৫ ভাদ্র ১৪২৪, সোমবার ২১ আগস্ট ২০১৭ , ৩:১৬ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক

‘কয়েক ডজন পুলিশের সঙ্গে আমাকে বিছানায় যেতে হয়েছে’

জেসমিন শিশু বয়সে যৌনকর্মের পেশা বেছে নেন। পুলিশ বাহিনীর কর্মকর্তাদের জন্য তাকে ‘এক্সক্লুসিভ’ বিবেচনা করা হতো। তাদের সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়তে বাধ্য করা হতো। বিনিময়ে অর্থ পেতেন তিনি। সুরক্ষাও পেতেন।

আন্তর্জাতিক

কোন ইংরেজি বানান ভুল করে বিদ্রুপের শিকার ট্রাম্প?

মার্কিনিদের উদ্দেশে এক টুইটার বার্তা দিতে গিয়ে সহজ একটি ইংরেজি শব্দের বানান ভুল করেছেন দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবার নিয়ে দ্বিতীয়বারের মতো ইংরেজি বানান ভুল করলেন তিনি। কিন্তু এই বানান ভুল শুধু ভুলই নয়, পুরো বাক্যের অর্থই পাল্টে গেছে এই ভুলে।

আন্তর্জাতিক

এ কেমন উৎসব!

হঠাৎ করে রাস্তায় বের হওয়ার পর যদি দেখেন আপনার দিকে ছুটে আসছে একদল মানুষখেকো! ভয় পাবেন? ভয় তো পাবেনই। মনে হবে যেন ঠিক দুঃস্বপ্নের মতো। কিন্তু ভয় পেয়েই বা লাভ কী?

আন্তর্জাতিক

চীনা ও ভারতীয় সেনাদের মারামারির ভিডিও ভাইরাল

রোববার সেই ঘটনার ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমগুলোতে। যদিও এখন পর্যন্ত ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

আন্তর্জাতিক

চাহিদা বাড়ছে তারকাদের মতো করে তৈরি সেক্স রোবটের

প্রথম দিকে সেক্স রোবটের ভবিষ্যত অনিশ্চিত মনে করা হয়েছিল। একদিকে তৈরির উচ্চ ব্যয়, অন্যদিকে নানা জটিলতায় এটি বাজারে আসতে পারবে না বলেই ধারণা করেছিলেন সংশ্লিষ্ট অনেকে। তবে হাল ছাড়েনি অ্যাবাইস ক্রিয়েশনস।

আন্তর্জাতিক

নির্বিচারে শিশু হত্যা: সৌদিকে কালো তালিকায় ফেলবে জাতিসংঘ

এদিকে ফরেন পলিসি জানিয়েছে, আগামী মাসে সৌদি জোটের হামলায় ইয়েমেনে নিহত হওয়া বেসামরিক শিশুদের নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করবে জাতিসংঘ। সেই প্রতিবেদনে সৌদি জোটকে কালো তালিকাভুক্ত করার সুপারিশ থাকবে।

আন্তর্জাতিক

নাসার কাছে দেয়া চিঠিতে কী লিখেছে ৪ বছরের ইদ্রিস?

এমন চিঠি পেয়ে কার না ভালো লাগে! আগামী দিনের এই মহাকাশচারীর চিঠির উত্তর দিতেও দেরি করেনি নাসা। যুক্তরাজ্যের সেন্ট আলাবানসে বাস করা ইদ্রিসের বাবা জামাল জানিয়েছেন, মার্কিন মহাকাশ সংস্থা থেকে চিঠির উত্তর

আন্তর্জাতিক

সিয়েরা লিওন পরিস্থিতি
বন্যায় মৃতের সংখ্যা ৪০০ ছাড়িয়েছে

তবে নিখোঁজদের অনেকেই এখনো বেঁচে আছে বলেও আশা প্রকাশ করেছেন তিনি। নিখোঁজ স্বজনদের খোঁজে এখনো এদিক সেদিক ছোটাছুটি করছেন অনেকে।

আন্তর্জাতিক

মেয়েদের সুন্দর স্তনে পুরুষের আকর্ষণ কমেছে: গবেষণা

এখন সেই সময়ে পেরিয়ে গেছে। মেয়েরা এখন আর রক্ষণশীলতায় আবদ্ধ নয়। অনেকটা ‘খেলামেলা’ চলাফেরাই করছেন তারা। এই কারণে মেয়েদের বক্ষ আর ছেলেদের কাছে আগের মতো আবেদন সৃষ্টি করে না বলে মনে করেন বিশেষজ্ঞরা।

আন্তর্জাতিক

প্রেমিকা নিয়ে ক্লাসের মধ্যেই রক্তারক্তি!

প্রেমিকাকে নিয়ে ক্লাসের মধ্যেই ভয়াবহ রক্তারক্তি,