১৫ জ্যৈষ্ঠ ১৪২৪, সোমবার ২৯ মে ২০১৭ , ৯:২০ অপরাহ্ণ

অর্থনীতি

বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত সিএনজি স্টেশন বন্ধ থাকবে

আসন্ন পবিত্র মাহে রমজানে দেশজুড়ে সিএনজি ফিলিং স্টেশনগুলো বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত বন্ধ থাকবে বলে জানিয়েছেন জ্বালানি ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

অর্থনীতি

প্রথমবারের মত এফবিসিসিআই সহ-সভাপতি হলেন মুনতাকিম আশরাফ

ব্যবসায়ীদের স্বার্থ আদায়ে তাদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের প্রথম বার ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন মুনতাকিম আশরাফ।

অর্থনীতি

এফবিসিসিআইয়ের নতুন প্রেসিডেন্ট শফিউল ইসলাম

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন শফিউল ইসলাম মহিউদ্দিন।

অর্থনীতি

পোল্ট্রি শিল্পকে বাঁচাবে কে? লোকসানের মুখে খামারীরা

এই শিল্প আজ হুমকির মুখে। বিপুল পরিমান ঋণের বোঝা নিয়ে খামারীরা সর্বশান্ত হয়ে পড়েছে। না পারছেন তারা এ ব্যবসা ছাড়তে না পারছেন ধরে রাখতে। খাদ্য ও ঔষুধ সরবরাহকারী ডিলাররা মোটা অংকের টাকা পাওনা আছে খামারীদের কাছ হতে।

অর্থনীতি

এফবিসিসিআইকে আরও গতিশীল করার সুযোগ পেলেন মুনতাকিম আশরাফ

বাংলাদেশ কোল্ড স্টোরেজ অ্যাসোসিয়েশনের মুনতাকিম আশরাফ ব্যবসায়ীদের স্বার্থ রক্ষার জন্য যেকোনো পদক্ষেপকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে তা বাস্তবায়নে নিজের সবটুকু বিলিয়ে দেন।

অর্থনীতি

এফবিসিসিআই নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) ২০১৭-১৯ মেয়াদের নির্বাচনে সম্মিলিত গণতান্ত্রিক পরিষদ থেকে ১৬ জন এবং ব্যবসায়ী ঐক্য ফোরাম থেকে দুইজন প্রার্থী বিজয়ী হয়েছেন। গতকাল রবিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলিব্রেটি হলে ভোট গ্রহণ চলে।

অর্থনীতি

এফবিসিসিআইয়ের নির্বাচন সম্পন্ন, চলছে গণনা

এবার এফবিসিসিআইয়ের ৬০ পরিচালক পদের মধ্যে চেম্বার ও অ্যাসোসিয়েশন গ্রুপ থেকে ১৮টি করে মোট ৩৬টি পরিচালক পদে সরাসরি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বাকি ২৪টি পদে সরকার মনোনয়ন দেবে

অর্থনীতি

এফবিসিসিআই নির্বাচনের ভোট গ্রহণ চলছে

২০১৭-১৯ মেয়াদকালের নির্বাচনে ভোট গ্রহণ চলছে।  অ্যাসোসিয়েশন গ্রুপের ১৮ জন পরিচালক নির্বাচনে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ রবিবার সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়, চলবে বিকাল ৫টা পর্যন্ত।

অর্থনীতি

রেমিট্যান্স পাঠাতে খরচ লাগবে না: অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী বলেন, ‘রেমিট্যান্স কমে যাচ্ছে, এটা সত্য। কমার অন্যতম কারণ হচ্ছে, আগে সব অর্থ প্রবাসীরা দেশে পাঠিয়ে দিতেন, এখন কিছু নিজেদের জন্যও রেখে দেন।’

অর্থনীতি

জমির নির্ধারিত মূল্য থাকছে না

জমি কেনা-বেচায় সরকার নির্ধারিত সর্বনিম্ন মূল্য পদ্ধতি আর থাকছে না।