১৩ আষাঢ় ১৪২৪, সোমবার ২৬ জুন ২০১৭ , ৪:৩৬ পূর্বাহ্ণ

এক্সক্লুসিভ

বিয়ের জন্য যেতে পারেন এই দ্বীপে

বিয়ের জন্য যেতে পারেন এই দ্বীপে

এক্সক্লুসিভ

কোনো কিছুই আর বাকী রাখলেন না তিনি

কিন্তু স্বপ্নের সেই শোবিজ জগৎ ছেড়ে আমূল বদলে গেছেন হ্যাপি। এ খবর এরই মধ্যে বাংলাদেশের সীমানা ছাড়িয়ে ঠাঁই পেয়েছে পাশ্চাত্যের  মিডিয়াতেও। এখন তার নাম আমাতুল্লাহ। বদলে গেছে তার জীবনের চলার পথ। 

এক্সক্লুসিভ

বিয়েতে নারাজ, প্রেমিকের যৌনাঙ্গ কাটলো প্রেমিকা! 

দীর্ঘদিন প্রেম করেছেন তারা। এবার বিয়ের পিঁড়িতে বসতে চান প্রেমিকা। কিন্তু বাড়ির লোকের মত নেই বলে বিয়েতে রাজি নন প্রেমিক।

এক্সক্লুসিভ

২৫৬ বছর বাঁচলেন তিনি! মৃত্যুর আগে বলে গেলেন সেই গোপন রহস্যের কথা

আপনার জানামতে, এ গ্রহের সবচেয়ে দীর্ঘজীবী মানুষটির বয়স কত ছিল? ইতিহাস ঘাঁটলে কিছু তথ্য তো মিলবেই।

এক্সক্লুসিভ

যৌনতা নিয়ে এই তথ্যগুলো জানলে আপনি চমকে উঠতে বাধ্য হবেন

এই ভ্রান্ত ধারণাগুলির কিন্তু কোনও বৈজ্ঞানিক ভিত্তি নেই। তাই এই প্রতিবেদনে আপনাকে সতর্ক করে দেওয়া হচ্ছে, যৌনতা নিয়ে এই সব অপপ্রচারে কান দেবেন না যেন!

এক্সক্লুসিভ

বিশ্বের সেরা কেবিন ক্রু যাদের

সম্প্রতি সেরা ২০ এয়ারলাইন্সের এই তালিকা প্রকাশ করেছে 'স্কাইট্রাক্স ওয়ার্ল্ড এয়ারলাইনস অ্যাওয়ার্ড'। তালিকার সেরা পাঁচে থাকা অন্য এয়ারলাইন্সগুলো হচ্ছে যথাক্রমে- গারুদা এয়ারলাইন্স, জাপানের অল নিপ্পন এয়ারওয়েজ (এএনএ), তাইওয়ানের ইভা এয়ার, থাই এয়ারওয়েজ এবং সিঙ্গাপুর এয়ারওয়েজ।

এক্সক্লুসিভ

অবিকল মানব শিশু মনে হলেও তা কিন্তু নয়! (ভিডিও)

এগুলো কিনতেও পাওয়া যায়। কিন্তু এজন্যে আপনাকে গুনতে হবে পুরো ৬৭০ ডলার। আর যেগুলো কৃত্তিম মোটরের সাহায্যে শ্বাস নিতে পারবে সেগুলোর দাম পড়বে ৫০০০ ডলার। 

এক্সক্লুসিভ

পুরুষদের যে ভয়ানক ক্ষতি করছেন সুন্দরী এই নারীরা

কিন্তু এক গবেষণায় বলা হয়েছ উল্টো কথা। জানা গেছে, সুন্দরী সঙ্গী নাকি পুরুষের শরীরের জন্য ক্ষতিকর। আকর্ষণীয় নারীদের সান্নিধ্যে আসলে পুরুষের মধ্যে মানসিক চাপ বাড়তে থাকে। 

এক্সক্লুসিভ

পুরুষদের হৃদরোগের কারণ সুন্দরী নারী

সব পুরুষই চায় তার সঙ্গীটা যেন একটু সুন্দর হয়। আর সুন্দরী মেয়ে দেখলে ছেলেদের বাম দিকের বুকে এমনিতেই ব্যাথা হয়। তাই সবাই চাই তার স্ত্রী বা বান্ধবী যেন সুন্দরী হয়। কিন্তু এক গবেষণায় বলা হয়েছ উল্টো কথা।

এক্সক্লুসিভ

এক কিশোরীর অন্ধকার জগতের গল্প

দক্ষিণ এশিয়ায় রয়েছে সবচেয়ে বৃহত্তম পতিতাবৃত্তির নেটওয়ার্ক। এটা যেমন আছে ভারতের পশ্চিমবঙ্গের সোনাগাছিতে তেমনি আছে বাংলাদেশের ফরিদপুরে অথবা দক্ষিণ এশিয়ার অন্য কোনো দেশে।