২৪ অগ্রাহায়ণ ১৪২৩, শুক্রবার ০৯ ডিসেম্বর ২০১৬ , ২:০৫ পূর্বাহ্ণ

মেঘের দেশে নাচবেন নায়লা নাঈম


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ২৫ নভেম্বর ২০১৫ বুধবার
মেঘের দেশে নাচবেন নায়লা নাঈম

আইটেম কন্যা হিসেবে ইতিমধ্যেই শীর্ষস্থান দখল করেছেন নায়লা নাঈম। খোলামেলা উপস্থাপনা ও অঙ্গভঙ্গির কারণে নির্মাতারাও তাকে নিয়ে কাজ করতে বেশ আগ্রহী। সম্ভবত সে কারণেই ধারাবাহিকতায় মিনহাজ অভির পরিচালনায় ‘মেঘকন্যা’ শিরোনামে নতুন একটি চলচ্চিত্রের আইটেম গানের সঙ্গে পারর্ফম করতে যাচ্ছেন। সবকিছু ঠিক থাকলে মেঘের দেশ খ্যাত বান্দরবানের নীলাচল পাহাড়ের ওপর গানটির দৃশ্যধারণ করা হবে। 

আগামী ২ ডিসেম্বর থেকে ‘মেঘকন্যা’র দ্বিতীয় লটের চিত্রধারণের কাজ শুরু হচ্ছে। এ যাত্রায় কক্সবাজার, বান্দরবান ও খাগড়াছড়ির বিভিন্ন লোকেশনে শুটিং করা হবে। এসময় বান্দরবানের নীলাচল পাহাড়ের ওপর একটি আইটেম গানের দৃশ্য ধারণ করা হবে। এতে স্বশরীরে অংশ নিবেন আইটেম কন্যা নায়লা নাঈম। পারর্ফম করার জন্য ইতিমধ্যেই ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এ প্রসঙ্গে পরিচালক মিনহাজ অভি বলেন, ‘ছবির পাঁচটি গানের মধ্যেই একটি আইটেম গানে নাচবেন নায়লা নাঈম। এজন্য তার সঙ্গে আমরা চুক্তিবদ্ধও হয়েছি।’

আইটেম গানের লোকেশন প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘ছবির নাম যেহেতু মেঘকন্যা, তাই মেঘের কাছাকাছি গিয়ে শুটিং করার কথা ভাবছিলাম। এ লক্ষ্যে গত কয়েকদিন দেশের বিভিন্ন প্রান্তে লোকেশন খুঁজে বেরিয়েছি। সবশেষে নীলাচলকেই নির্বাচন করি। আশা করছি, গানটি দৃশ্যায়নে দর্শক ভিন্ন কিছু পাবে।’

এদিকে নায়লা নাঈম ছাড়াও ‘মেঘকন্যা’র দ্বিতীয় লটের শুটিং অংশ নিচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস, নিঝুম রুবিনা, মাহফুজ, সম্পা, রেবেকা প্রমুখ।

মেঘকন্যা’র একমাত্র আইটেম গানটি লিখেছেন কবির বকুল। আর এতে কণ্ঠ দিবেন পুলক, রিদ্র ও কোনাল। চলতি সপ্তাহেই আইটেম গানটির রেকর্ডিং সমপন্ন হবে বলে জানা গিয়েছে।

 

গো নিউজ২৪/এস এ