২ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০১৭ , ৭:৪৪ পূর্বাহ্ণ

অপরাধ চিত্র

নিহত ‘জঙ্গি’র টার্গেট ছিল বঙ্গবন্ধুর বাসভবন

তবে সকাল পৌনে ১০টায় ঘিরে রাখা ভবনের বিপরীত দিকে ওলিও হোটেলের আরেকটি চারতলা ভবনে প্রচণ্ড বিস্ফোরণ ঘটে। এতে বহুতল ভবনটির একটি ফ্লোরের দেয়াল ধসে পড়ে। টানা পাঁচ মিনিটের মধ্যে কয়েকবার গোলাগুলির আওয়াজ আসে।

অপরাধ চিত্র

কেবিন ক্রু নিয়ে হোটেলে বিমান কর্মকর্তা, অতঃপর...

স্ত্রী মিরাজ্জুম মনিরা নিরা জানতে পেরে পরের দিন আত্মীয়-স্বজনসহ হোটেলে এসে তাদের হাতেনাতে ধরে ফেলেন। এসময় ফয়সাল ক্ষিপ্ত হয়ে তার শাশুড়ীর সামনেই

অপরাধ চিত্র

স্ত্রীর গোপনাঙ্গে দাহ্য পদার্থ, স্বামীকে মারপিট

তারা উভয়েই এখন শংকামুক্ত। গৃহবধূর যৌনাঙ্গে কি ধরনের দাহ্য পদার্থ দেওয়া হয়েছে তা মেডিকেল পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে...

অপরাধ চিত্র

নির্যাতিত মা-মেয়েকে নেয়া হলো রাজশাহী

মা ও মেয়ের নিরাপত্তার বিষয়টি গুরুত্ব দিয়েই রাজশাহীতে নিয়ে আসা হয়েছে। এছাড়াও রাজশাহীর সেফহোম ও ভিকটিম সাপোর্ট সেন্টারের পরিবেশ অনেক ভালো।

অপরাধ চিত্র

মামারা কেউ চিন্তা করিস না, আবার দেখা হবে!

আদালতে হাজির করার সময় বেশ অসুস্থ মনে হচ্ছিল তুফান সরকারকে। অন্যের সহযোগিতা ছাড়া যেন দাঁড়াতেই পারছিলেন না। অনেকেই ভাবছিলেন রিমান্ডে তার ওপর নির্যাতনের কারণেই এমনটা হতে পারে। 

অপরাধ চিত্র

সোনালি মুরগি দেশি বলে চালিয়ে দিচ্ছেন বিক্রেতারা

দেশি মুরগি বলে সোনালি মুরগি বিক্রি করার ঘটনা হরহামেশেই চলছে যশোরে। তবে কথায় বলে, চোরের দশ দিন; আর গেরস্তের একদিন। দেশি মুরগি বিক্রির নামে প্রতিনিয়ত প্রতারণা করে আসা এক বিক্রেতা এবার ধরা খেয়েছে।

অপরাধ চিত্র

কে এই বিশ্বজিৎ?

বিশ্বজিৎ ছিল খুব শান্ত প্রকৃতির। তার বাবার নাম অনন্ত দাস, মায়ের নাম মা কল্পনা রানী ঘোষ। শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর দাস পাড়া গ্রামে বেড়ে উঠেছিলেন তিনি।

অপরাধ চিত্র

কয়েকটি ‘হিংস্রপশুর’ নারকীয়তা!

দিনটি ছিল ২০১২ সালের ৯ ডিসেম্বর। চলছিল ১৮ দলীয় জোটের সরকারবিরোধী অবরোধ কর্মসূচি। সেই কর্মসূচির সমর্থনে সকাল ৯টার দিকে পুরোনো ঢাকা জজ কোর্ট থেকে সরকারবিরোধী আইনজীবীরা মিছিল বের করে। মিছিলটি ভিক্টোরিয়া পার্কের কাছে গেলে একটি বোমার বিস্ফোরণ ঘটে।

অপরাধ চিত্র

কলেজছাত্রীকে ফুসলিয়ে বাগানে নিয়ে গেল ৪ যুবক, অতঃপর...

এ সময় ছাত্রীকে চেতনানাশক খাইয়ে অচেতন করে ফেলে তারা। পরে রিফাত আকন ও তার চার-পাঁচজন বন্ধু ছাত্রীকে ধর্ষণ করে। এতে ওই ছাত্রী...

অপরাধ চিত্র

গৃহকর্মীর মৃত্যু: রিমান্ডে বাড়ির মালিক ও দারোয়ান

রাজধানীর বনশ্রী এলাকায় লাইলী বেগম (২৫) নামের গৃহকর্মীর মৃত্যুর ঘটনায় আটক বাড়ির মালিক মঈনুদ্দিন ও দারোয়ান কামালকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।