১১ জ্যৈষ্ঠ ১৪২৪, বৃহস্পতিবার ২৫ মে ২০১৭ , ১০:৫৮ পূর্বাহ্ণ

অপরাধ চিত্র

ধর্ষণের রাতে কত টাকা খরচ করেছিল সাফাত?

ধর্ষনের দিন অর্থাৎ ২৮ মার্চ বিকাল ৪টা থেকে ২৯ মার্চ সকাল ১০টা পর্যন্ত ১৮ ঘণ্টায় রেইনট্রি হোটেলে ৫৯ হাজার ৫শ ৭১ টাকা খরচ করে বন্ধুদের নিয়ে বেরিয়ে আসে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলার প্রধান আসামি সাফাত আহমেদ।

অপরাধ চিত্র

কলেজছাত্রী ধর্ষণ, ছাত্রলীগ নেতাকে আজীবন বহিষ্কার

ময়মনসিংহে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ি ইউনিয়ন

অপরাধ চিত্র

গোমস্তাপুরে ৩টি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চাঁনপুর এলাকায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে তিনটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব।

অপরাধ চিত্র

বনানী ধর্ষণ মামলা: আসল ঘটনা ফাঁস

বনানীর রেইনট্রি হোটেলের ধর্ষণ মামলার মূল নেপথ্য কারণ ফাঁস হয়েছে।  অনুসন্ধান করে, মামলার তদন্তকারী কর্মকর্তা, সাফাতের পরিবার এবং তার সাবেক স্ত্রী ফারিয়া মাহবুব পিয়াসার ঘনিষ্ঠজনদের সঙ্গে কথা বলে কারণটি জানা গেছে

অপরাধ চিত্র

‘দানবীর’ রাগীব আলী জেলের মালি, ছেলে লাইব্রেরিয়ান

হাজার কোটি টাকার সম্পদের মালিক তিনি। মালিক বেশ কয়েকটি চা বাগানেরও। সময়ের ব্যবধানে সেই রাগীব আলী এখন বাগানের মালীর ভূমিকায়। সিলেটের বিতর্কিত ব্যবসায়ী ও কথিত দানবীর রাগীব আলীর এখন জেলের বাগানে পানি দেন।

অপরাধ চিত্র

সাফাতের শয্যাসঙ্গী হওয়া মডেলদের নাম ফাঁস করলেন নাঈম!

সিনে জগতের অনেক নামি মডেলের গোপন তথ্য এখন গোয়েন্দাদের হাতে। বনানীর দুই ছাত্রী ধর্ষণ মামলার অন্যতম আসামি নাঈম আশরাফ রিমান্ডে গোয়েন্দাদের এসব মডেলের চাঞ্চল্যকর দিয়েছেন।

অপরাধ চিত্র

বন্ধুর স্ত্রীকে বাসায় ডেকে নিয়ে শ্লিলতাহানি

রাজধানীর কামরাঙ্গীরচরে পাওনা টাকা দেয়ার কথা বলে বন্ধুর স্ত্রীকে বাসায় ডেকে নিয়ে এক যুবক শ্লিলতাহানি করেছে বলে অভিযোগ উঠেছে।

অপরাধ চিত্র

যার কাছে বিচার চাইতে গেলেন সেও করলো ধর্ষণ!

র‍্যাব জানিয়েছে, প্রবাসীর বাড়িতে আটকে রাখা নির্যাতিত ওই শিশুকে উদ্ধার করা হয়েছে। তাকে এখন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

অপরাধ চিত্র

এবার পায়ুপথে ইয়াবা পাচার!

জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন, পায়ুপথের ভেতরে বিশেষ কৌশলে দেড় হাজার ইয়াবা বড়ি পলিথিন মুড়িয়ে কক্সবাজার থেকে বাসে করে চট্টগ্রামে নিয়ে আসেন। নগরের শাহ আমানত সেতু এলাকায় বাস থেকে নেমে হেঁটে আসছিলেন এগুলো বিক্রির জন্য।

অপরাধ চিত্র

‘আমরা নিরপরাধ আওয়ামী লীগ কর্মী, আমাদের বাঁচান’

নরসিংদী সদর উপজেলার গাবতলী এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি র‌্যাব ও পুলিশ সদস্যরা ঘিরে রাখার সময় ওই বাড়িতে অবস্থানরত এক ছাত্র ফেসবুকে স্ট্যাটাস দিয়ে প্রধানমন্ত্রীর কাছে বাঁচার আকুতি জানান।