৯ মাঘ ১৪২৩, সোমবার ২৩ জানুয়ারি ২০১৭ , ৪:১৮ পূর্বাহ্ণ

এক্সক্লুসিভ

বিরাট কোহলিদের কোচ এখন মমতা বন্দ্যোপাধ্যায়!

বিরাট কোহলিদের কোচ কে? যে কোনও ক্রিকেটভক্তকে জিজ্ঞাসা করলেই সঙ্গে সঙ্গে উত্তর দিয়ে দেবেন। বলবেন, ‘কে আবার? অনিল কুম্বলে।’

এক্সক্লুসিভ

প্রেমের টানে বাংলাদেশে মার্কিন তরুণী

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রাখালগাছি গ্রামের পঞ্চানন্দ বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাস (২২)। তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বাংলাদেশে চলে আসা মার্কিন তরুণী এলিজাবেথের সঙ্গে।

এক্সক্লুসিভ

আয়ারল্যান্ডে সাপ না থাকার কারণ

প্রচলিত আছে যে, আয়ারল্যান্ডে খ্রিস্টান ধর্ম প্রচার করার পাশাপাশি সেখান থেকে সব সাপ তাড়িয়ে দিয়েছিলেন সেন্ট প্যাট্রিক। কিন্তু সত্যি কথাটি হলো আয়ারল্যান্ডে কখনোই কোনো সাপ ছিল না।

এক্সক্লুসিভ

মহিলা থেকে হলেন পুরুষ, আশ্চর্য পরিবর্তন জীবনে

‘লিঙ্গ-পরিচয়ই কি মানুষের এক মাত্র পরিচয়? অন্য মানুষকে কি আমরা কেবল নারী কিংবা পুরুষ হিসেবে চিনি? প্রত্যেকের নিজস্ব নাম রয়েছে, পদবী রয়েছে, পদ রয়েছে।

এক্সক্লুসিভ

বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি কারা?

আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফ্যাম এর মতে, বিশ্বের সবচেয়ে ধনী আট জন ব্যক্তির হাতে যতো সম্পদ আছে সেই সম্পদের পরিমাণ দুনিয়ার অর্ধেক মানুষের সম্পদের সমান।

এক্সক্লুসিভ

এই তরুণীর তিন পা? উত্তাল নেটদুনিয়া

তবে গত বছরে ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়া বহু ছবি বেশ কিছু মানুষের ভাগ্য বদলে দিয়েছিল। যেমন ধরুন পাকিস্তানের সেই নীল চোখের চা বিক্রেতা। বা নেপালের সেই সুন্দরী তরকারিওয়ালি।

এক্সক্লুসিভ

ধরা পড়েছে বিসমিল্লাহ খাঁ-র সানাই চোর

কিংবদন্তী সানাই শিল্পী বিসমিল্লাহ খাঁয়ের সংগ্রহে থাকা চারটি অমূল্য সানাই চুরির ঘটনায় চোরকে ধরতে পেড়েছে পুলিশ। এই ঘটনায় বিসমিল্লাহ খাঁয়ের নাতিকে গ্রেপ্তার করেছে ভারতের পুলিশ।

এক্সক্লুসিভ

নিজের ‍‍‍‍`সমকামিতা‍‍‍‍`‍‍` নিয়ে বললেন করণ জোহর

বলিউডের জনপ্রিয় চিত্রনির্মাতা করণ জোহর তার সেক্সুয়ালিটি নিয়ে এই প্রথম খোলাখুলি মুখ খুলেছেন - এবং তাঁর প্রকাশিতব্য আত্মজীবনীতে প্রায় স্বীকারই করে নিয়েছেন যে তিনি একজন সমকামী।

এক্সক্লুসিভ

ঢাকায় ৩০ কোটি টাকার রোলস রয়েস জব্দ

শুল্ক গোয়েন্দা সংস্থা, সোমবার একটি উচ্চ মূল্যের রোলস রয়েস গাড়ি জব্দ করেছে, যেটি মিথ্যে ঘোষণা দিয়ে আমদানি করেছিলেন একজন বিদেশী কূটনীতিক।

এক্সক্লুসিভ

একটি মাছের দাম যখন পাঁচ কোটি!

জাপানের ‘টুনা রাজা’ নামে পরিচিত কিয়োসি কিমুরা একটি মাছ কিনে হৈচৈ ফেলে দিয়েছেন। কারণ মাছটি কিনতে তার খরচ হয়েছে প্রায় পাঁচ কোটি টাকা। সেই সঙ্গে তিনি দ্বিতীয়বারের মতো বিশ্বের সবচেয়ে বড় মাছের বাজারের বার্ষিক নিলামও জিতে নিয়েছেন। খবর এএফপি এর।