২৫ অগ্রাহায়ণ ১৪২৩, শনিবার ১০ ডিসেম্বর ২০১৬ , ৫:০৫ পূর্বাহ্ণ

ক্যান্সার আক্রান্ত শিশুদের পাশে ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিবেদক আপডেট: ০৮ নভেম্বর ২০১৫ রবিবার
ক্যান্সার আক্রান্ত শিশুদের পাশে ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব
ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব

ক্যান্সার আক্রান্ত শিশুদের পাশে দাঁড়িয়েছে ‘ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব’। বৃহস্পতিবার ঢাকা শিশু হাসপাতালের ক্যান্সার ইউনিটে ক্যান্সার আক্রান্ত শিশুদের নিয়ে ‘মোমেন্ট অব হ্যাপিনেস’ নামে এ কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচির শুরুতে ‘ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের’ উপদেষ্টা ড. পিংকি শাহ্, ক্লাব প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট এবং ক্লাবের বর্তমান ও সাবেক সদস্যরা বাচ্চাদের সাথে কুশল বিনিময় করে এবং বাচ্চদের বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করে। ক্লাবের সদস্যরা এই কর্মসূচির বিভিন্ন সময় বাচ্চাদের সাথে গল্প, ছড়া, ও কবিতা বলে ব্যস্ত সময় অতিবাহিত করেন। এক মুহূর্তেই ক্যান্সার ইউনিট উৎসবমুখর হয়ে পড়ে।

ইউল্যাব সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব এর ভাইস প্রেসিডেন্ট মো. ফয়েজুল ইসলাম বলেন, মরণব্যাধি এই রোগের অসহ্য যন্ত্রণা ও ডাক্তারের দেওয়া নিয়মকানুনই হল এই বাচ্চাদের নিত্যসঙ্গী। যাদের প্রতিটা দিন কাটে প্রায় একইভাবে। নিরলস চোখের অলস চাহনি গুলো যেন এক করুণ হতাশার প্রতিচ্ছবি। দৃষ্টির সীমানাও খুবই সীমাবদ্ধ। মরণব্যাধি রোগের কারণে তাদের জীবনটা আটকা পড়ে আছে হসপিটালের কক্ষে। তাদেরকে কিছুক্ষণ আনন্দ দিতে পেরে নিজেদেরও আনন্দিত মনে করছি। সবারই দায়িত্ব নিয়ে এমন শিশুদের পাশে দাঁড়ানো উচিত বলেও জানান তিনি।

 

বাংলাদেশ সময়: ০০১১ ঘণ্টা, ০৮ নভেম্বর ২০১৫