ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কিশোরীকে গণধর্ষণ, ২ যুবলীগ নেতা গ্রেপ্তার


গো নিউজ২৪ | জেলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৩, ২০১৭, ০২:৩৭ পিএম আপডেট: আগস্ট ২৩, ২০১৭, ০৮:৩৭ এএম
কিশোরীকে গণধর্ষণ, ২ যুবলীগ নেতা গ্রেপ্তার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের মহিষলুটি এলাকায় এক কিশোরীকে (১৬) গণধর্ষণের ঘটনায় ২ যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে তাড়াশ থানা পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মহিষলুটি-নওগাঁ আঞ্চলিক সড়কের বিদ্যাধর গ্রামের একটি ফাঁকা বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার নওগাঁ ইউনিয়ন যুবলীগের তথ্য বিষয়ক সম্পাদক মো. মহির উদ্দিন ও একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি আনিছুর রহমান আনিছ। এদের মধ্যে মহির উদ্দিন সাকুয়াদিগি গ্রামের সাইদুর রহমানের ছেলে ও আনিছ একই এলাকার আবু তালেবের ছেলে। 

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর রহমান জানান, বুধবার দুপুর ১২টার দিকে মহিষলুটি এলাকায় অভিযান চালিয়ে মহির ও আনিছকে গ্রেপ্তার করা হয়েছে।

ধর্ষণের শিকার ওই কিশোরী নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের রাণীগ্রামের বাসিন্দা।

ধর্ষিতা কিশোরী জানায়, তিনদিন আগে ছোট ভাইকে নিয়ে তাড়াশের মান্নান নগর এলাকায় বড় বোনের বাড়িতে আসে সে। মঙ্গলবার বিকেলে দু’ভাইবোন চলনবিল দেখতে মহিষলুটিতে যায়। কিন্তু পথে আনিসুর রহমান নামে তার দুলাভাইয়ের এক বন্ধু কৌশলে ব্যাটারি চালিত অটোরিকশায় তাদের তুলে নিয়ে বিদ্যাধর এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রাখে। সন্ধ্যার পর পরিত্যক্ত ওই বাড়ি থেকে ছোট ভাইকে তারা অন্যত্র সরিয়ে নিয়ে যায়। এরপর রাত সাড়ে ৮টার দিকে আনিসুর ও তার বন্ধু মহির এসে কিশোরীকে ধর্ষণ করে। এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

নওগাঁ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী বলেন, ‘খবর পেয়ে আমরা মেয়েটিকে উদ্ধার করে মহিষলুটি আওয়ামী লীগ কার্যালয়ে রেখে থানায় সংবাদ দেই। পরে পুলিশ এসে মেয়েটিকে নিয়ে যায়। তবে তার ছোট ভাইকে আমরা ঘটনাস্থলে পাইনি।’

তাড়াশ থানার পরিদর্শক (তদন্ত) ফজলে আশিক জানান, ভিকটিমকে উদ্ধারের পর থানা হেফাজতে রাখা হয়েছে। রাতেই ওই নির্যাতিত মেয়ে বাদী হয়ে মহির ও আনিছের নামে ধর্ষণ মামলা দায়ের করেছে। 
ধর্ষিতা কিশোরী ঘটনার সময় তার ছোট ভাই নিখোঁজ হয়েছে দাবি করলেও আমরা তাকে এখনও খুঁজে পাইনি। ভিকটিমকে আজই (বুধবার) মেডিকেল পরীক্ষার জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

তাড়াশের নঁওগা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হাই বলেন, ‘নওগাঁ ইউনিয়ন যুবলীগের তথ্য বিষয়ক সম্পাদক এবং মহিষলুটি হাটের টোল উত্তোলনকারী মহির উদ্দিন ও যুবলীগের ৬ নং ওয়ার্ডের সহ-সভাপতি আনিস এ ঘটনার সাথে সম্পৃক্ত কিনা তা আমি জানি না।’ 

এদিকে, বুধবার বেলা ১২টার দিকে তাড়াশ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন জানান, শিগগিরই দলের জরুরি সভা ডেকে স্থানীয় যুবলীগ নেতা মহির ও আনিছকে দল থেকে বহিষ্কার করা হবে। এজন্য ওই ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদককে ডেকে পাঠানো হয়েছে।

অপরদিকে, মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক সাচ্চু বিশ্বাস জানিয়েছেন, মেয়েটি তার বোন জামাইয়ের যে ঠিকানা দিয়েছে সে মোতাবেক তাদের খুঁজে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে বোন জামাইয়ের বিষয়ে নির্যাতিত কিশোরী ভুল তথ্য দিয়েছে।

গো নিউজ২৪/এমবি

দেশজুড়ে বিভাগের আরো খবর
মানুষের বিশ্বাসকে পুঁজি করে কোটি টাকা নিয়ে পালালো ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট

মানুষের বিশ্বাসকে পুঁজি করে কোটি টাকা নিয়ে পালালো ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট

দিনের শুরুতেই বিআরটিসি বাসের চাপায় নিহত ৪ 

দিনের শুরুতেই বিআরটিসি বাসের চাপায় নিহত ৪ 

ধারের টাকা দিতে না পারায় বন্ধুর স্ত্রীকে বিয়ে

ধারের টাকা দিতে না পারায় বন্ধুর স্ত্রীকে বিয়ে

বোমাটি বিস্ফোরিত হলে বাসের সবাই মারা যেতেন

বোমাটি বিস্ফোরিত হলে বাসের সবাই মারা যেতেন

রেললাইনে বোমা বিস্ফোরণের চেষ্টা, হাতেনাতে আটক ৩

রেললাইনে বোমা বিস্ফোরণের চেষ্টা, হাতেনাতে আটক ৩

হাতকড়া পরা অবস্থায় বাবার জানাজায় বিএনপি নেতা

হাতকড়া পরা অবস্থায় বাবার জানাজায় বিএনপি নেতা