মুক্তির আগেই `দিলওয়ালের, রেকর্ড


বিনোদন ডেস্ক | আপডেট: ২৯ নভেম্বর ২০১৫ রবিবার, ০৭:২১  এএম
মুক্তির আগেই `দিলওয়ালের, রেকর্ড

বহুল প্রতিক্ষীত শাহরুখ-কাজলের দিলওয়ালে মুক্তির আগেই রেকর্ড গড়ে ফেলেছে। বর্তমানে মুক্তি না পেতেই ছবিটির আয় দাঁড়িয়েছে ৭৯ কোটি রুপি।

আগামী ১৮ ডিসেম্বর মুক্তিপাবে সিনেমাটি। সিনেমাটির পরিবেশক শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট এরই মধ্যে সিনেমাটি বিপণন প্রক্রিয়া শুরু করে দিয়েছে। সফলও হয়েছে প্রতিষ্ঠানটি। সম্পন্ন করেছে একটি বড় ধরনের চুক্তি। টিভি নেটওয়ার্ক মাল্টি ক্রিন মিডিয়ার (এমএসএম) কাছে ৬০ কোটি রুপির বিনিময়ে `দিলওয়ালে` সিনেমার টিভি স্বত্ত্ব বিক্রি করেছেন প্রযোজনা প্রতিষ্ঠানটি।

এর আগে ১৯ কোটি রুপির বিনিময়ে `দিলওয়ালে`র গানের স্বত্ব বিক্রি করা হয়। যা বলিউড ইতিহাসে কখনো হয়নি। এবার সিনেমাটির টিভি স্বত্ব বিক্রির মাধ্যমে স্বাভাবিকভাবেই বেশ খুশি `দিলওয়ালে` টিম। শুধু `দিলওয়ালে` নয়, এ প্রযোজনা প্রতিষ্ঠানের পরবর্তী তিনটি সিনেমার স্বত্বও কিনে নিয়েছে এমএসএস।

রেড চিলিসের সঙ্গে মোট ২২০ কোটি রুপির চুক্তি করেছে প্রতিষ্ঠানটি। `দিলওয়ালে` সিনেমা প্রযোজনা করছে রেড চিলি এন্টারটেনমেন্ট। পরিচালনায় রয়েছেন রোহিত শেঠি। সিনেমাটিতে শাহরুখ ও বরুন দুই ভাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন। রয়েছেন কাজল এবং কৃতি স্যানন। এছাড়াও রয়েছে জনি লিভার, বোমান ইরানি, বিনোদ খান্না, কবির বেদিসহ অনেকে। 

কে এস