৮ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৫:২৬ পূর্বাহ্ণ

ওমেন`স কর্নার

যে ৪ খাবার ত্বক উজ্জ্বল করে

শুধু রং ফর্সাকারী ক্রিম দিয়ে ত্বক উজ্জ্বল বা স্বাস্থ্যকর হয় না। ত্বককে ভেতর থেকে ভালো রাখতে চাইলে প্রয়োজন ভালো খাবার।

ওমেন`স কর্নার

কি সুন্দর পাপেট!

আরে! মনে হচ্ছে বলছি কেন? উনিতো সত্যি সত্যি-ই একটা পাপেট। তাই না? পাপেটদের কোনো অনুভূতি থাকে না। থাকে না অন্যের দুঃখ-কষ্ট বোঝের কোনো ক্ষমতা।

ওমেন`স কর্নার

খাবার খেয়েই বার বার অন্তঃসত্ত্বা! বিপাকে সুন্দরী মডেল

আমরা সবাই জানি গর্ভধারণের একমাত্র কারণ শারীরিক মিলন। কিন্তু কেবল খাবার খেয়েই পেট ফুলে অন্তঃসত্ত্বার মতো হয়ে যাওয়া? এমনটাই ঘটেছে।

ওমেন`স কর্নার

কত রূপে নারী!

বিচিত্র এই পৃথিবীতে কত বিচিত্র লোক আছে তা কেউ হিসেব করে শেষ করতে পারবে না। বিচিত্র এ নিউজগুলো অনেকই জানেও না। তেমনি কয়েকজন বিচিত্র নারীকে নিয়ে এই আয়োজন।

ওমেন`স কর্নার

গোপনে নারীরা গুগলে সবচেয়ে বেশি যা খুঁজছেন!

ব্লটিং পেপারটি আপনার ত্বকের বিভিন্ন এলাকায় লাগিয়ে দিন। এরপর তা তুলে আলোতে দেখুন।

ওমেন`স কর্নার

বিয়ের পর মেয়েরা মোটা হয় যে কারণে

অনেক মেয়েই বিয়ের পর মুটিয়ে যান। বলা হয়, বিয়ের পর সুখ এবং অলসতার ফল এই মুটিয়ে যাওয়া।

ওমেন`স কর্নার

নির্দিষ্ট সময়ের আগে বয়ঃসন্ধি কোনো ‍‍`শুভ সংবাদ‍‍` নয়

বয়ঃসন্ধি একটি সুনির্দিষ্ট প্রক্রিয়া, যার মাধ্যমে একটি শিশুর শরীর একজন প্রাপ্তবয়স্ক মানুষের শরীরে রূপান্তরিত হয় এবং প্রজননের সক্ষমতা লাভ করে।

ওমেন`স কর্নার

মধুপুরে আরেক ‘নির্ভয়া’কাণ্ড!

দিল্লীতে চলন্ত বাসে মেডিকেলের ছাত্রী নির্ভয়াকে গণধর্ষণের পর হত্যা করে রাস্তায় ছুঁড়ে ফেলার ঘটনা শুধু ভারতেই নয়, গোটা বিশ্বকে নাড়িয়ে দিয়েছিল। নির্ভয়ার ধর্ষকদের দ্রুততম সময়ে সাজাও হয়েছে।

ওমেন`স কর্নার

জাস্টিস ফর উইমেনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ!

তবে মানবতার কল্যাণে মানুষের আস্থা অর্জন করা সেবাধর্মী এ প্রতিষ্ঠানটির বিরুদ্ধেই এবার ভয়াবহ অভিযোগ উঠেছে। খুলনা অঞ্চলে চাঁদাবাজি ও এক লাখ ৬০ হাজার টাকা আত্মসাতের অভিযোগের আঙ্গুল উঠেছে এই জাস্টিস ফর উইমেনের বিরুদ্ধে।

ওমেন`স কর্নার

গণধর্ষণ থেকে বেঁচে যাওয়ার তরুণীর পোস্টে কমেন্টের ঢল

আমি শুধু চাই, আমার কলিজার টুকরা ভাগ্নিগুলা, আমার আদরের ছোট-ছোট মামাতো-খালাতো-চাচাতো-ফুফাতো বোনগুলা, আমার ফুলের মতন ছাত্রীগুলার গায়ে যেন কোনো মানুষরূপী নরকের কীট হাত না দেয়া। চোখ দেয়ার কথা চিন্তাও না করে।