১২ বৈশাখ ১৪২৪, মঙ্গলবার ২৫ এপ্রিল ২০১৭ , ১২:৩২ অপরাহ্ণ

আইন-আদালত

আজ আদালতে যাচ্ছেন না খালেদা জিয়া

ঢাকার মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে খালেদা জিয়ার বিরুদ্ধে ১১ মামলায় অভিযোগ গঠনের জন্য দিন ধার্য আছে মঙ্গলবার। কিন্তু খালেদা জিয়া আদালতে যেতে পারছেন না বলে সময়ের আবেদন করা হবে।

আইন-আদালত

যৌন নিপীড়নের অভিযোগে বৃদ্ধের ৭ বছরের কারাদণ্ড

যৌন নিপীড়নের অভিযোগে রাজধানীর মুগদা থানা এলাকার বাসিন্দা মো. সেলিম (৬০) নামে এক বৃদ্ধকে ৭ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। 

আইন-আদালত

আত্মসমর্পণ করলেন সেলিমা রহমান

রাজধানীতে নাশকতার অভিযোগে ২৩ মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছেন।

আইন-আদালত

আত্মসমর্পণের পর জামিন পেলেন তারেকের শাশুড়ি

দুদকের দায়ের করা দুটি মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের শাশুড়ি সৈয়দা ইকবাল মান্দ বানু আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন। 

আইন-আদালত

আত্মসমর্পণ করলেন তারেকের শাশুড়ি

সম্পদের হিসাব দাখিল না করা সংক্রান্ত দুর্নীতির মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের শাশুড়ি সৈয়দা ইকবাল মান্দ বানু।

আইন-আদালত

বুলুসহ ২৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

রাজধানীর মোহাম্মদপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় বিএনপি নেতা বরকত উল্লাহ বুলু ও রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ ২৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

আইন-আদালত

আলোচিত কলেজ শিক্ষিকা কৃষ্ণা কাবেরী হত্যার বিচার শুরু

কেক, ফুল ও ফলের রস নিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তার মোহাম্মদপুরের ইকবাল রোডের ফ্লাটে যান কে এম জহিরুল ইসলাম পলাশ। সেই খাবার খাইয়ে অচেতন করা হয় সিতাংশুকে।

আইন-আদালত

খালাস পেলেন এরশাদ

মামলার নথি থেকে জানা যায়, ১৯৯৪ সালের ২৭ অক্টোবর এরশাদসহ চারজনের বিরুদ্ধে দুদক অভিযোগপত্র দাখিল করে। পরবর্তী সময়ে ১৯৯৫ সালের ১২ আগস্ট এরশাদসহ আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত।

আইন-আদালত

আদালতে এরশাদ, বাহিরে নেতা-কর্মীদের শোডাউন

এরশাদের মামলাটি আগে ঢাকার বিভাগীয় বিশেষ জজ আদালতে বিচারাধীন ছিল। ২০১৩ সালের ১১ জুন মামলাটিতে যুক্তিতর্কের শুনানি পর্যায়ে ওই আদালতের বিচারক বিব্রত বোধ করে মহানগর দায়রা জজ আদালতে পাঠিয়ে দেন।

আইন-আদালত

রাডার দুর্নীতি : এরশাদের ভাগ্য জানা যাবে আজ

রাডার ক্রয়সংক্রান্ত দুর্নীতির মামলায় সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদসহ চারজনের বিরুদ্ধে রায় ঘোষণা করা হবে আজ বুধবার।