২৪/আই
 

দেশজুড়ে বিভাগের আরো খবর
মানুষের বিশ্বাসকে পুঁজি করে কোটি টাকা নিয়ে পালালো ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট

মানুষের বিশ্বাসকে পুঁজি করে কোটি টাকা নিয়ে পালালো ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট

দিনের শুরুতেই বিআরটিসি বাসের চাপায় নিহত ৪ 

দিনের শুরুতেই বিআরটিসি বাসের চাপায় নিহত ৪ 

ধারের টাকা দিতে না পারায় বন্ধুর স্ত্রীকে বিয়ে

ধারের টাকা দিতে না পারায় বন্ধুর স্ত্রীকে বিয়ে

বোমাটি বিস্ফোরিত হলে বাসের সবাই মারা যেতেন

বোমাটি বিস্ফোরিত হলে বাসের সবাই মারা যেতেন

রেললাইনে বোমা বিস্ফোরণের চেষ্টা, হাতেনাতে আটক ৩

রেললাইনে বোমা বিস্ফোরণের চেষ্টা, হাতেনাতে আটক ৩

হাতকড়া পরা অবস্থায় বাবার জানাজায় বিএনপি নেতা

হাতকড়া পরা অবস্থায় বাবার জানাজায় বিএনপি নেতা