ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

৩ ছবির লড়াই হবে এবার ঈদে


গো নিউজ২৪ | দিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৫, ২০১৭, ০৩:১৮ পিএম আপডেট: জুন ২৫, ২০১৭, ০৯:১৮ এএম
৩ ছবির লড়াই হবে এবার ঈদে

সব জল্পনা কল্পনা শেষে এবারের ঈদে তিনটি ছবি মুক্তি পাচ্ছে। ছবিগুলো হচ্ছে বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’, জয়দ্বীপ মুখার্জীর ‘নবাব’ ও বাবা যাদব-আবদুল আজিজ পরিচালিত ‘বস টু’।

তিন ছবির লড়াই হবে এবার বড় পর্দায়। ছবি তিনটির মধ্যে ‘বস টু’ ছবির প্রচারণায় কিছুদিন আগে বাংলাদেশে এসেছিলেন এর নায়ক কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ। ২০১৩ সালে পশ্চিমবঙ্গে মুক্তি পায় ‘বস’। সেই ছবির সিক্যুয়াল হচ্ছে ‘বস ২’।

 গল্প বদলালেও বদলায়নি প্রধান চরিত্রগুলো, বরং যোগ হয়েছে নতুন কয়েকটি চরিত্র। ‘বস’-এর নায়িকা শুভশ্রী গাঙ্গুলী আছেন এখানেও, সঙ্গে যোগ হয়েছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। ‘বস ২’-এর ভারতীয় অংশের প্রযোজক জিৎ। কয়েকদিন আগে ছবির প্রচারণায় ঢাকায় এসে জিৎ বলেন, গত বছর থেকে বাংলাদেশি ছবি নিয়মিত  দেখছি। এখানে আমার প্রথম ছবি ‘বাদশা’ মুক্তির পর এখানকার দর্শক বেশ পছন্দ করেছেন।

এখানকার দর্শক কী চায় সেটাও বুঝে গেছি। আর এখানে আমার অনেক ভক্ত রয়েছে। তাই তাদের জন্যই এবারের ঈদে ‘বস টু’। এ ছবির অভিনেত্রী নুসরাত ফারিয়া বলেন, এতদিন আমাকে রোমান্টিক ছবিগুলোতে দর্শক দেখেছেন।

এবার এ ছবিতে আমাকে বেশকিছু অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে। আশা করি, ‘বস টু’ দর্শক পছন্দ করবে। এ ছবির দেশীয় প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা যায়, ‘বস টু’ ছবিটি ঈদে ১০০ এর বেশি সিনেমা হলে চলবে। আর সবকিছুর ঊর্ধ্বে এখনও এগিয়ে আছে শাকিব খান অভিনীত ছবি ‘নবাব’।

ছবি মুক্তির আগেই টিজার দিয়ে বাজিমাত করেছেন শাকিব খান ও শুভশ্রী। টিজার মুক্তির পরপরই দর্শকমহলে তা দারুণ প্রশংসিত হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত শাকিব খান ও শুভশ্রী অভিনীত এ ছবিটি ১৩০ এর মতো সিনেমা হল বুকিং হয়েছে। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় এ ছবিতে আরো অভিনয় করেছেন অমিত হাসান, মেঘলা, রজতাভ দত্ত, সব্যসাচী, খরাজ মুখার্জী, কমল প্রমুখ।

রাজধানীর সনি, অভিসার, মুক্তি, জোনাকীসহ বেশকিছু হলে এই ছবিটির দেখা মিলবে। ছবিটি নিয়ে শাকিব খান বলেন, এবারের ঈদে এগিয়ে থাকবে ‘নবাব’। পুলিশ প্রশাসন নিয়ে গর্ব করার মতো ছবি এটি। এদিকে, ‘রাজনীতি’ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন। এটি দেশীয় প্রোডাকশনের একমাত্র ছবি। ছবিটি নিয়ে অপু বিশ্বাসের প্রত্যাশা বেশ আকাশচুম্বী।

এ প্রসঙ্গে তিনি বলেন, দীর্ঘদিন পর শাকিব আর আমার ছবি মুক্তি পাচ্ছে। আশা করছি দর্শক আগ্রহ নিয়ে ছবিটি  দেখবেন। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, পীযূষ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী কর জয়া, সুব্রত, অমিত হাসান, শিবা সানু, সাবেরী আলম, ডিজে সোহেল, বিপাশা কবির, কমল প্রমুখ।

 বুলবুল বিশ্বাসের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় ছবির সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক নিজেই। ঢাকা ও ঢাকার বাইরের সিনেমা হলগুলো মিলিয়ে ৭০টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তির পরিকল্পনা আছে।

 

গো নিউজ২৪/এএইচ

বিনোদন বিভাগের আরো খবর
বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী