ঢাকা মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮, ৮ ফাল্গুন ১৪২৪
Beta Version

আলোড়ন তোলা প্রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০১৮, ০৪:১৭ পিএম আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০১৮, ০৪:৪৫ পিএম
আলোড়ন তোলা প্রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ

মুহূর্তের ব্যবধানেই নিজেকে বানিয়েছেন নতুন সেনসেশন। ইন্টার দুনিয়ার সবচেয়ে জনপ্রিয় তারকা হয়ে উঠেছিলেন এ প্রিয়া প্রকাশ ভেরিয়ার। আপনিও যদি বালিকার ‘চোখের পলক’ দেখে থাকেন, তাহলে আপনার হৃদয়ে কম্পন শুরু হওয়ার কথা। কেবল একটা চোখের পলক ইন্টারনেটে ঝড় তুলেছে।

ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে তাকে নিয়ে চলছে আলোচনা। সবাই নিজেদের ওয়ালে শেয়ার দিচ্ছে ওই ৩০ সেকেন্ডের ভিডিও। কেবল ভুরু নাচিয়ে কোটি তরুণকে পাগল করেছে ভারতীয় ওই তরুণী।

রাতারাতি তারকা বনে যাওয়া প্রিয়ার এবারের ভালোবাসা দিবসটি তাই আনন্দেই কাটার কথা ছিল। কিন্তু আজ বুধবার ভারতের হায়দরাবাদের মুকিত খান নামের এক যুবক প্রিয়া প্রকাশের নামে থানায় অভিযোগ করেছেন। না, চোখের ইশারায় ঘুম হারামের জন্য নয়, অন্য একটি কারণে তার বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে।

মুকিদ ও তার বন্ধুদের দাবি, প্রিয়ার যে গান নিয়ে এত হইচই, সেখানে মুসলিমদের ধর্মানুভূতিতে আঘাত করা হয়েছে। ঠিক এই অভিযোগ জানিয়ে তারা পুলিশের দ্বারস্থও হয়েছেন।

সংবাদমাধ্যমকে মুকিদ বলেছেন, ‘আমি ইউটিউবে ভিডিওটি দেখেছি। দেখে ভালো লেগেছে। ডাউনলোডও করে রেখেছি। বারবার দেখার পর গানের কথাগুলো বোঝার চেষ্টা করি। কিন্তু গানের কথা মালয়ালাম ভাষায় হওয়াতে বুঝতে পারিনি। তখন গুগল করি। শেষমেশ অনুবাদ করলে গানের কথা স্পষ্ট হয়। তখনই বুঝতে পারি, এই গানে মহানবী হযরত মোহাম্মদ(স.)-কে অবমাননা করা হয়েছে। গানের কথা মুসলিমদের ভাবাবেগে আঘাত করছে।’

এমন অভিযোগে নিয়েই হায়দ্রাবাদ পুলিশের দ্বারস্থ হয়েছেন মহম্মদ আবদুল মুকিদ খান ও তার বন্ধুরা। অভিনেত্রী প্রিয়া প্রকাশ ও গানের কম্পোজারদের বিরুদ্ধে তারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে প্রিয়া কিংবা ‘অরু আদার লাভ’ ছবির কলাকুশলীদের কোনো মন্তব্য এখনও পাওয়া যায়নি। আর এই অভিযোগ দায়েরের মধ্য দিয়ে রাতারাতি স্টার হওয়ার পাশাপাশি খানিকটা বিতর্কিতও হয়ে গেলেন প্রিয়া।

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর
পপির ‘সাহসী যোদ্ধা’র নায়ক চূড়ান্ত

পপির ‘সাহসী যোদ্ধা’র নায়ক চূড়ান্ত

তিশার আরো তিন

তিশার আরো তিন

ভেঙে গেল জনপ্রিয় ব্যান্ড আর্টসেল

ভেঙে গেল জনপ্রিয় ব্যান্ড আর্টসেল

বড় মাইলফলকের সামনে ‘পদ্মাবত’

বড় মাইলফলকের সামনে ‘পদ্মাবত’

রুক্মিনী‍‍’তে মজেছেন দেব

রুক্মিনী‍‍’তে মজেছেন দেব

‘পোড়ামন ২’র তৃতীয় পোস্টারেও সিয়াম-পূজার চমক

‘পোড়ামন ২’র তৃতীয় পোস্টারেও সিয়াম-পূজার চমক

Hitachi Festival