ঢাকা বুধবার, ১৬ জানুয়ারি, ২০১৯, ৩ মাঘ ১৪২৫

বড় জামাই -এর আগমন


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: জানুয়ারি ১১, ২০১৯, ০৬:০৮ পিএম আপডেট: জানুয়ারি ১১, ২০১৯, ০৬:১১ পিএম
বড় জামাই -এর আগমন

ছোট পর্দায় আসছে ‘বড় জামাই’ শিরোনামের নতুন খণ্ড নাটক। জনপ্রিয় মডেল ও চলচ্চিত্র অভিনেতা নিরবকে নিয়ে নির্মাতা জে এস মিশু নির্মাণ করলেন নাটকটি। এতে নিরবের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন শোবিজের জনপ্রিয় মুখ অ্যানি খান।

সম্প্রতি ঢাকা এবং পূবাইলের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণ হয়েছে। ‘বড় জামাই’ নাটকটি সম্পুর্ণ কমেডি ধাচের। এর মধ্য দিয়ে কমেডি ঘরোনার নির্মাণ শুরু করলেন নির্মাতা।  

গল্পটি গড়ে উঠেছে একটি পরিবারকে কেন্দ্র করে। এই নাটকে বাহার চরিত্রে অভিনয় করেছে নিরব, আর বিনার চরিত্রে অভিনয় করেছে অ্যানি খান। বাহার এমনই একটি চরিত্র যে, প্রচন্ড রাগি, একরোখা, কৃপণ যেখানে বিনার চরিত্র সম্পুর্ন বিপরীত। বাহার প্রচুর পরিমানে কৃপন থাকে যার কারণে সবাই তাকে কিপ্টা বাহার বলে ডাকে। বিষয়গুলো মেনে নিতে পারে না তার স্ত্রী বিনা।

কিন্তু বাহার যে, কৃপনতা করে সেটার পেছনে রয়েছে একটি হৃদয় বিদারক ঘটনা। সেই হৃদয় বিদারক ঘটনা আসলে কি? জানতে হলে দর্শকদের অবশ্যই অপেক্ষা করতে হবে।

নির্মাতা জে এস মিশুর সঙ্গে নিরব, অ্যানি খান, ও ফারজানা রিক্তা।

নির্মাতা মিশু জানান, ‘নাটকটিতে শিক্ষণীয় কিছু দিক রয়েছে যা দর্শককে অনেক আকৃষ্ট করবে নাটকটি বার বার দেখার জন্য। সবকিছু খুব ভালো ছিল।’ নাটকটি নিয়ে বেশ আশাবাদী এই নির্মাতা।  

নিরব বলেন, ‘চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সময় পার করছি। সময় পেলে নাটকে কাজ করা। অনেক দিন পর এলাম, ভালো একটা কাজ করেছি। দর্শকদের ভালো লাগবে।’

নাটকটিতে আরো অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ফারজানা রিক্তা, আনন্দ খালেদ, অনুভব, রাসেদ খান, খলিলুর রহমান কাদেরি, হাসিমুন, রাশেদ খাঁন, জাকিয়া আফরোজ, মৌসিখা খান, জিরিন মল্লিকসহ আরো অনেকে।

নাটকটি প্রযোজনা করেছে আরকে প্রডাকশন। খুব শিগ্রই এনটিভিতে ‘বড় জামাই’ প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

জে.এস. মিশু উল্লেখ যোগ্য কাজ গুলোর মধ্যে হলো পাওয়া না পাওয়া ভালোবাসা, হারিয়ে ফেলা ভালোবাসা, কিছু কিছু বৃষ্টি মানুষকে ভেজায় না, রবিন্দ্রনাথের সমাপ্তি, ভালোবাসার লুকানো অনুভুতি, একটি নিষিদ্ধ ভালোবাসার গল্প, তোমার আমার ভালোবাসার গল্প, নাটকগুলো বেশ দর্শক জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে নির্মাতা ধারাবাহিক নাটক, খন্ড নাটক, এবং টেলিফিল্ম নিয়ে ব্যস্ত সময় পার করছে।

গো নিউজ২৪/কাসা

বিনোদন বিভাগের আরো খবর
নতুন বিতর্ক: ট্রেলারে শ্রীদেবীর মৃত্যুর রহস্য

নতুন বিতর্ক: ট্রেলারে শ্রীদেবীর মৃত্যুর রহস্য

বিজ্ঞাপনচিত্রে মৃদুলা

বিজ্ঞাপনচিত্রে মৃদুলা

‘বিধ্বস্ত’ হলো ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’

‘বিধ্বস্ত’ হলো ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’

নতুন বিজ্ঞাপনচিত্রে অপু বিশ্বাস

নতুন বিজ্ঞাপনচিত্রে অপু বিশ্বাস

জেসিয়া চুপ, মুখ খুললেন সালমান মুক্তাদির

জেসিয়া চুপ, মুখ খুললেন সালমান মুক্তাদির

প্রকাশ্যে ‘গেম অব থ্রোনস’এর টিজার

প্রকাশ্যে ‘গেম অব থ্রোনস’এর টিজার