ঢাকা শুক্রবার, ২৫ মে, ২০১৮, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫
Beta Version
Sharp AC

বলিউডে পাকিস্তানি তারকাদের খোঁজ (ছবিসহ)


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০১৮, ১০:২৯ এএম আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০১৮, ১২:০৮ পিএম
বলিউডে পাকিস্তানি তারকাদের খোঁজ (ছবিসহ)
Sharp AC

টানাপোড়েনের মধ্যেই যাচ্ছে ভারত-পাকিস্তান সম্পর্ক। যা শুরু হয় উরি হামলার পর থেকেই। দুই দেশের চলমান এই অবস্থার মধ্যেও বলিউড মাতিয়েছেন পাকিস্তানি তারকারা। গানের জগতে রাহাত ফতেহ আলি খান, আতিফ আসলামের মত তারকারা বলিউড অভিনেতাদের জন্য প্লে ব্যাক করেছেন।

এমনকি বলিউড তারকাদের সাথে তাল মিলিয়ে সিনেমায়ও রাজত্ব করেছেন পাকিস্তানি তারকা ফাওয়াদ খান, মাহিরা খান, আলি জাফর সহ অনেকেই। আজ জেনে নিন বলিউডে পাকিস্তানের কয়েকজন তারকার খোঁজ।

১. ফাওয়াদ খান
বর্তমানে বলিউডে সবচেয়ে জনপ্রিয় পাকিস্তানি তারকা ফাওয়াদ খান৷ ২০১৪ সালে ‘খুবসুরত’ মুভির মাধ্যমে তিনি বলিউডে ঘাঁটি গাড়েন৷

২. মীরা
পাকিস্তানি অভিনেত্রী মীরা যখন বলিউডে পদার্পণ করলেন, তখন তাকে নিয়ে বেশ আলোচনা হয়েছিল৷ বলিউডে তার সবশেষ মুভি ‘ভড়াস’, যা ২০১৩ সালে মুক্তি পায়।

৩. বীণা মালিক
বীণা মালিক বিগ বস-এর মাধ্যমে ভারতীয় মিডিয়ায় আলোচনায় আসেন৷ এরপর তিনি বলিউডে প্রবেশ করেন৷ ‘ডাল মে কুছ কালা হ্যায়’ তার প্রথম হিন্দি ছবি৷ কিন্তু দর্শক তাকে ভালোভাবে নেয়নি৷

৪. আতিফ আসলাম
গায়ক অভিজিতসহ বলিউডের বেশ কিছু ব্যক্তি বরাবরই আতিফ আসলামের বিরোধিতা করে আসছেন৷ কিন্তু এরপরও বলিউডের বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্রের সুপারহিট গানে কণ্ঠ দিয়েছেন আতিফ আসলাম৷ কয়েকটি জনপ্রিয় অ্যালবাম ও অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পীদের মধ্যে শীর্ষস্থানেই আছেন পাকিস্তানের এ কণ্ঠশিল্পী।

৫. জাবেদ শেখ
‘জান্নাত’, ‘যুবরাজ, ‘তামাশা’সহ বেশ কিছু জনপ্রিয় হিন্দি চলচ্চিত্রের অভিনয়ের মাধ্যমে বলিউডে জায়গা করে নিয়েছেন জাবেদ শেখ৷

৬. আলী জাফর
‘তেরে বিন লাদেন’ ছবির মাধ্যমে দর্শকদের নজর কেড়েছিলেন আলী জাফর৷ এরপর বেশ কিছু হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি৷

৭. রাহাত ফাতেহ আলী খান
‘তুঝে দেখ দেখ সোনা’ রাহাত ফাতেহ আলী খানের অন্যতম জনপ্রিয় গান৷ এরপরও বহু হিন্দি চলচ্চিত্রে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি শ্রোতাদের৷

৮. মাহিরা খান
এক কথায় বলা যায় পাকিস্তানি তারকাদের মধ্যে মাহিরা খানের বলিউড অভিষেকটা হয়েছে রাজকীয়ভাবে। যেখানে ভারতীয় তারকা অভিনেত্রীদের স্বপ্ন থাকে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করবেন। সেখানে অন্য দেশের এই নায়িকার বলিউড অভিষেকটাই হয়েছে বলিউড বাদশাহর হাত ধরেই। গত বছর শাহরুখের বিপরীতে রইস সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন মাহিরা।

৯. মাওরা হোকেন
সর্বকনিষ্ঠ পাকিস্তানি হিসেবে বলিউডে অভিষেক হয় মাওরা হোকেনের। ২২ বছর বয়সী এই পাকসুন্দরী রোমান্টিক-অ্যাকশনধর্মী ছবি 'সনম তেরি কসম' সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন। 

গোনিউজ২৪/এআরএম

বিনোদন বিভাগের আরো খবর
এক নায়কের তিন ভালোবাসা

এক নায়কের তিন ভালোবাসা

ঈদ স্টার ক্যানভাসে পাঁচ তারকা

ঈদ স্টার ক্যানভাসে পাঁচ তারকা

গানের জন্য জীবনসঙ্গীনি কে হারালেন তৌসিফ!

গানের জন্য জীবনসঙ্গীনি কে হারালেন তৌসিফ!

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতে প্রিয়াঙ্কা

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতে প্রিয়াঙ্কা

কন্যাকে বিয়ে করতে চেয়েছিলেন মহেশ ভাট!

কন্যাকে বিয়ে করতে চেয়েছিলেন মহেশ ভাট!

ফের ভাইরাল দক্ষিণী কন্যা

ফের ভাইরাল দক্ষিণী কন্যা

Best Electronics AC mela