১০ জ্যৈষ্ঠ ১৪২৪, বুধবার ২৪ মে ২০১৭ , ৭:৩৮ অপরাহ্ণ

গ্রাম-বাংলা ও নগর জীবন

৪২ শিক্ষার্থীর চুল কেটে দিলেন স্কুলশিক্ষক

কোনো কোনো স্কুলে শিক্ষার্থীদের মারধরের অভিযোগ উঠলেও এবার এক শিক্ষকের বিরুদ্ধে ৪২ জন ছাত্রের চুল কেটে দেয়ার অভিযোগ উঠেছে। 

গ্রাম-বাংলা ও নগর জীবন

মায়ের প্রেমিককে কুপিয়ে হত্যা করলো ছেলে

ঝিকরগাছা উপজেলার বারবাটপুর গ্রামে রবিবার রাতে মায়ের পরকিয়া প্রেমিককে কুপিয়ে হত্যা করেছে ছেলে।

গ্রাম-বাংলা ও নগর জীবন

নরসিংদীতে পাঁচ ‘জঙ্গি’র আত্মসমর্পণ

নরসিংদীর শহরতলি এলাকার গাবতলী উত্তরপাড়ায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে আটকে পড়া পাঁচ তরুণ আত্মসমর্পণ করেছেন। আত্মসমর্পণের পর তাদের ওই বাড়ি থেকে বের করে এনেছেন র‌্যাব সদস্যরা।

গ্রাম-বাংলা ও নগর জীবন

আপত্তির মুখে দাফন করতে না পেরে নদীতে ভাসিয়ে দেয়া হলো লাশ

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত হেলাল খাঁর (৩০) লাশ দাফন করতে না পেরে নদীতে ভাসিয়ে দেয়ার খবর পাওয়া গেছে।

গ্রাম-বাংলা ও নগর জীবন

নরসিংদীর ‘জঙ্গি আস্তানা’য় ৫/৬ জঙ্গি:র‌্যাব

বাড়ির ভেতরে থাকা সন্দেহভাজন লোকজনকে জানালা দিয়ে উঁকি ঝুঁকি মারতে দেখা গেছে। কখনো তাঁরা বিদ্যুতের আলো জ্বালান, আবার নিভিয়েও ফেলেন।

গ্রাম-বাংলা ও নগর জীবন

বিয়ের কথা বলে বাড়িতে নিয়ে প্রেমিকাকে...

বিয়ের কথা বলে বৃহস্পতিবার রাতে উভয় পক্ষের মধ্যে বৈঠক বসে। কিন্তু বিয়ে না দিয়ে উল্টো আমার উপর আরও নিযার্তন করা হয়। পরে আমার পরিবারের লোকজন আমাকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে শুক্রবার সকালে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করান।

গ্রাম-বাংলা ও নগর জীবন

ঘাসচাষ করে লাখপতি

জমি থেকে ঘাসের গোড়া কেটে নেয়ার পর গোড়া থেকে ফাপড়ি বের হয়। আবারও একই সময়ের মধ্যে কেটে বাজারজাত করা যায়। ব্যাপক চাহিদার কারণে মেহেরপুর জেলা শহর, গাংনী উপজেলা ও বামুন্দি বাজার, মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ বাজারে ঘাসের বাজার তৈরী হয়েছে।

গ্রাম-বাংলা ও নগর জীবন

মাইক্রোবাস উল্টে খাদে, নিহত ৩

নিহতরা হলেন— চট্টগ্রামের হাটহাজারির বালুছড়া এলাকার সোলায়মান (৬০), চাটগার পূর্ব ষোলশহরের মো. নাসের (৬০) ও বাঁশবাড়িয়া এলাকার বাসিন্দা মনিকা রানী দাস।

গ্রাম-বাংলা ও নগর জীবন

স্কুলছাত্রীর গোসলের ভিডিও ফেসবুকে!

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই ছাত্রী স্কুলে যাওয়া-আসার সময় মনির প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করত। এতে রাজি না হওয়ায় মনির ছাত্রীকে দেখে নেওয়ার হুমকি দেন। এ ঘটনার পর ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ হয়ে যায়।

গ্রাম-বাংলা ও নগর জীবন

এবার প্রেমের টানে থাই তরুণী বাংলাদেশে

ভালোবাসা মানে না কোনো বাধা। তাই তো সাত সমুদ্র তেরো নদী পাড়ি দিয়ে প্রেমের টানে বাংলাদেশে ছুটে এসেছেন সুদূর থাইল্যান্ড থেকে সুপুত্তো ওরফে ওম (৩৬) (বর্তমানে সুফিয়া খাতুন)। ভালোবেসে বিয়ে করলেন বাংলাদেশের মুঠোফোন মেরামতকারী অনীক খান (২২) নামের যুবককে।