ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

টেলিভিশনে চতুর্থ দিনের নাটক, টেলিফিল্ম


গো নিউজ২৪ | দিনোদন ডেস্ক প্রকাশিত: জুন ২৯, ২০১৭, ১০:৩২ এএম
টেলিভিশনে চতুর্থ দিনের নাটক, টেলিফিল্ম

ঈদ উপলক্ষে টেলিভিশন চ্যানেলগুলোর অন্যতম আকর্ষণ থাকে নাটক টেলিফিল্ম। এবারো তার ব্যতিক্রম হয়নি। বিভিন্ন টেলিভিশন চ্যানেলে ঈদের তৃতীয় দিন (বৃহস্পতিবার) যেসব নাটক টেলিফিল্ম প্রচারিত হবে তা নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

এটিএন বাংলা
এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানমালায় ঈদের দিন থেকে ৬ষ্ঠ দিন রাত ৭টা ৪০ মিনিটে প্রচার হচ্ছে ৬ পর্বের ধারাবাহিক ‘নসু ভিলেন’। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আ.খ.ম.হাসান, আরফান আহমেদ, শখ, তানজিকা, শাহানাজ খুশি, আল মামুন, জামিল প্রমুখ।

চ্যানেল আই
চ্যানেল আইতে আজ সকাল ১০টা ১৫ মিনিটে প্রথম ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে বাংলা সিনেমা ‘রান আউট’-এর। তন্ময় তানসেনের পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছেন সজল, মৌসুমী নাগ, ওমর সানী প্রমুখ।

একুশে টেলিভিশন
একুশে টেলিভিশন সকাল ৯টা ৩০ মিনিটে প্রচার হবে শিশু-কিশোরদের বিশেষ অনুষ্ঠান ‘ঈদ আনন্দ’। নাচ, গান, কবিতা, ছড়া, কৌতুক, যাদু ইত্যাদি ছাড়াও শিশুদের মজার মজার কর্মকাণ্ডের দৃশ্য দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। এছাড়া অনুষ্ঠানে শিশুদের জন্য বিজ্ঞানের বিভিন্ন দিক আনন্দ আড্ডার মাধ্যমে তুলে ধরা হবে। মাসুমা লিসা ও শতরূপা দত্ত’র প্রযোজনায় শিশুদের জন্য নির্মিত হয়েছে এ অনুষ্ঠানটি।

এনটিভি
এনটিভিতে আজ রাত ৮টা ০৫ মিনিটে প্রচার হবে ভালোবাসার কবিতা উৎসব শিরোনামের বিশেষ নাটক ‘কথোপকথন’। পুর্ণেন্দু পত্রীর কবিতা অবলম্বনে নাটকটির চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। অভিনয়ে ইমন, মৌটুসী বিশ্বাস, আশিক মনির, এটিএম রাসেল প্রমুখ।

আরটিভি
আরটিভি ঈদ অনুষ্ঠান সূচিতে অনুষ্ঠানমালায় আজ রাত ১১টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটক ‘ভাইয়ের চরিত্র ফুলের মতো পবিত্র’।
আকাশ রঞ্জনের রচনা ও শেখ সেলিমের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, ফারুক আহমেদ, আবদুল্লাহ রানা, পিয়া বিপাশা, তারেক স্বপন, মাহমুদা আক্তার নিশা,  মোশাররফ হোসেন, বাশার বাপ্পি, অরণ্য বিজয়সহ আরো অনেকে।

বাংলভিশন
সালমান শাহ্‌’কে নিয়ে চিত্রনায়িকা মৌসুমী, ওমর সানী ও সোহানুর রহমান সোহানের অংশগ্রহণে এবং দিনাত জাহান মুন্নীর উপস্থাপনায় বিশেষ অনুষ্ঠান ‘আমাদের স্বপ্নের নায়ক’ প্রচার হবে বাংলাভিশনে। অনুষ্ঠানে তারা সালমান শাহ্‌-এর অভিনয় জীবন নিয়ে কথা বলেছেন। চলচ্চিত্রে তাদের কাজ এবং ব্যক্তি জীবনের গল্প নিয়েও আলোচনা করেছেন। ঈদ-উল-ফিতরের বিশেষ অনুষ্ঠানমালায় আজ বিকাল ৫টা ১৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে এই অনুষ্ঠানটি।

দেশ টিভি
দেশ টিভিতে ঈদের সাতদিনের প্রতিদিন জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণে পরিবেশিত হবে মিউজিক্যাল লাইভ। জনপ্রিয় বেশ কিছু শিল্পী নিয়ে এবার আয়োজন করা হয়েছে এ অনুষ্ঠান। এতে দর্শকরা সরাসরি ফোনে কথা বলতে পারছে ও শিল্পীকে গানের জন্য অনুরোধ করতে পারছে। আজ রাতে গান পরিবেশন করবে ব্যান্ড ‘চিরকুট’। প্রচার হবে রাত ১০টায়।

বৈশাখী টেলিভিশন
ঈদে পর পর ৫ দিন বৈশাখী টেলিভিশনে প্রচার হচ্ছে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত ভিন্ন স্বাদের ৫টি নাটক। পাঁচটি ভিন্ন ভিন্ন চরিত্র নিয়ে দর্শকদের সামনে উপস্থিত হচ্ছেন তিনি। আজ থাকছে নাটক ‘শেখ সাদীর সেই সব দিন রাত্রি’। মুসাফির সৈয়দের রচনা ও পরিচালনায় এ নাটকে মোশাররফ করিমের সঙ্গে অভিনয়ে আরো থাকছেন দিলারা জামান, স্নেহাশীষ অভি, ওয়াহিদ আকরাম। নাটকটি প্রচার হবে আজ রাত ৮টা ৪৫ মিনিটে।


গো নিউজ২৪/এএইচ

বিনোদন বিভাগের আরো খবর
বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী