২৪ অগ্রাহায়ণ ১৪২৩, শুক্রবার ০৯ ডিসেম্বর ২০১৬ , ২:০৭ পূর্বাহ্ণ

বিপিএল থেকে বিদায় নিলেন মারলন স্যামুয়েলস


গো নিউজ২৪ | ক্রিয়া প্রতিবেদক আপডেট: ২৯ নভেম্বর ২০১৫ রবিবার
বিপিএল থেকে বিদায় নিলেন মারলন স্যামুয়েলস

আগেই জানতেন এই ম্যাচটাই শেষ। তাই হয়তো শেষ ম্যাচে নিজের ব্যাটকে তলোয়ারে রুপ দিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের উইন্ডিজ ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। মাত্র ২৪ বলে হার না মানা ৪২ রানের ইনিংস খেলে কুমিল্লাকে হেসে খেলেই জিতিয়েছেন। ম্যাচ সেরার পুরস্কারও তুলেছেন ঝুলিতে। আর এমন একটি ম্যাচ খেলেই দেশে ফিরে যাচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের ডানহাতি এই ব্যাটসম্যান।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের পক্ষ থেকে জানানো হয়েছে, শুক্রবার রাতেই ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে রওয়ানা করেছেন তিনি। বিপিএলে আর ফেরা হচ্ছে না। অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে ওয়েস্ট ইন্ডিজ দলে আছেন তিনি। এ কারণেই বিপিএলকে একবারেই বিদায় বলেই চলে গেছেন তিনি। এবারের বিপিএলের প্রথম ম্যাচটাতেই শুধু রানের দেখা মেলেনি। পরের ম্যাচ থেকে ব্যাট হাত কুমিল্লার ত্রাতা হয়ে উঠেছিলেন স্যামুয়েলস।

চার ম্যাচে একটি হাফসেঞ্চুরিসহ ১৪২ গড়ে ১৪২ রান করেছেন স্যামুয়েলস। যা ষষ্ঠদিন পর্যন্ত বিপিএলের দ্বিতীয় সর্বোচ্চ সংগ্রহ। তারচেয়ে বেশি রান কেবল তামিম ইকবালের (১৫৪)। চার ম্যাচের তিন ম্যাচেই অপরাজিত ছিলেন স্যামুয়েলস। এরমধ্যে সেরা ইনিংস অপরাজিত ৬৯। ওই ম্যাচেই প্রথম জয় পায় কুমিল্লা। এরপর স্যামুয়েলসের ব্যাটের সাথে হেসেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সও। কিন্তু এই জয়রথে আর সঙ্গী হতে পারছেন না উইন্ডিজ ব্যাটসম্যান।

কুমিল্লার পক্ষ থেকে জানানো হয়েছে স্যামুয়েলস চলে গেলেও ডিসেম্বরের শুরু দিকেই দুই পাকিস্তানি আহমেদ শেহজাদ ও শোয়েব মালিক দলের সঙ্গে যোগ দেবেন।

 

এস এ