৫ ভাদ্র ১৪২৪, সোমবার ২১ আগস্ট ২০১৭ , ৩:১৬ পূর্বাহ্ণ

রাজনীতি

রংপুরে বন্যাদুর্গতদের পাশে নেই শিরিন-এরশাদ

এখনো কয়েক লাখ মানুষ বন্যার জলাবদ্ধতায় পানিবন্দি হয়ে আছেন। বন্যা দুর্গত এসব এলাকায় এখনো পর্যাপ্ত ত্রাণ পৌঁছেনি বলে অভিযোগ উঠেছে।

রাজনীতি

হাসিনাকে আলটিমেটাম দিয়েছিলেন বঙ্গবীর, তবে...

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সমরনায়ক বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম একবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পদত্যাগের আলটিমেটাম দিয়েছিলেন। ৭২ ঘণ্টা সময়ও বেঁধে দিয়েছিলেন।

রাজনীতি

বঙ্গবীর সত্যিই ফিরছেন আ.লীগে?

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সমরনায়ক কৃষক-শ্রমিক-জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তমকে নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে। ক্ষমতাসীন আওয়ামী লীগের সাবেক এই নেতা আবারো আওয়ামী লীগে ফিরছেন বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

রাজনীতি

রাজশাহী-৬ আসন
উন্নয়ন-গ্রামীণ ফ্লেভার নিয়ে শাহরিয়ার-চাঁদের লড়াই

অনেকেই বাঘা-চারঘাট (রাজশাহী-৬) আসনকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের একান্ত নিজস্ব হিসেবে বলতে শুরু করেছেন। এখানকার উন্নয়নে মনপ্রাণ ঢেলে দিয়েছেন মন্ত্রী। তার জায়গা পাকাপোক্ত হয়েছে কেন্দ্র থেকে সরকারেও। সে কারণে নৌকা তিনি পাচ্ছেনই।

রাজনীতি

ফখরুলকে ধন্যবাদ দিলেন কাদের

ষোড়শ সংশোধনী নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ক্ষমতা দখলকে অবৈধ বলা হয়েছে। এ ব্যাপারে তিনি (ফখরুল) কোনো প্রতিবাদ বা প্রতিক্রিয়া জানাননি। মৌনতা সম্মতির লক্ষণ। এ জন্য তাকে ধন্যবাদ। 

রাজনীতি

যে ঘটনায় ইমরানকে পিটিয়ে রক্তাক্ত করলো ছাত্রলীগ

জিয়া হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ লিমনের নেতৃত্বে ছাত্রলীগের একদল নেতাকর্মী হকিস্টিক ও লাঠি-সোটা দিয়ে ইমরানকে পিটিয়ে রক্তাক্ত করে।

রাজনীতি

ইমরান এইচ সরকারকে পিটিয়ে রক্তাক্ত করলো ছাত্রলীগ

রাজধানীর শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে পিটিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

রাজনীতি

জাপাকে অনেক নির্যাতন করেছে বিএনপি

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে শেরপুর সদর উপজেলার নন্দীবাজার পোড়ার দোকানের সামনে জেলা জাতীয় পার্টি আয়োজিত বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ শেষে এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

রাজনীতি

খালেদার জন্মদিনে বন্যার্তদের পাশে ছাত্রদল

তিস্তা নদীর তীরবর্তী রংপুরের গঙ্গাচড়া উপজেলার বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ, ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ দিয়েছেন রংপুর মহানগর ছাত্রদল। 

রাজনীতি

দিনাজপুরকে দুর্গত এলাকা ঘোষণার দাবি বিএনপির 

সরকারের যে ক্ষমতায় থাকার বৈধতা নেই, তা ষোড়শ সংশোধনী বাতিলের রায়েই প্রমাণিত হয়েছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, ‘এ রায়ে যে সত্য বেরিয়ে এসেছে তা তারা মানতে পারছেন না। ফলে তারা প্রধান বিচারপতির পদত্যাগ দাবি করছেন।’