খালেদা সুযোগ পাবেন, আমরা কেন পাব না:নাসিম


| আপডেট: ২৮ নভেম্বর ২০১৫ শনিবার, ১১:১৪  পিএম
খালেদা সুযোগ পাবেন, আমরা কেন পাব না:নাসিম

নির্বাচন কমিশনের উদ্দেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, পৌরসভা নির্বাচনে খালেদা জিয়া যে সুযোগ পাবেন, আমরা কেন সেটি পাব না?

রাজধানীর শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ডা. মিলন হত্যা দিবস উপলক্ষে আয়োজিত এক স্মরণসভায় শনিবার বিকেলে তিনি এ সব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, পৌরসভা নির্বাচনে সবার সমান সুযোগ রাখা দরকার ছিল। কমিশন কাজটা ঠিক করেনি।

মন্ত্রী বলেন, পৌর নির্বাচনের প্রচারণায় আমরা মন্ত্রীরা না হয় নাই গেলাম। কিন্তু প্রচারণায় সংসদ সদস্যদের যাওয়ার সুযোগটি অন্তত রাখা দরকার ছিল।

বিএনপির নির্বাচনে অংশগ্রহণ সম্পর্কে আওয়ামী লীগের এই নেতা বলেন, তারা নাকি নির্বাচনে আসবে, ভালো। আওয়ামী লীগ সবসময় খেলার মাঠে প্রস্তুত। আমরা ক্রিকেটেও আছি, ফুটবলেও আছি। আপনারা এগুলেও আছি, পেছালেও প্রস্তুত আছি, আসুন।

তিনি বলেন, আমরা নির্বাচন দিয়েছি। দলীয় ভিত্তিতে করলে অসুবিধা কী? এখন আবার টক-শোতে আলোচনা হচ্ছে— কেন দিয়েছি? দিলেও দোষ, না দিলেও দোষ।

বিএসএমএমইউয়ের উপাচার্য ডা. কামরুল হাসান খানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, শহীদ ডা. মিলনের মা সেলিনা আখতার, স্বাচিপ নেতা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন প্রমুখ।

জাআ