২৬ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ১১ ডিসেম্বর ২০১৭ , ৯:৫৪ পূর্বাহ্ণ

এমপি গোলাম মোস্তফাসহ চার জন আহত


গো নিউজ২৪ | নিউজ ডেস্ক আপডেট: ১৮ নভেম্বর ২০১৭ শনিবার
এমপি গোলাম মোস্তফাসহ চার জন আহত

টাঙ্গাইলের নাটিয়াপাড়ায় বাসের সঙ্গে সংঘর্ষে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদসহ চারজন আহত হয়েছেন। 

আজ শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপর সংসদ সদস্য (এমপি) গোলাম মোস্তফাসহ আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে এমপিকে অ্যাম্বুলেন্সে করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকায় পাঠানো হয়।

টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক শহীদুল্লাহ কায়সার জানান, সংসদ সদস্য গোলাম মোস্তফা মাথায় আঘাত পেয়েছেন। বর্তমানে তিনি অচেতন অবস্থায় রয়েছেন।

গাড়ির চালকসহ আহত অন্য তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক খান মো. নুরুল আমীন, পুলিশ সুপার মো. মাহবুব আলম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ছুটে যান।

দেলদুয়ার থানার পরিদর্শক (তদন্ত) দিদারুল ইসলাম জানান, গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদ আজ তাঁর ব্যক্তিগত গাড়িতে করে ঢাকায় যাচ্ছিলেন। পথে মহাসড়কের নাটিয়াপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা টাঙ্গাইলগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সংসদ সদস্য ও তাঁর সঙ্গে থাকা আরো তিনজন গুরুতর আহত হন। তাঁদের মধ্যে সংসদ সদস্যের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক সোবহান জানান, সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। তাঁকে ঢাকায় পাঠানো হয়েছে।

গো নিউজ২৪/এবি