২ পৌষ ১৪২৪, রবিবার ১৭ ডিসেম্বর ২০১৭ , ১২:২৯ পূর্বাহ্ণ

হায় মোস্তাফিজ!


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ১৮ নভেম্বর ২০১৭ শনিবার
হায় মোস্তাফিজ!

সিলেট পর্ব শেষ হলো। চলছে ঢাকা পর্ব। তারপরও বিপিএলে নতুন দলের জার্সি গায়ে নামা হয়নি মোস্তাফিজের। যদিও একই সঙ্গে ইনজুরিতে পড়া সতীর্থ তামিম ইকবাল ফিরেছেন বিপিএলে। ইতোমধ্যে কুমিল্লার জার্সিতে একটি ম্যাচও খেলেছেন তিনি। 

বিপিএলের ফিকশ্চার অনুযায়ী, ২৪ নভেম্বর থেকে শুরু হবে চট্টগ্রাম পর্ব। কিন্তু তৃতীয় পর্বেও মোস্তাফিজের ফেরা নিয়ে দেখা দিয়েছে সংশয়।! ঢাকা পর্বে ফিজের নামা হচ্ছে না এ ব্যাপারে নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক দেবাশীস চৌধুরী। বললেন, চট্টগ্রাম পর্বে সম্ভব হবে কিনা সেটি নির্ভর করবে উন্নতির উপর।

তিনি বলেন,  ‘ঢাকা পর্বে মোস্তাফিজের খেলার সুযোগ নেই। আমরা ৬ সপ্তাহ দেখতে বলেছিলাম। ৬ সপ্তাহ পূর্ণ হবে ২২ তারিখ। এখন ও টিমের সঙ্গে থেকে শর্ট রানআপে বল করছে। চট্টগ্রাম পর্বে পুশ করা হতে পারে। খেলার ব্যাপারটি নির্ভর করবে শারীরিক অবস্থার উন্নতির উপর।’

এদিকে চট্টগ্রাম পর্বে রাজশাহী কিংসের প্রথম ম্যাচ ২৫ নভেম্বর কুমিল্লার ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। হয়তোবা পূর্ণাঙ্গ সুস্থ হয়ে ম্যাচটিতে দেখা যেতে পারে তাকে। তবে জাতীয় দলের এই তারকার বিষয়টি সহজভাবেই নিয়েছে ফ্র্যাঞ্চাইজি মালিক ও টিম ম্যানেজমেন্ট। বিসিবির মেডিকেল বিভাগ থেকে নির্দেশনা পেলেই কেবল মাঠে নামাবেন তাদের আইকনকে। 
গোনিউজ২৪/এএআর