১৩ আষাঢ় ১৪২৪, সোমবার ২৬ জুন ২০১৭ , ৪:৩৩ পূর্বাহ্ণ

রাজনীতি

রাজনৈতিক নেতারা কে কোথায় ঈদ করবেন

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্যদের মধ্যে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত তার নির্বাচনী এলাকা সিলেট এবং ঢাকায়, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ভোলায় ঈদ করবেন।

রাজনীতি

আজ আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী 

সুদীর্ঘ রাজনীতি এবং আন্দোলন-সংগ্রামের গৌরব-উজ্জ্বল ঐতিহ্যের ধারক রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ। মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দলটির ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ ২৩ জুন।

রাজনীতি

মওদুদের ঘুমানোর জন্য খাট পাঠাতে চান নাসিম

সম্প্রতি আদালতের রায়ের পরিপ্রেক্ষিতে মওদুদ আহমদকে তার গুলশানের বাড়ি ছাড়তে হয়। বাড়ি ছাড়ার দিন মওদুদ বলেছিলেন, তিনি ফুটপাতে থাকবেন। পরে অবশ্য তিনি গুলশানে অন্য একটি ফ্ল্যাটে ওঠেন।

রাজনীতি

‘ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে অর্থমন্ত্রী আরও বাজেট দেবেন’

মন্ত্রী বলেন, অর্থমন্ত্রীর বয়স নিয়ে কথা বলেছেন বাবলু। আপনাদের নেতা এইচ এম এরশাদের বয়সের কথা চিন্তা করেন না? তার বয়স অর্থমন্ত্রীর বয়সের চেয়ে পাঁচ বছর বেশি। 

রাজনীতি

লন্ডন যাচ্ছেন খালেদা জিয়া

ঈদের পর লন্ডন সফরে যাচ্ছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার সফরের দিনক্ষণ এখনো চূড়ান্ত না হলেও আগামী জুলাই মাসের মাঝামাঝিতে তিনি লন্ডন সফর করবেন বলে বিএনপির দলীয় সূত্রে জানা গেছে।

রাজনীতি

সীমানা পুনর্নির্ধারণ চায় বিএনপি 

তিনি বলেন, সীমানা পুনর্নিধারণ করার তাদের সাথে আমরা একমত। কিন্তু কতটুকু করা হবে এটা সবার সঙ্গে আলোচনা করে ঠিক করা হবে। সব পক্ষের সঙ্গে কথা বলেই এটা ঠিক করা হবে।

রাজনীতি

বিশ্বজয়ী হাফেজ তারিকুলকে ঈদ উপহার দিলেন খালেদা

বিশ্বজয়ী বাংলাদেশি হাফেজ তারিকুল ইসলামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এছাড়া এই হাফেজকে তিনি কিছু ঈদ উপহারও প্রদান করেছেন।

রাজনীতি

ফখরুলের ওপর হামলার প্রতিবাদে বিএনপির নতুন কর্মসূচি

রোববার সকাল সাড়ে ১০টার দিকে দুর্গত এলাকায় যাওয়ার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় দুর্বৃত্তদের দ্বারা বিএনপি মহাসচিবের গাড়িবহর হামলার শিকার হয়। হামলার ঘটনায় মির্জা ফখরুলের গাড়ির কাঁচ ভেঙে যায়। এতে তিনি হাতে আঘাত পান।

রাজনীতি

‘ন্যক্কারজনক এ হামলার নিন্দা জানাবার ভাষা নেই’

বিকেলে এক টুইটে বিএনপির চেয়ারপারসন বলেন, ‘এ হামলা গণতন্ত্র, রাজনীতি, নাগরিক অধিকার ও পরমতসহিষ্ণুতার ওপর হামলা। এর পরিণাম শুভ হবে না।’

রাজনীতি

এই দেশে কোনো সভ্য মানুষ বাস করতে পারে না: ফখরুল

আমার গাড়িটি বহরের সামনের দিকে ছিল। হামলায় গাড়ির কাচ ভেঙে যায়। আমার গাড়িতে থাকা চারজনই এ সময় আহত হয়। আমার বুকে-পিঠে পাথর লাগে। বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর জেনারেল রুহুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীমও আহত হয়েছেন।