২৫ অগ্রাহায়ণ ১৪২৩, শনিবার ১০ ডিসেম্বর ২০১৬ , ৫:১২ পূর্বাহ্ণ

বিপিএলের উদ্বোধনীতে মঞ্চ মাতাবেন হৃত্বিক-জ্যাকুলিন


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ২০ নভেম্বর ২০১৫ শুক্রবার
বিপিএলের উদ্বোধনীতে মঞ্চ মাতাবেন হৃত্বিক-জ্যাকুলিন

আজ শুক্রবার জমকালো এক উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসর। এদিন দুপুর ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত রঙিন আলোয় আলোকিত হয়ে থাকবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। ইতোমধ্যেই উদ্বোধনী অনুষ্ঠানের অস্থায়ী মঞ্চ তৈরি হয়ে গেছে। উদ্বোধনী অনুষ্ঠানটির ‍পৃষ্ঠপোষকতা করছে ডিবিএল গ্রুপ। প্রতিষ্ঠানটি টাইটেল স্পন্সরশিপের স্বত্ব পেয়েছে।



উদ্বোধনী অনুষ্ঠানের সূচিসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন বিসিবি পরিচালক শেখ সোহেল। উদ্বোধনী অনুষ্ঠান প্রসঙ্গে শেখ সোহেল মিডিয়াকে বলেন, আমরা অনুষ্ঠানের জন্য গেট ওপেন করে দেব বেলা ৩টা থেকে। অনুষ্ঠান শুরু হবে বিকেল সাড়ে ৪টায়। চলবে রাত ১০টা পর্যন্ত। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বিপিএল তৃতীয় আসরের উদ্বোধন করবেন।

সেখানো আরও জানানো হয়, অনুষ্ঠানের শুরুটা করবেন মডেল সাদিয়া ইসলাম মৌ। নিজের নাচের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করবেন। এরপর একে একে পারফর্ম করবেন চিরকুট, এলআরবি, কেকে ও মমতাজ।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ হিসেবে থাকছেন বলিউডের হার্টথ্রব নায়ক হৃত্বিক রোশন। সঙ্গে থাকবেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। সুরের মূর্ছনায় সেদিন দর্শকদের মোহিত করবেন ভারতের জনপ্রিয় কণ্ঠ শিল্পী কৃষ্ণা কুমার কুন্নাথ (কেকে)।

রাত ৯টায় মঞ্চে ওঠার কথা রয়েছে হৃত্বিকের। তিনি মঞ্চ মাতাবেন আধা ঘণ্টা। তার আগে মঞ্চ উঠবেন বলিউডের আরেক তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। বিপিএলের দ্বিতীয় আসরেও শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড এ অভিনেত্রী উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন। বিদেশি এ দুই তারকা শিল্পীদের সঙ্গে বিপিএলের মঞ্চে উঠবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কেকে।

বলিউড তারকাদের মধ্যে কেকে ইতোমধ্যেই চলে এসেছেন ঢাকায়। অন্যদিকে হৃত্বিক রোশন শুক্রবার সকাল সাড়ে ৯টায় বাংলাদেশে আসবেন। যদিও হৃত্বিক রোশনের ম্যানেজার, নাচের সরঞ্জাম এবং ড্যান্স গ্রুপ ইতোমধ্যে চলে এসেছে ঢাকায়।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনার জন্য সম্ভাব্য খরচ ধরা হয়েছিল ৩ কোটি টাকা। তবে এই খরচ বেড়ে সাড়ে ৩ কোটি টাকার বেশি হতে পারে বলে জানা গেছে।

আরও জানা গেছে, এদিন মিরপুর স্টেডিয়ামের আকাশে থাকবে আতশবাজির খেলা। সঙ্গে লেজার শো তো থাকছেই।


এস/এ