৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ৩:৪৪ অপরাহ্ণ

বিনোদন

যে কারণে অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি ঐশ্বরিয়ার?

এই ছবিতে প্রথমবার গান গেয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চনও

বিনোদন

জয়ার ‘খাঁচা’র মুক্তি শুক্রবার

অভিনয় করেছেন জয়া আহসান, চাঁদনী,

বিনোদন

সিঙ্গাপুরেও ভালো নেই ডিপজল, দোয়া চাইলেন মেয়ে

সিঙ্গাপুর থেকে মোবাইল মেসেঞ্জারে বাবার শারীরিক অবস্থার কথা জানিয়ে গো নিউজকে ওলিজা বলেন, এই মুহূর্তে বাবা খুব একটা ভালো নেই। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।  

বিনোদন

সত্যিকারের ‘হিরো’র গল্প নিয়ে ভিকি জাহেদ (দেখুন)

মোমেন্টস, অবিশ্বাস, মায়া, দেয়াল, অক্ষর, দূরবীন, বীর, রূপ ও আলোর সাফল্যের ধারাবাহিকতায় এবার আরো একটি অসাধারণ গল্পের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে দর্শকের সামনে জনপ্রিয় নির্মাতা ভিকি জাহেদ। এবার তিনি সমাজের সত্যিকারের এক হিরোর গল্প নিয়ে এলেন। স্বল্পদৈর্ঘ্য সিনেমাটির নাম ‘দ্য হিরো’।

বিনোদন

‘একজন ধর্মগুরুর ঘরে ভায়াগ্রা কেন?‍‍’

বাবা রাম রহিমকে চিনতেন। হানিপ্রীতের সঙ্গে রাম রহিমের সম্পর্ক আদৌ বাবা-মেয়ের ছিল না। যৌনখিদে মেটাতে ভায়াগ্রা ব্যবহার করতেন রাম রহিম।-সম্প্রতি এমনটাই বলছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী ও আইটেম গার্ল খ্যাত রাখি সাওয়ান্ত।

বিনোদন

‘উনার সব ছবি আমার আর মৌসুমীর করতে হবে’

মৌসুমী-সানি জুটিকে নিয়ে গো নিউজকে ‘শাপলা মিডিয়া’র কর্ণধার সেলিম আরো বলেছিলেন, আমাদের শাপলা মিডিয়া থেকে যতো সিনেমা হবে, তার সবগুলোতেই নায়ক-নায়িকা যেই থাকুক না কেনো, কিন্তু আমাদের সব ছবিতে ওমর সানি ও মৌসুমী জুটি থাকবেই। 

বিনোদন

‘জীবনে অনেক ছেলেই আমাকে বিয়ে করতে চেয়েছে’

তাছাড়া জুয়েল ধার্মিক মানুষ। তাকে বিয়ে করার এটাও একটা কারণ বলে জানালেন ময়ূরী। শুধু তাই না জুয়েলের সঙ্গে এরইমধ্যে তাবলীগেও গিয়েছেন তিনি। সামনে চল্লিশ দিনের তাবলীগে যাওয়ারও ইচ্ছা পোষণ করেনছেন ময়ূরী। 

বিনোদন

সিঙ্গাপুর নেয়া হল ডিপজলকে, সঙ্গে আছেন মেয়ে     

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল! তার হাত ধরে যেমন বাংলা চলচ্চিত্রে অশ্লীলতা যুগ শুরু হয়েছে, তেমনি বেশকিছু ভালো সিনেমায় অভিনয় ও প্রযোজনা করে দর্শকদের আবার হলমুখিও করেছেন তিনি। দীর্ঘদিন সিনেমার বাইরে থাকলেও ফের প্রত্যাবর্তন করেছেন এই অভিনেতা!

বিনোদন

শ্যুটিং না থাকায় পড়াশোনায় মন দিলেন বুবলি

গেল এক বছরে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রীর নাম শবনম বুবলি। দেশের তারকা অভিনেতা শাকিব খানের হাত ধরে সংবাদ পাঠিকা থেকে রাতারাতি হয়ে ওঠেন চিত্রনায়িকা। প্রবেশ করেন অন্য পৃথিবীতে। যেখানে লাইট ক্যামেরা আর অ্যাকশনেই দিন কাটে তার। কিন্তু তার যে পড়াশোনার প্রতিও প্রবল ঝোঁক! 

বিনোদন

বাবার জন্য দেশবাসীর কাছে ডিপজল কন্যার অনুরোধ

গতকাল মঙ্গলবার বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ডিপজলকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়