৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার ২২ সেপ্টেম্বর ২০১৭ , ৬:৪৭ পূর্বাহ্ণ

মিঞা ভাইকে শাকিবের সারপ্রাইজ!


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ১৯ আগস্ট ২০১৭ শনিবার
মিঞা ভাইকে শাকিবের সারপ্রাইজ!

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয় প্রবীণ অভিনেতাদের মধ্যে চিত্রনায়ক ফারুক অন্যতম। নায়ক রাজ রাজ্জাক, আলমগীর ও জসিমের পরেই যাকে ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা বলে ভাবা হয়। আর এই প্রবীণ অভিনেতার সঙ্গে ইদানিং সম্পর্কটা ভালো যাচ্ছে না এই প্রজন্মের সুপারস্টার অভিনেতা শাকিব খানের। ১৮ আগস্ট ছিলো তার জন্মদিন। সম্পর্ক নিয়ে জলঘোলা হলেও এই প্রবীণ তারকাকে শুভেচ্ছা বার্তা পাঠালেন শাকিব!

বেশ কয়েকদিন ধরেই চলচ্চিত্র চলছে অস্থিরতা। পরিচালক সমিতি ও শিল্পী সমিতির সঙ্গে তারকা অভিনেতা শাকিব খানের সম্পর্কটা ভালো যাচ্ছে না। যৌথ প্রযোজনা নিয়ে শাকিবের বিপক্ষে সবার অবস্থান। শিল্পী সমিতি ও পরিচালক সমিতিসহ চলচ্চিত্র পরিবারের অন্যতম প্রধান হিসেবে এখন আছেন ঢাকাই চলচ্চিত্রের মিঞা ভাই খ্যাত ফারুক। আর এই অভিনেতার নেতৃত্বে গেল ঈদে হয়ে গেলো শাকিবের সঙ্গে বাদানুবাদ।

যৌথ প্রযোজনার বিপক্ষে অবস্থান নেয় চলচ্চিত্র পরিবার। এই ইস্যুকে কেন্দ্র করে রাজপথে ধড়পাকড় পর্যন্ত হয়ে যায়। দফায় দফায় সাংবাদিক সম্মেলনের মতো ঘটনাও ঘটে। আর যৌথ প্রযোজনার ছবির বিপক্ষে দাঁড়ালে সবাইকে উদ্দেশ্য করে শাকিব ‘স্টুপিড’ শব্দটি উচ্চারণ করেন। যা ফারুককে বলা হয়েছে বলে অনেকেই মন্তব্য করেন। 

সেই সাংবাদিক সম্মেলন ফারুককে উদ্দেশ্য করে আরো কটু কথা বলার পর চলচ্চিত্র পরিবারও পাল্টা জবাব হিসেবে শাকিবকে বয়কটের আহ্বান জানায়। ঢাকাই চলচ্চিত্রে তার সঙ্গে কাউকে কাজ না করারও আহ্বান জানানো হয়। এমন অবস্থায় শাকিবের স্পর্ধা নিয়েও প্রশ্ন তোলেন অনেক সিনিয়র অভিনেতা।

তবে শাকিব চিত্রনায়ক ফারুককে উদ্দেশ্য করে কখনোই স্টুপিড বলেননি বলে সংবাদ মাধ্যমকে জানান। সম্প্রতি শিল্পী সমিতির নেতারাও শাকিবকে আহ্বান জানান ফারুকের কাছে ক্ষমা চাইতে। কিন্তু শাকিব তার কথায় অনড়। তার দাবি, তিনি ফারুককে কোনো কটূ কথা বলেননি। তাই ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না।

এমন যখন অবস্থা, তখন ১৮ আগস্ট ছিলো মিঞা ভাইয়ের জন্মদিন। সবাইকে অবাক করে দিয়ে শাকিব তার নিজস্ব ফেসবুক আইডি থেকে চিত্রনায়ক ফারুকের ছবি আপলোড দিয়ে লিখলেন, শুভ জন্মদিন ১৮-আগস্ট বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা আমাদের চলচ্চিত্রের অভিভাবক মিয়াঁ ভাই খ্যাত নায়ক ‘ফারুক ভাইয়ার’ শুভ জন্মদিন। শ্রদ্ধা ভালোবাসা অবিরাম প্রিয় বড়ভাই।

মিডিয়া থেকে শুরু করে সবাই যখন চিত্রনায়ক ফারুকের সঙ্গে শাকিবের দ্বন্দ্বের সুরাহা নিয়ে ভাবছিলেন, তখন রীতিমত সবাইকে চমকে দিয়ে ‘সারপ্রাইজ’-ই দিলেন শাকিব!

গো নিউজ/এমটিএল