৬ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ২০ নভেম্বর ২০১৭ , ১:৪১ অপরাহ্ণ

অপু বিশ্বাসের নতুন নায়ক কে জানেন?


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ২০ অক্টোবর ২০১৭ শুক্রবার
অপু বিশ্বাসের নতুন নায়ক কে জানেন?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ডিএ তায়েব। গেলো ঈদে ‘সোনা বন্ধু’ ছবির মধ্যদিয়ে বড় পর্দায় অভিষেক হয় এই অভিনেতার। ছবিটির জন্য এখনো বেশ সাড়া পাচ্ছেন তিনি। ‘সোনা বন্ধু’র পর এরই মধ্যে নতুন ছবির প্রস্তুতিও নিয়েছেন তিনি। একই সঙ্গে আসছে তার তিন ছবির ঘোষণা। ছবি তিনটি হলো নার্গিস আক্তারের ‘দরদী’, বদিউল আলম খোকনের ‘কাঙ্গাল’ ও মনির সিদ্দিকীর ‘পথের মানুষ’।

আগামী ডিসেম্বর থেকে ‘কাঙ্গাল’ ছবির শুটিং শুরু করবেন তিনি। এ ছবিতে তিনি জুটি বাঁধছেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের সঙ্গে। ‘পথের মানুষ’ ছবিতে দেখা যাবে ওপার বাংলার কোনো একজন অভিনেত্রীকে। এছাড়া খুব শিগগির ‘দরদী’ ছবির নায়িকা চূড়ান্ত করা হবে বলে জানান তিনি।

নতুন তিন ছবি প্রসঙ্গে ডিএ তায়েব বলেন, ‘সোনা বন্ধু’ ছবিটি দর্শক কীভাবে গ্রহণ করে অনেকদিন সেটি দেখার অপেক্ষায় ছিলাম। দর্শকদের ভালোবাসায় নতুন ছবিতে কাজ করার সাহস পাচ্ছি। এই তিনটি ছবিতে নিজেকে আরো বেশি ভাঙতে পারবো বলে বিশ্বাস করি। প্রথম ছবির মতো এই তিনটি ছবিতেও দর্শকদের জন্য নানা চমক থাকবে।’

অন্যদিকে অপু বিশ্বাস দীর্ঘদিন পর চলচ্চিত্র অভিনয়ে ফিরেছেন। সম্প্রতি তার নির্মাণাধীন ‘পাঙ্কু জামাই’ নামের একটি ছবির কাজ শেষ করেছেন এই অভিনেত্রী। এই নায়িকা ইতোমধ্যে আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে খবর রয়েছে। ছবিটি নির্মান করবেন অপূর্ব রানা। এই ছবিতে অপুর বিপরীতে অভিনয় করার কথা রয়েছে আরেক তারকা অভিনেতা রিয়াজের।

এ অবস্থায় অপু নাকি ডিএ তায়েবের নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। বিষয়টি সংবাদ মাধ্যমেকে জানিয়েছেন ডিএ তায়েব নিজেই। আগামী ডিসেম্বর থেকে ‘কাঙ্গাল’ নামের এই ছবির শুটিংও শুরু হবে এমনটাই দাবি ‘সোনা বন্ধুর’ নায়কের।

গো নিউজ২৪/পিএ