১৫ আষাঢ় ১৪২৪, বৃহস্পতিবার ২৯ জুন ২০১৭ , ৩:০৯ অপরাহ্ণ

আইন-আদালত

খালেদার পরবর্তী শুনানি ২৯ জুন

এর আগে বেলা ১১টা ৪০ মিনিটে আদালতে উপস্থিত হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া বলেন, মামলার বাদীর জেরা মূলতবী রাখতে আদালতে আবেদন করা হয়। 

আইন-আদালত

আদালতে খালেদা জিয়া

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আদালতে ঢুকেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। 

আইন-আদালত

আজ আদালতে যাবেন খালেদা জিয়া

জিয়া চ্যারিটেবল ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আজ বিশেষ আদালতে যাবেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

আইন-আদালত

স্টার জলসা, স্টার প্লাস ও জি বাংলা নিয়ে আপিল শুনানি ২২ অক্টোবর

দেশের অভ্যন্তরে ভারতীয় তিনটি টিভি চ্যানেলের (স্টার জলসা, স্টার প্লাস ও জি বাংলা) সম্প্রচার বন্ধের নির্দেশনা চেয়ে করা রিট খারিজের বিরুদ্ধে আপিল শুনানির জন্য আগামী ২২ অক্টোবর দিন ধার্য করা হয়েছে।

আইন-আদালত

ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে প্রতিবেদন ১৮ জুলাই

ক্রিকেটার আরাফাত সানি ও তার মা নার্গিস আক্তারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৮ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

আইন-আদালত

আপন জুয়েলার্সের মালিকের ছেলেসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

বনানীতে দুই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগের মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছেন ট্রাইব্যুনাল।

আইন-আদালত

হত্যা মামলায় জামিন পেলেন মুশফিকের বাবা

বগুড়ায় মাটিডালি এসওএস হ্যারম্যান মেইনার কলেজের নবম শ্রেণির ছাত্র মাসুক ফেরদৌস হত্যা মামলায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারাকে আট সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট

আইন-আদালত

২৩ সহকারী অ্যাটর্নিকে অব্যাহতি দিয়ে ২৭ জনকে নতুন নিয়োগ

একটি প্রজ্ঞাপনে বলা হয়েছে, নিম্ন ছকে বর্ণিত সহকারী অ্যাটর্নি জেনারেলগণের নিয়োগাদেশ বাতিলক্রমে বর্তমান পদ হতে তাদের অব্যাহতি প্রদান করা হলো।

আইন-আদালত

মডেল জাকিয়া মুনের সেই গাড়িটি বাজেয়াপ্ত

এখন তার বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়েরের বিষয়টি খতিয়ে দেখছেন শুল্ক গোয়েন্দারা। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান এসব তথ্য জানান।

আইন-আদালত

দুই ছাত্রী ধর্ষণ : সাফাতসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট ১৯ জুন

রাজধানীর বনানীর আলোচিত ‘দ্য রেইন ট্রি’ হোটেলে দুই বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের অভিযোগের মামলায় সাফাত আহমেদসহ পাঁচজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণের জন্য ১৯ জুন দিন ধার্য করেছেন আদালত।